Header Ads

প্রথম স্যাণ্ডউইচ চোদন


“পুজায় ত কত মুখ পাড়া দিয়ে যায়, দু একটা তবু মনে নাড়া দিয়ে যায়” কথাটা খূবই সত্যি। তবে আমার মনে হয় কথাটা শুধু পুজার সময়েই বা কেন, সবসময়েই প্রযোজ্য। এমনই একজন মেয়ে ছিল চম্পা।

চম্পা পেশায় কিন্তু কাজের মেয়ে যে আমাদের পাড়ার অনেক বাড়িতেই ঘর পরিষ্কার এবং বাসন মাজার কাজ করত। অথচ তার সাজ গোজ এবং ঢং ঢাং দেখে বোঝারই উপায় ছিলনা সে এই কাজের সাথে যুক্ত।

তখন চম্পার বয়স মোটামুটি কুড়ি থেকে বাইশ বছর এবং সে পাড়ার সমস্ত ছেলেদের হার্ট থ্রব ছিল। চম্পার সৌন্দর্যে মুনি ঋষিদেরই তপস্যা ভঙ্গ হয়ে যাবে অতএব তার জন্য পাড়ার ছাত্রদের লেখাপড়া প্রায় উঠেই যাচ্ছিল। চম্পা রাস্তা দিয়ে হেঁটে যাবার সময় সমস্ত ছেলেরাই বইয়ের দিকে না তাকিয়ে জানলার দিকে তাকিয়ে থাকত, যাতে সামনে থেকে তার ছুঁচালো মাইদুটির এবং পিছন থেকে তার ভারী পাছার দুলুনির দৃশ্য উপভোগ করা যায়।

চম্পা যে বাড়িতে কাজ করত, সেই বাড়ির উঠতি বয়সের ছেলেদের শারীরিক অবস্থা খূবই সঙ্গীন হয়ে যেত! আরে, হবে নাই বা কেন, চম্পার কথা ভাবতে ভাবতে তারা যদি দিনে তিন থেকে চারবার বাড়া খেঁচে মাল ফেলে, তাহলে শরীর আর থাকবেই বা কি করে?

আর এই জন্যই কোনও নববিবাহিতা স্ত্রী চম্পাকে সহজে কাজে রাখতে চাইত না, পাছে তার স্বামীর বাড়া তার গুদে না ঢুকে চম্পার গুদে ঢুকে যায়!

হ্যাঁ চম্পা মালটাই এমন! তার অর্থের অভাব ত ছিলই, তা নাহলে এই কাজে কেনই বা সে নামবে? তবে হ্যাঁ, কাজে আসার সময় সাধারণতঃ তার পরনে থাকত লেগিংস ও কুর্তি, যার উপরে কোনও দিন ওড়নার আচ্ছাদন থাকত, আবার কোনও দিন থাকত না। যেদিন আচ্ছাদন থাকতনা সেদিন চম্পার টুসটুসে মাইদুটো পাড়ার সমস্ত ছেলের চাউনি কেড়ে নিত।

চম্পার মাইদুটো একদম খাড়া, নিটোল এবং ছুঁচালো তবে সবসময়েই ব্রেসিয়ারের মোড়কে ঢাকা থাকত, সে চুলে নিয়মিত শ্যাম্পু করত তাই তার চুল রেশমের মত মোলায়েম এবং সজীব ছিল! চোখদুটো ঠাকুরের প্রতিমার মত কাটা কাটা, নিয়মিত ভ্রু সেট করত, এবং কাজে আসার সময়েও চোখে আইলাইনার লাগাত।

চম্পার কোমর এবং পাছা ‘তন্বী তনুর ভঙ্গিমাটি যে, অজন্তাকেও কাঁপিয়ে দিয়েছে’ কথাটি বাস্তবেই চরিতার্থ করত! চম্পার নিটোল গোল পাছাদুটি বেশ বড় এবং দাবনাদুটি বেশ চওড়া তাই চম্পা উভু হয়ে বসে কাজ করলে মনে হত যেন লেগিংসের বাঁধন ছিড়ে তার ভরা নবযৌবন এখনই বেরিয়ে পড়বে!

আমাদের পাড়ায় একটা ক্লাব আছে। ক্লাব মানে আর কি, উঠতি বয়সের বেকার ছেলেদের আড্ডাখানা! যাদের কাজই হল শুধু আড্ডা দেওয়া আর পথ চলতি সুন্দরী নবযুবতীদের ভাইটাল স্ট্যাটিস্টিক্স বিশ্লেষণ করা। পাড়ার ছেলেরা চম্পাকেও সেইরকমের নবযুবতীদের মধ্যে গণ্য করত।

তখন আমি সবে কলেজের পড়া শেষ করে চাকরীর সন্ধান করছি। বলতে পারেন, আমিও তখন বেকার ছেলেদেরই একজন। অতএব ঐ ক্লাবই ছিল আমার আস্তানা। আমারই সমবয়সী এবং আমারই মত আরো তিনটে বেকার ছেলে রাজা, ভোলা এবং জয় ঐ ক্লাবেই ঘাঁটি গেড়ে ছিল এবং আমরা চারজনে মিলেই পথচলতি স্কুল এবং কলেজের ছাত্রী, অবিবাহিতা যুবতী এবং সদ্যবিবাহিতা নারী শরীরের বিশ্লেষণের মহৎ কাজটা করতাম।

