Header Ads

চাচাতো বোন এর পুদ ফাটানো

bengali sex stories , Bengali Choti, Bengali Sex Bangla Choti, Bangla Sex Story, Bengali Panu, Bangla Panu
bengali sex stories , Bengali Choti, Bengali Sex Bangla Choti, Bangla Sex Story, Bengali Panu, Bangla Panu

– আমার বয়সী কাসিন পিংকির ৫’৪ ফিগার এ তার পাছা বেশ মানাই। হাটার সময় দোলনার মতো একপাশ থেকে অন্য পাশ যেমন করে নড়ে, দেখলেই প্যান্ট টাইট হয়ে যাই। তার মাই দুইখানি মিডিয়াম সাইজ এর কিন্তু দেখতে বেশ। তাকে চোদার ইচ্ছা বহু দিন ধরে থাকলেও, কাসিন হবার কারনে সে চুদতে চাই না। তার শ্যামলা পাছা অনেকবার চাপলাম কিন্তু ঠাপানোর ইচ্ছা পুরন হলো না। তার দুধ দুটোতে অনেকবার হাত লাগালাম কিন্তু সে অতো মাইন্ড করতো না। তার গুদ দেখতে কেমন চিন্তা করে হাত মারতাম। কিন্তু অবশেষে সেই দিন আসলো যেটার পর থেকে পিংকি আমার মাগি রয়ে গেল।

সেদিন তার পুন চাপতে তার বাসাই যাওয়ার ইচ্ছা হলো। কাছেই তার বাসা, গিয়ে দেখি পিংকি আর তার মা টেবিল এ বসা। আমি গিয়ে তাদের সাথে আড্ডা মারতে লাগলাম কিন্তু মনে মনে চিন্তা করতে থাকি আন্টি কখন যাবে। বারবার পিংকির দুধ এবং কামুক চেহারা দেখে আমার অবস্থা কেরোসিন। আন্টি শেষ পরজন্ত গল্প থেকে উঠল না এবং পিংকি গোসল করতে গেলো কিছুক্ষন পরে। মেজাজ বিগড়ে বের হয়ে যেতাম যখন মাথায় এক ফিচলে বুদ্ধি খেলল।

পিংকি যে বাথরুম এ ঢুকে, তার সাথে আরেকটা বাথরুম লাগানো, যাকে বলে সংলগ্ন। বাথরুম দুটো একটা দেয়াল দিয়ে ভাগ করা কিন্তু একদম অপরে কিছুটা জায়গা তে দেয়াল নেই। এটা মনে পরতেই আমার বুক লাফিয়ে উঠলো। পিংকি তার বাথরুম এ ঢুকতেই আমি অন্যটাতে ঢুকে পরি। দেয়াল এর অপরে ফাক তা দেখে আমি ঢোক গিল্লাম। একটু পরে পানির আওয়াজ পেলাম অন্য বাথরুম থেকে। আমি আস্তে আস্তে দেয়াল এ পুলাপ দিয়ে অন্যদিকে উকি মারলাম। কি অপরুপ দৃশ্য। অঝরে পানি পরছে উলংগ মাগী পিংকির জিরো ফিগার শরীর এ। তার দুধের সাইজ দেখে আমি টাশকি খেলাম। মোটামোটি বড় বলা যায় এবং দেখতে টাইট। তার দুধের খয়েরি বোটা এবং মাংশল পাছা দেখে তাকে চুদার ইচ্ছা আরো প্রবল হলো। দেখতে দেখতে আমার হাত ব্যথা হয়ে আসলো এতক্ষন পুলাপ পসিশন এ থাকার কারনে। নেমে এসে আমি ফোন বের করে তাকে নেংটা ভিডিও করে বাসায় নিলাম। সেই ভিডিও দেখে আবার মাল ফেলে পিংকি কে চুদার প্ল্যন করলাম।

১ মাস পরের ঘঠনা, যখন আমার কাসিন তার একটা ফাইল প্রিন্ট করার জন্যে আমার বাসাই আসলো বাসায় প্রিন্টার থাকার কারনে। উপলক্ষ অনুযায়ী বাসায় কেও ছিল না। সে ভেতরে কাজ করলে আমি বারবার এসে তার পাছা আর দুধ চাপার চেষ্টা চালাতে থাকি।

সে বিরক্ত হয়ে বলে উঠলো “শফিক এগুলো বন্ধ কর ভালো লাগে না!”
আমার মেজাজ গেল বিগড়ে। কিছু না বলে তাকে তার গোসলের ভিডিও দেখালাম। তার চেহারা লজ্জা দেখে ভালই লাগলো।
আমি বললাম “তোমার পাছা এবং গুদ চাপতে দিলে এই ভিডিও ডিলিট করে দিবো”
“প্লিজ এইটা করিও না মাফ করো!” পিংকির কাঁদোকাঁদো অবস্থা।