ঐসময় চম্পা ছিল আমাদের আসল লক্ষবস্তু। চম্পার আসার সময় হলেই আমরা চারজনে তঠস্থ হয়ে উঠতাম এবং ‘ঐ আসছে’ ডাক শুনতে পেলেই আমাদের শরীর এবং ধন শিরশির করে উঠত। চম্পা তার চোখের উপর পড়তে থাকা চুল এক বিশেষ ভঙ্গিমায় পিছন দিকে সরানোর ছলে প্রায়শঃই আমাদের একটা মুচকি হাসি উপহার দিত তার ফলে আমাদের শরীরের ভীতর যেন আগুন লেগে যেত।

রাজা প্রায়শঃই বলত, “মাইরি, কি হেভী মালটা! ছুঁড়ির মাইদুটো কি সুন্দর, দেখ ত! ছুঁড়ি নির্ঘাত কাঁধে ইলাস্টিক স্ট্র্যাপ দেওয়া ব্রা পরে আছে, তাই তার মাইদুটো এত সুন্দর ভাবে দুলছে! এই ছুঁড়ি যদি ন্যাংটো হয়, তাহলে স্বর্গের কোনও অপ্সরা মনে হবে! ছুঁড়ির পাছাদুটো লাউয়ের মত গোল! কি সুন্দর দুলুনি! এই মালকে একবার যদি ন্যাংটো করে পাই, তাহলে জীবনের সমস্ত শখ আহ্লাদ মিটিয়ে নিই!”

আমি, ভোলা এবং জয় তার প্রত্যুত্তরে বলতাম, “এই ছোকরা, তুই একলাই গোটা আইসক্রীম খাবি এবং আমরা তোর দিকে শুধু তাকিয়ে থাকবো নাকি! ও সব চলবেনা, আমাদেরও ভাগ দিতে হবে! মাইরি ছুঁড়িটাকে এক পলক দেখেই আমার ডাণ্ডা খাড়া হয়ে যাচ্ছে!”

কিন্তু ঐটুকুই! মুখেন মারিতং জগৎ! চম্পা চোখের আড়ালে চলে গেলে আবার সেই পরের দিনের অপেক্ষা!

না, এইভাবে চলতে পারেনা! এই ছুঁড়িকে যেভাবেই হউক পটিয়ে বিছানায় তুলতেই হবে! চম্পার টাকার অভাব ত আছেই, তাই তাকে টাকার লোভ দেখিয়ে রাজী করানোটাই বোধহয় সহজ হবে। কিন্তু বেড়ালের গলায় ঘন্টা বাঁধবেই বা কে? কিছু করতে গিয়ে যদি ছুড়ি একবারও চেঁচামেচি করে তাহলে পাড়ার লোকের একটাও ক্যালানি আমাদের শরীরের বাহিরে পড়বেনা!

সেদিন ছিল দোল। রাজা এবং আমি দুজনেই আবীর মেখে এবং আবীরের প্যকেট হাতে নিয়ে ক্লাবে বসে আছি। ভোলা এবং জয় ও আবীর মেখেছে তবে ওরা সিদ্ধির শর্বত বানানোর প্রস্তুতি নিচ্ছে।

ভোলা হেসে বলল, “এই সিদ্ধির শর্বত যদি কোনওভাবে চম্পাকে বেশ কিছুটা গেলানো যায়, তাহলেই তার হাত পা অবশ হয়ে যাবে এবং মন আনন্দে ভরে গিয়ে হয়ত চোদন খেতে রাজীও হয়ে যেতে পারে।”

ভোলা প্রস্তাবটা ত ভালই দিয়েছে! আমি বললাম, “তবে কিন্তু চম্পার কচি গুদে আমাদের মত চারটে ছেলের আখাম্বা বাড়া ঢুকলে বাচ্ছা মেয়েটা মারা যাবে, রে!” দেখাই যাক, সে কতদুর সহ্য করতে পারে।

কিছুক্ষণের মধ্যেই ‘ঐ আসছে’ …….! আমরা চারজনেই তঠস্থ হয়ে গেলাম। সেদিন কিন্তু চম্পাকে একটু অন্যরকম লাগছিল। ছুড়ি বেশ ভাল মুডে ছিল এবং মনে মনে গুনগুন করে গান করছিল! তার চুলে, কপালে, গালে, জামায় ঠিক দুটো স্তনের উপর এবং সাদা লেগিংসে ঠিক দাবনার উপরে আবীর মাখানো ছিল।

জয় ফিসফিস করে বলল, “মনে হচ্ছে ছুঁড়ি সিদ্ধি টেনে আছে! ওকে আরও খানিকটা সিদ্ধি খাওয়াতে হবে, তাহলেই কেল্লা ফতে হতে পারে!”
সেদিনই প্রথম চম্পা আমাদের সামনে দাঁড়িয়ে হাসতে হাসতে বলল, “কি গো, দোলের দিন তোমরা চারজনে ক্লাবে ঢুকে বসে আছো কেন? দোল খেলবেনা? তোমরা রোজই ত আমার দিকে তাকিয়ে থাকো! আজ ত দোলের দিন! তোমরা কেউই সাহস করে বলতে পারছ না চম্পা এসো, তোমায় একটু আবীর মাখিয়ে দিই! কারণ আজ ত ‘বুরা না মানো হোলি হায়’!”