আমার বয়সী কাসিনের পুদ ফাটানোর Choti golpo bangla
আমি তাকে জরিয়ে ধরে তার টাইট পুন চাপলাম কিন্তু কিস করার চেষ্টা করলে সে বাধা দিলো। তাকে কোলে ধরে আমার বিছানায় ফেলে তার পাইজামা টান দিলাম। সে আবার বাধা দিতে গেলে আমি মেজাজ হারিয়ে এক চর বসিয়ে দি গালে।
“খানকিগিরি করস মাগী!” আমি বললাম, “তোর ইচ্ছা না থাকলেও চাপতে তো বেশ দিতি। এখন চুপ কর আর চুদা খা না হয় পুন দিয়ে ঢূকাবো”

পিংকি ভয়ে চুপসে গেল আর আমি চান্স পেয়ে তার পাইজামা পুরোটা দিলাম টান। তার গুদ দেখে আমার ধন আবার লাফালো। হাল্কা ছাটাই করা বালের মাঝে শ্যামল গুদ এর থেকে নেশাধরা গন্ধ। আমি পিংকির দুই পা টেনে তার গুদে জিব বসালাম। মাগীর শীত লাগছে মতন কেপে উঠল। জিব আর ঠোট দিয়ে তার গুদ খেতে থাকলাম আর পাছার ফোটাই আংগুল ঢুকাতে লাগলাম আস্তে আস্তে। পিংকি মুচড়ামুচড়ী করতে লাগল শাপের মতো আর আমি যেন অন্য জগতে। তার পুদে আঙুল মারতে মারতে ১০ মিনিটে পিংকি জল ছেড়ে নিস্তেজ হয়ে গেল। আমি তার ভোদা খেতেই থাকলাম।

পিংকির শক্তি ফিরলে আমি তাকে কিস করতে উঠি। সে নিজেই আমাকে টেনে কিস করে বলল,”ইচ্ছামতো চুদ আমাকে, আমি তোর মাগী”

তার কামুত্তেজনা দেখে আমার ৬ ইঞ্চি চনু বের করে তার মুখের সামনে দিলাম। প্রথমে একটু ঘাবড়ে গেলেও সে কামের ঠেলায় আমার ধন হাতে নিয়ে চুষে দিলো আমি যেনো স্বরগে কিংবা অন্য কোনো ভুবনে। তার চুল ধরে তার মুখে ঠাপালাম কিছুক্ষন।
তারপরে বারা বের করে তাকে শুওয়ালাম। তার পা দুটো ফাক করে তার ভোদায় আমার ধন সেট করে আস্তে করর ঠাপ দিলাম। পিংকি ককিয়ে উঠলো। এরপর দিলাম জোরে এক ঠাপ, ঠাপ এর চোটে পুরা বারা ঢুকে গেলো পিংকির ভেতরে। পিংকি শিতকার করে চোখে জল এসে গেল। অগুলো কে দেখে।

আমি ৫ মিনিট তাকে এই পসিশন এ ঠাপ মেরে গুদ এ মাল ফেললাম। কিন্তু ধন কে বিশ্রাম দিলাম না।

পসিশন চেঞ্জ করে মিশনারি তে আনলাম। কিন্তু এবার ভোদায় না,পিংকি আচমকা কেপে উঠল যখন আমি বারাতে ভেসলীন লাগায় তার পুদে ঢুকায় দিলাম। পিংকি চিৎকার করতে লাগল আমি যখন তার অনর্গল পুদ মারতে লাগলাম। তার এক পা অপরে তুলে ধরে সে কি মার। ঠাপ ঠাপ আওয়াজে ঘর কাপতে লাগলো। পিংকির কাকুতিমিনতি তে আমি আরো পরে পুদ থেকে ধন বের করে আবার ভোদায় ঢুকালাম। চুদতে চুদতে পিংকির জল খসলো আর আমি ২ গ্যালন মাল ছারলাম। নিস্তেজ কিছুক্ষন পরে থেকে আমি পিংকি কে গোসল করতে নিয়ে গেলাম। আমাদের অপূর্ব চোদনলীলা পূর্ণ হলো শাওয়ারের নিচে আরেকবার চুদে।

পিংকি কে আমি পরে ট্যব্লেট দিই খাওয়ার জন্যে। ট্যব্লেট খেয়ে সে আমাকে বলল, “তুই এতো ভালো সেক্স পারোস আগে জানতাম না। আমাকে কি আরেকদিন চুদবি? ”
“তোকে না চুদলে কাকে চুদবো মাগী!” আমি বলে তার পাছায় থাপ্পর দিলাম।

সে আমাকে লম্বা একটা কিস দিয়ে চলে গেল। পরে তাকে কতবার চুদলাম হিসাব নেই। আরেকদিন নাকি সে তার এক বান্ধবী কে নিয়ে আসবে সেক্স করতে। তার নাকি ৫’৫ হাইট, বিরাট ফরসা পাছা…

কোন মন্তব্য নেই

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