আমরা চারজনেই বুঝতে পারলাম চম্পার পেটে ভাল পরিমাণেই সিদ্ধি ঢুকে আছে তাই তার চোখের চাউনিটাও পাল্টে গেছে এবং সে বেশ কামুকি হয়ে আছে।

রাজা সুযোগের সদ্ব্যাবহার করে চম্পার হাত ধরে ক্লাবঘরের ভীতর নিয়ে এল এবং হাতে আবীর নিয়ে বলল, “চম্পা, আমরা চারজনেই শুধু তোমার সাথে আবীর খেলার জন্য এই ক্লাবঘরে অপেক্ষা করছিলাম। আজ আমরা চারজনেই পালা করে তোমায় আবীর মাখিয়ে কোলাকুলি করবো। তারপর সিদ্ধির শর্বত! আহ হেভী জমবে, তাই না?”

রাজা চম্পার কপালে, গালে রং মাখিয়ে দিয়ে তার নিটোল মাইয়ের দিকে হাত বাড়ালো। চম্পা নেশার ঘোরে বলল, “এই, ঐখানে শুধু রং মাখাবি, টেপাটেপি করবি না! আজ দোলের দিন বলে ছাড় দিয়েছি!”

চম্পাকে তুই ত কারী করতে শুনে আমাদের চারজনেরই খিদে বেড়ে গেলো। রাজা মনের আনন্দে কুর্তির উপর দিয়েই চম্পার মাইয়ে আবীর মাখিয়ে দিল। প্রথম বার চম্পার মাই স্পর্শ করে রাজা খূবই খুশী হল। রাজার পর ছিল আমার পালা। আমি মনে মনে ঠিক করেই নিয়েছিলাম আবীর মাখানোর সুযোগে আজ আমি চম্পার মাইগুলো অন্ততঃ একবার টিপবই।

আমি আবীর নিয়ে চম্পার কপালে, গালে এবং ঘাড়ে মাখালাম। একসাথে পরপর দুটো ছেলের হাতের ছোঁওয়ায় চম্পা নিজেও সামান্য উত্তেজিত হয়ে গেছিল। তাই আমি কুর্তির উপর দিয়ে চম্পার মাইয়ে আবীর মাখানোর পর তার গলায় রং মাখানোর ছলে কুর্তি এবং ব্রেসিয়ারের ভীতর হাত ঢুকিয়ে মাইগুলো একবার সোজাসুজি টিপে দিলাম।

চম্পা নেশার ঘোরে হেসে আমায় বলল, “এই দুষ্টু ছেলে, তুই আবীর মাখানোর ছলে আমার মাইগুলো টিপে দিলি কেন? আমার ব্যাথা লাগেনা বুঝি? আমিও যদি আবীর মাখানোর ছলে তোর ঐটা টিপে দিই, তাহলে তোর কেমন লাগবে?”

চম্পার মুখে সোজাসাপ্টা কথা শুনে আমরা চারজনেই বুঝতে পারলাম সে পুরো নেশার ঘোরে আছে। তাই একটু চেষ্টা করলে সে আসল কাজেও রাজী হয়ে যেতে পারে। আমিও হেসে বললাম, “চম্পা, তুই আমার ঐটায় আবীর মাখালে আমি ভীষণ খুশী হবো! আজ ত দোলের দিন, তাই আয় না আমরা একটু কাছে আসি!”

চম্পা আবার হেসে বলল, “একটু অপেক্ষা কর, তোর দুজন বন্ধু এখনও আমায় আবীর মাখাতে বাকী আছে। আগে ওরা দুজনেও আমায় আবীর মাখিয়ে দিক, তারপর আমি তোদের চারজনকে আবীর মাখাবো!”

ভোলা এবং জয় পালা করে চম্পার কপালে এবং গালে আবীর মাখানোর পর সোজাসজি ব্লাউজ এবং ব্রেসিয়ারের ভীতর হাত ঢুকিয়ে মাইগুলো বেশ কয়েকবার করে টিপে দিলো।

জয় সাহস করে হাতে আবীর নিয়ে চম্পার সামনে হাঁটু গেড়ে বসে বলল, “চম্পা, তোর দাবনায় আবীর মাখাবো তাই তোর লেগিংসটা একটু নামিয়ে দিচ্ছি!”

চম্পা আবার হেসে বলল, “ওরে বাবা …, এই ছোঁড়ার ত দেখি সাহস কম নয়! দোলের সুযোগে আমার লেগিংসের ভীতরেও হাত দিতে চাইছে! ঠিক আছে, আজ দোলের দিন, তাই তোর অনুরোধ মঞ্জুর করলাম! তবে কিন্তু আমার সামনে ও পিছনে প্যান্টির ভীতর হাত ঢোকাবিনা এবং আমার গুপ্ত স্থানে রং দিবিনা। ঐখানে আবীর দিলে আমার এলার্জি হয়ে খূব জ্বালা করে।”

জয় ইয়ার্কি করে বলল, “না রে, তোর পেলব দাবনায় আবীর মাখানোর পর আমরা ভাল করে হাত ধুয়ে নিয়ে তারপর তোর প্যান্টির ভীতর হাত ঢোকাবো! তাহলে হবে ত?”

চম্পা আবার হেসে বলল, “ওরে বাবা … তোরা চারজনেই দেখছি, ঠিক করেই নিয়েছিস, দোলের সুযোগে আমার প্যান্টির খুলে দিবি! আচ্ছা, ঠিক আছে। আমিও কিন্তু তোদের ঐটায় আবীর মাখাবো! তবে তোদের চারজনেরই যন্ত্রটা বড় আছে ত? আমার কিন্তু ছোট জিনিষ একদম পছন্দ হয়না! এই, আমায় আরো একটু সিদ্ধির শর্বত দে না! নেশাটা একটু ভাল করে জমে যাক!”

ভোলা এক গেলাস সিদ্ধির শর্বত নিয়ে এসে বলল, “আমাদের চারজনেরই যন্ত্র বেশ বড়, তোর পছন্দ হবে! নে, এই শর্বতটা খেয়ে নে! ততক্ষণ লেগিংস নামিয়ে জয় তোর দাবনায় আবীর মখিয়ে দিক!”

চম্পা সিদ্ধির শর্বত খেতে লাগল এবং জয় লেগিংস নামিয়ে তার লোমহীন পেলব দাবনায় ভাল করে আবীর মাখিয়ে দিল। আমরা লক্ষ করলাম চম্পার দাবনাদুটি বেশ ভারী এবং মাখনের মত নরম। সে বাদামী রংয়ের প্যান্টি পরে আছে। প্যান্টির ধার দিয়ে তার কালো বাল উঁকি মারছে।

কাজের মেয়ের ঘন না হলেও হাল্কা বাল থাকবে, এটাই স্বাভাবিক! এটা মাথায় রাখতেই হবে যে তাদের কিন্তু বাল কামানোর সময়ের খূবই অভাব। তাছাড়া নবযুবতীদের গুদের চারিধারে সামান্য বাল থাকলে গুদের সৌন্র্য অনেক বেড়ে যায় এবং সেটা পরিপক্ব গুদ মনে হয়। তাই ঐটকু মেনে নিতেই হবে।

আমাদের চারজনেরই বাড়া ঠাটিয়ে উঠেছিল। চম্পা বলল, “এইবার নেশাটা ভাল জমেছে। এই, তোরা ঘরের দরজাটা বন্ধ করে ছিটকিনি দিয়ে দে! তারপর তোদের জিনিষগুলো বের কর! আমি তোদের চারজনেরই জিনিষগুলোয় আবীর মাখাবো!”

ঘরের দরজায় ছিটকিনি দিয়ে আমরা চারজনেই পায়জামার ভীতর থেকে ঠাটিয়ে থাকা বাড়া বের করে চম্পার সামনে দাঁড়ালাম। চম্পা দুহাতে দুটো করে বাড়া ধরে চারজনেরই বাড়ায় আবীর মাখিয়ে পুরো নেশার ঘোরে বলল, “বাঃহ, উঠতি বয়সের ছেলে হয়েও তোদের চারজনেরই যন্ত্র খূবই সুন্দর! তবে মনে হয় এতদিন শুধু মেয়েদের দিকে তাকিয়েই থেকেছিস, এইগুলো ঠিক যায়গায় ব্যাবহার করতে পারিসনি, তাই ত?

আজ দোল উপলক্ষে আমি তোদের সেই সুযোগ করে দিচ্ছি। তবে আমায় দেখে ভাবিসনি যেন, তাজা কুঁড়ি ভোগ করবি! আমার সাতাশ বছর বয়স হয়েছে! আমি কিন্তু অনেক ছেলেকেই ঠাণ্ডা করেছি। তোদের মত একসাথে দুটো ছেলেকে সামনে ও পিছন দিয়ে সামলে নিতে পারি!

তোদের চারজনকে আলাদা ভাবে ঠাণ্ডা করার সময় আজ আমার নেই। তাই তোরা যদি দুজন করে একসাথে আমায় ভোগ করতে চাস, তাহলে আমি তোদের সুযোগ দিতে পারি!”

ওরে বাবা, তার মানে চম্পা ছুঁড়ি ত নয়, পেল্লাই মাগী, এবং বয়সে আমাদের চারজনেরই থেকে অনেক বড়! আমাদের চারজনেরই উচিৎ চম্পাকে দিদি বলে ডাকা! তবে তাকে আমাদের সমবয়সীই মনে হচ্ছে! অবশ্য আমাদের বাড়া আছে এবং চম্পার গুদ আছে তাই বাড়া আর গুদের মিলনে বয়সের হিসাব করার কোনোও অর্থ নেই।

তাহলে প্রথম অভিজ্ঞতাই হবে খানকি মাগীর স্যাণ্ডউইচ চোদন!! একই সাথে সামনে ও পিছনের উপভোগ! আমরা চারজনেই রাজী হয়ে গেলাম। চম্পা হেসে বলল, “তাহলে যা, প্রথমে তোরা চারজনেই তোদের হাত, মুখ ও বাড়া ভাল করে ধুয়ে পরিষ্কার করে আয়। মুখটাও ধোওয়ার প্রয়োজন আছে কারণ তোরা আমার বা আমি তোদের গালে চুমু খেলে দুপক্ষেরই মুখে আবীর ঢুকে যাবে।

আমিও আমার মুখটা ধুয়ে ফেলছি। তারপর দুজন করে একসাথে আমায় সামনে ও পিছন দিয়ে ভোগ করবি! আর শোন, তোরা চারজনেই তোদের বাড়া এমন ভাবে পরিষ্কার করবি, যাতে আমার গুদের বা পোঁদের ভীতর যেন এতটুকুও আবীর না ঢোকে। গুদে বা পোঁদে আবীর ঢুকলে ভীষণ কুটকুট করে এবং এলার্জি হবারও সম্ভাবনা থাকে।”

আমরা চারটে ছেলেই একসাথে ক্লাব ঘরের লাগোয়া টয়লেটে ঢুকে নিজেদের মুখ, হাত এবং বাড়া ভাল করে ধুয়ে পরিষ্কার করলাম। আমাদের চারজনেরই বাড়া ঠাটিয়ে উঠে লকলক করছিল। এই প্রথম আমরা পরস্পরের বাড়া দেখলাম। আমরা বুঝতে পারলাম আমরা চারজনেই বড় হয়ে গেছি তাই আমাদের সবায়েরই বাড়া ও বিচির চারপাশে ঘন কালো বাল গজিয়ে গেছে।

ভোলা বাড়া নাচিয়ে বলল, “মাইরি, আজ আমরা চারজনেই কার মুখ দেখে উঠেছিলাম, বল ত? এ ত বিনা গাছেই পুষ্প বর্ষণ! চল চল, ছুঁড়ির নেশা থাকতে থাকতে তাকে ভোগ করে নিতে হবে। নেশা কাটলেই ছুঁড়ি বেঁকে বসতে পারে!”

রাজা বাড়া খেঁচতে খেঁচতে হেসে বলল, “ছুঁড়ির নেশা কমলে তাকে আবার সিদ্ধির শর্বত খাইয়ে দেবো! আজকের সুযোগ কোনও মতেই ছাড়া নেই!”

আমরা চারজনেই একসাথে চম্পাকে উলঙ্গ করে দিলাম। ভাবা যায় একটা ঘরে একসাথে চারটে উলঙ্গ ছেলে এবং একটা উলঙ্গ মেয়ে! কেউ দেখলে ভাববে চারটে ছেলে মিলে একটা মেয়েকে গণধর্ষণ করছে! অথচ বাস্তবে কিন্তু মেয়েটারই ইচ্ছায় ক্লাব ঘরে গণচোদন অনুষ্ঠিত হতে চলেছিল।

আমরা ঠিক করে ছিলাম প্রথমে জয় এবং ভোলা মাঠে নামবে এবং ওদের খেলা শেষ হয়ে গেলে রাজা এবং আমি মাঠে নামবো। সেইমত জয় ঘরে পাতা তক্তপোশের উপর চিৎ হয়ে শুয়ে পড়ল। চম্পা জয়ের দাবনায় বসে তার ঠাটিয়ে থাকা বাড়াটা এক ধাক্কায় গুদের ভীতর ঢুকিয়ে নিয়ে তার উপর শুয়ে পড়ল এবং নিজের পাছা ফাঁক করে ভোলাকে তার পোঁদের গর্তে বাড়া ঢোকাতে বলল। আমি এবং রাজা ভাবছিলাম ভোলার ঐ বিশাল বাড়া চম্পা পোঁদের ঐটুকু গর্তে কি করেইবা ঢুকবে!

কিন্তু না, ভোলা সামান্য চাপ দিতেই তার বাড়া ভচ করে চম্পার ডাঁসা পোঁদে ঢুকে গেলো। জয় তলা থেকে এবং ভোলা উপর থেকে চম্পাকে ঠাপাতে আরম্ভ করল। আমি লক্ষ করলাম জয় এবং ভোলা দুজনেরই গোটা বাড়া চম্পার সামনে ও পিছনের ফুটোর মধ্যে ঢুকে যাচ্ছে এবং চম্পা এতটুকুও ব্যাথা বা বেদনা ভোগ করছে না।
চম্পা খোশমেজাজে দুটো জোওয়ান ছেলের যুগ্ম ঠাপ খেতে খেতে মুচকি হেসে বলল, “জয় আর ভোলা, তোরা দুজনে চাইলে আমার একটা করে মাই টিপতে পারিস। আর রাজা আর মিন্টু (অর্থাৎ আমি), তোদের দুজনকে কষ্ট করে আমার গণচোদন দেখতে হবেনা। ওরা দুজনে যতক্ষণ আমায় ঠাপাচ্ছে তোরা আমার মুখের সামনে তোদের বাড়া ধরে রাখ, আমি পালা করে তোদের দুজনেরই বাড়া চুষে দিচ্ছি!”

মাইরি, ছুঁড়ির কি স্ট্যামিনা, রে ভাই! একটা বাড়া গুদে, একটা বাড়া পোঁদে আর দুটো বাড়া মুখে নিয়ে একসাথে চার চারটে উঠতি বয়সের ছেলেকে ঠাণ্ডা করছে!

কিছুক্ষণ বাদে জয় এবং ভোলা যায়গা পাল্টে ফেলল। ভোলা চম্পার গুদে বাড়া ঢুকিয়ে চুদতে এবং জয় পোঁদ মারতে লাগল। এই প্রস্তাবটা চম্পা নিজেই দিয়েছিল যাতে আমরা চারজনেই আজ চম্পার পোঁদ এবং গুদ দুটোই উপভোগ করতে পারি।

দশ মিনিট ধরে এই অনুষ্ঠান চলার পর চম্পা বলল, “জয় আর ভোলা, এইবার তোরা কাজ সেরে ফ্যাল! তোদের আর সময় দেওয়া যাবেনা। আমায় এখনও দুটো ছেলের বাড়া ঠাণ্ডা করতে হবে! এই মিন্টু, আমায় আর এক গেলাস সিদ্ধির শর্বৎ দে, ত! শালা, নেশাটা যেন কমে যাচ্ছে!”

আমি সাথেসাথেই চম্পার মুখের সামনে শর্বতের গেলাসটা ধরলাম। কি চোদনখোর মাগী, রে ভাই! দুটো ছেলের ঠাপ খেতে খেতে এক নিঃশ্বাসে শর্বতের গোটা গেলাসটা সাবাড় করে দিল!!

চম্পা জয় ও ভোলাকে একটু মেজাজ দেখিয়ে বলল, “এইবার কিন্তু কাজ সেরে নেমে পড়, তানাহলে তোদের দুজনেরই পোঁদে লাথি মেরে নামিয়ে দেবো! তারপর তোরা দুজনে পরস্পরের বাড়া খেঁচে মাল ফেলতে থাকিস!”

চম্পার এইবারের ধমকে কাজ হলো। ভোলা চম্পার গুদে এবং জয় চম্পার পোঁদে প্রায় একসাথেই মাল ঢেলে দিল। ভোলার উপর থেকে উঠতেই চম্পার গুদ থেকে টপটপ করে মাল পড়তে লাগল।

চম্পা হেসে রাজাকে অনুরোধ করল, “রাজা, ভিজে কাপড় দিয়ে আমার গুদ এবং পোঁদের গর্তটা একটু পরিষ্কার করে দে, ভাই! এরপর ত মিন্টু এবং তুই আমায় চুদবি! এই দুটো ফুটো পরিষ্কার না করলে ঐ ছেলে দুটোর বীর্য তোদের বাড়ায় মাখামাখি হয়ে যাবে!”

রাজা বাধ্য ছেলের মত কোথা থেকে ভিজে কাপড় যোগাড় করে এনে চম্পার পা দুটো উপর দিকে তুলে ধরে তার গুদ এবং পোঁদ ভাল করে পুঁছে পরিষ্কার করে দিলো। আমি মনে মনে ভাবলাম চম্পার গুদ থেকে ভোলার সমস্ত বীর্য বেরিয়ে গিয়ে থাকলেও, তার পোঁদ থেকে ত জয়ের একটুও বীর্য বের হয়নি। সবটাই চম্পার পোঁদের ভীতরেই আছে। তাই চম্পার পোঁদে ঢোকালে বাড়ায় জয়ের বীর্য মখামাখি হয়ে যাবে।

আমার কিরকম একটা অস্বস্তি হচ্ছিল, অথচ আমি চম্পার সামনে সেটা প্রকাশ করতে পারছিলাম না। আমি চম্পার গুদে বাড়া ঢোকাতে চাইছিলাম যাতে আমার বাড়াটাও পরিষ্কার থাকে এবং চম্পাকে প্রথম মিলনে পোঁদ না মেরে চুদতে পারি! তাছাড়া চম্পাকে সামনে থেকে চুদলে নিজের বুকে তার মাইদুটোরও স্পর্শ পাওয়া যাবে, যেটা কিন্তু পোঁদ মারতে গেলে কখনই পাওয়া যাবেনা।
যাক, আমার ইচ্ছেটাই পুর্ণ হলো। চম্পার গুদ ও পোঁদ পরিষ্কার করার সময় রাজা তার পোঁদের প্রতি এতটাই আকর্ষিত হল যে সে নিজে থেকেই চম্পার পোঁদে বাড়া ঢোকাতে চাইল। আমি সাথে সাথেই রাজী হয়ে গিয়ে তক্তপোশের উপর চিৎ হয়ে শুয়ে পড়লাম এবং চম্পাকে আমার উপর তুলে নিলাম। চম্পার গুদের ভীতর বাড়াটা ঢুকতেই আমার যা মজা লাগল, আমি বোঝাতেই পারছিনা!

চম্পার গুদ যঠেষ্টই চওড়া, তবে কামড়টা বেশ জোরালো! আমার ৭” লম্বা বাড়া অতি সহজেই তার গুদের ভীতর ঢুকে গেলো। চম্পা আমার বুকের সাথে মাই চেপে দিয়ে আমার উপর শুয়ে পড়ল এবং রাজা চম্পার উপর উঠে পাছা ফাঁক করে পোঁদের ভীতর পড়পড় করে বাড়া ঢুকিয়ে দিল এবং প্রথম থেকেই জোরে জোরে ঠাপাতে আরম্ভ করলো। আমিও নীচে থেকে চম্পাকে তলঠাপ দিতে লাগলাম।

আমি চম্পাকে চুদতে গিয়ে বুঝতে পারলাম, ছুঁড়ি অত্যধিক কামুকি! তানাহলে কোনও মেয়ে চারখানা ষণ্ডামার্কা ছেলেকে দিয়ে পরপর দুইবার চোদনের সাথে সাথে পোঁদ মারাতেও পারে, ভাবাই যায়না!

কিছুক্ষণ বাদে আগের মতই চম্পা রাজা এবং আমায় স্থান পরির্তন করার প্রস্তাব দিল। কিন্তু রাজা এবং আমি দুজনেই স্থান পরিবর্তন করতে রাজী হইনি, কারণ আমি চম্পার পোঁদ মারতে গিয়ে নিজের বাড়ায় জয়ের বীর্য মাখতে রাজী ছিলাম না। আবার রাজা চম্পার পোঁদে এমন মজা পেয়ে গেছিল যে সেও চম্পার পোঁদ থেকে বাড়া বের করতে রাজী হয়নি। আমি এবং রাজা প্রায় পনেরো মিনিট ধরে চম্পাকে ঠাপালাম, তারপর চম্পার নি্র্দেশে তার গুদে এবং পোঁদে বীর্য ভরে দিতে বাধ্য হলাম।

আমাদের চারজনেরই এই নতুন ধরনের বসন্তোৎসব খূবই সুষ্ঠ ভাবে অনুষ্ঠিত হলো। চম্পাকে চুদে দেবার পর আমাদের শরীরটা খূব হাল্কা এবং ফুরফুরে লাগছিল। চম্পা সিদ্ধির নেশায় হেসে বলল, “ঐ যে সামনে অলকা মেসবাড়ি আছে, আমি ঐখানে রান্নাবান্না, ঘর পরিষ্কার, বাসন মাজা এবং জামা কাপড় কাছার কাজ করি। ঐ মেসে আমারই বয়সী ছয়জন ছেলে থাকে। ওরা ছয়জনেই আমায় পালা করে স্যাণ্ডউইচ চোদন দেয়।

তবে তোদের চারজনেরই ত বয়স আমার চেয়ে কম, তাই তোদের ধনের এবং ঠাপের জোর অনেক বেশী! তোরা রোজ যে ভাবে আমার দিকে তাকিয়ে থাকিস, তাতেই আমি মনে মনে ঠিক করেছিলাম, আমি তোদের চারজনেরই বাড়া ভোগ করে দেখব। যাক, তোরা চারজনেই মজা পেয়েছিস কিনা, বল? আজ বেশী সময় নেই, তাই তোদের আলাদা আলাদা করে সুযোগ দিতে পারলাম না। এর পরে একদিন তোরা আমায় ভাল করে চুদে দিবি! আমি কিন্তু তোদের আজকের চোদনে খূব মজা পেয়েছি!”

এই বলে চম্পা আবার পোষাক পরে কাজে বেরিয়ে গেলো। যেহেতু আমি চম্পাকে চুদতে পারলেও তার পোঁদ মারতে পারিনি তাই আমার মনটা খুঁতখুঁত করছিল। আমি ঠিক করলাম এইবার কোনোওভাবে মাকে রাজী করিয়ে চম্পাকে আমাদের বাড়ির কাজে নিযুক্ত করতে পারলে সুযোগ সুবিধায় তার গুদ এবং পোঁদ দুটোই উপভোগ করা যেতে পারে।

তাছাড়া আমি শুনে ছিলাম যুবতী মেয়েদের গুদে মুখ দেওয়ায় একটা অন্য মজা আছে। তাই আমি মায়ের সাথে কথা বললাম। মা নিজেও কাজের লোক পাল্টাতে চাইছিল তাই সেও চম্পাকে নিযুক্ত করতে রাজী হয়ে গেলো এবং চম্পা আমাদের বাড়ির কাজ ধরে নিল। চম্পা কাজের ফাঁকে সুযোগ পেলেই আমায় চোখ টিপে ইশারা করত এবং ঘর ফাঁকা থাকলে পায়জামার উপর দিয়েই আমার ঘন্টা নাড়িয়ে দিত।
পরের দিনই আমি সুবর্ণ সুযোগ পেয়ে গেলাম। সেদিন বাবা ও মা একটি বিশেষ দরকারে সকাল থেকেই বেরিয়ে গেলো। যেহেতু তারা বিকেলের আগে ফিরছেনা, তাই আমার হাতে অঢেল সময়।

ঠিক সময়েই চম্পা আমাদের বাড়িতে আসল। বাড়ি ফাঁকা দেখে সে আমায় জিজ্ঞেস করল, “হ্যাঁরে, তোর বাবা ও মা বাড়িতে নেই নাকি?” আমি চম্পাকে জড়িয়ে ধরে তার গালে চুমু খেয়ে বললাম, “হ্যাঁ, চম্পাদি, বাড়িতে কেউ নেই, শুধু তুমি আর আমি! এই সুযোগে আজ আমি তোমার সাথে চুটিয়ে প্রেম করবো!”

চম্পা হেসে বলল, “তুই এই বয়সে আমার সাথে প্রেম করবি মানে ত ‘মুসলমানের মুর্গি পোষা’! প্রেম করার অজুহাতে তুই আমার দুটো ফুটোই ভোগ করতে চাইবি! ঠিক আছে, আমার গুদ এবং পোঁদ দুটোই কুটকুট করছে। একটু অপেক্ষা কর, আগে আমি ঘরের কাজটা সেরে নিই, তারপর তোর সাথে বিছানায় খেলতে নামবো!”

আমি বললাম, “চম্পাদি, তোমায় একটা অনুরোধ করছি। এখন ত তুমি আমার কাছে পুরো ফ্রী হয়ে গেছো, তাই তুমি তোমার সমস্ত পোষাক ছেড়ে পুরো উলঙ্গ হয়ে ঘরের কাজ করো!”

চম্পা ইয়ার্কি মেরে বলল, “ওরে অসভ্য ছেলে, আমি ন্যাংটো হয়ে ঘরের কাজ করবো আর তুই আমার উলঙ্গ শরীর দেখতে থাকবি এবং মাঝে মাঝে আমার মাই, গুদ আর পোঁদে হাত বুলিয়ে দিবি, তাই ত? আচ্ছা, আজ তোর ইচ্ছেই পুরণ করি!”

চম্পা এক এক করে তার কুর্তি এবং লেগিংস খুলে ফেলল এবং ব্রেসিয়ারের হুক খোলার জন্য পিঠের দিকে হাত দিলো। আমি সাথেসাথেই হাত বাড়িয়ে ব্রেসিয়ারের হুক খুলে দিয়ে বললাম, “চম্পাদি, আমি থাকতে তুমি কষ্ট করছো কেন? আমায় হুকুম করো! আমি তোমার প্যান্টিও খুলে দিচ্ছি!”

আমি চম্পার ব্রা এবং প্যান্টি একটানে খুলে দিলাম। চম্পা একগাল হেসে বলল, “মিন্টু, এইবার তোর ইচ্ছে পুরণ হয়েছে ত? ভাই, একটু সময় দে, কাজটা সেরে নিই, তারপর তোর সব আহ্লাদ পুরণ করছি!”

চম্পা পুরো উলঙ্গ হয়ে ঘরের কাজে হাত দিল। আমিও নিজে পুরো উলঙ্গ হয়ে চম্পার পোঁদে পোঁদে ঘুরতে লাগলাম, এবং মাঝে মাঝেই তার পোঁদে হাত বুলাতে থাকলাম।

একসময় যখন চম্পা ঘর ঝাঁট দিচ্ছিল, আমি তার পোঁদের সৌন্দর্য দেখে আর থাকতে পারলাম না এবং তার পাছা দুটো ফাঁক করে পোঁদের গর্তে নাক ঠেকিয়ে মিষ্টি গন্ধ শুঁকতে লাগলাম।

চম্পা আমার মুখে তার পোঁদ চেপে দিয়ে মুচকি হেসে বলল, “না, তুই আমায় না চুদে আর কাজ করতে দিবিনা, দেখছি! ঠিক আছে, আগে তোর চাহিদাটাই পুরণ করে দিই! তুই এখন আমায় চুদবি, না পোঁদ মারবি?”


আমি চম্পার টুসটুসে মাইদুটো টিপে ধরে বললাম, “চম্পাদি, আমি দোলের দিন ত তোমার পোঁদ মারিনি, অথচ অন্য তিনজনই তোমার পোঁদের খূবই প্রশংসা করছিল। তাই আজ আমি প্রথমে তোমার পোঁদ মারবো। আমি কি আমার বাড়ার ডগায় একটু তেল মেখে নেবো, যাতে সেটা তোমার পোঁদে ঢোকানোর সময় তোমার ব্যাথা না লাগে?”

চম্পা হেসে বলল, “আমার পোঁদের গর্ত যঠেষ্টই বড়, তাই তেলের কোনও প্রয়োজন নেই। সেদিন ত দেখলি কেমন ভাবে তুই ছাড়া অন্য তিনটে ছেলে আমার পোঁদে পড়পড় করে বাড়া ঢুকিয়ে দিয়েছিলো? হ্যাঁ, তুই চাইলে বাড়ায় তেল মাখিয়ে নিতে পারিস।”

চম্পা ঝাঁটা রেখে দিয়ে ঐভাবেই পোঁদ উচু করে দাঁড়িয়ে রইল। আমি তেল ছাড়াই চম্পার পোঁদের গর্তে বাড়ার ডগা ঠেকিয়ে জোরে চাপ দিলাম। আমার গোটা বাড়া একবারেই চম্পার পোঁদে ঢুকে গেলো। চম্পা পোঁদ দিয়ে আমায় ঠেলা মারতে থাকল এবং আমিও ওর দুটো দাবনা চেপে রেখে ঠাপ দিতে থাকলাম।

যেহেতু চম্পার পোঁদের ভীতরটা তার গুদের মত হড়হড়ে নয় তাই আমি তার পোঁদ মারতে খূব একটা মজা পাচ্ছিলাম না। চম্পা বুঝতে পেরে বলল, “মিন্টু, তোর ইচ্ছে হলে ঐ অবস্থাতেই তুই আমার পোঁদ থেকে বাড়া বের করে আমার গুদের ভীতর ঢুকিয়ে দে। এই ভাবে তুই আমায় কুকুরচোদা করতে পারবি।”

আমি চম্পার নির্দেশ মত তার পোঁদ থেকে বাড়া বের করে নিয়ে গুদের ভীতর ঢুকিয়ে দিলাম। যেহেতু গুদের ভীতরটা খূবই হড়হড় করছিল তাই সেখান দিয়ে আমার বাড়া অনায়াসে যাতাযাত করতে লাগল। চম্পা হেসে বলল, “মিন্টু, তুই ত দেখছি পোঁদ মারার চেয়ে চুদতে বেশী পছন্দ করিস! ঠিক আছে, তুই যেটা করতে ভালবাসিস, সেটাই করবি। তোর জন্য আমার দুটো গর্তই খোলা থাকলো।”

আমি খূবই জোরে জোরে ঠাপ দিচ্ছিলাম। চম্পার পাছা কেঁপে কেঁপে উঠছিলো। আমি মনের সুখে সামনে হাত বাড়িয়ে চম্পার মাইদুটো ধরে টিপতে থাকলাম।

চম্পা অত্যধিক কামুকি, তার সাথে পনেরো মিনিট যুদ্ধ করাটাই আমার মত উঠতি বয়সের ছেলেদের জন্য যথেষ্ট। আমিও আর না লড়তে পেরে তার গুদের ভীতর গলগল করে বীর্য ঢেলে দিলাম।

চম্পা বলল, “এই ছোকরা, আমি বাথরুমে যাচ্ছি, তুই আমার গুদের তলায় হাত দিয়ে বাথরুম অবধি চল। তানাহলে তোর বীর্য পড়ে ঘরের মেঝেটা নোংরা হয়ে যাবে এবং আমায় আবার পরিষ্কার করতে হবে।”

আমি সেভাবেই বাথরুম অবধি গেলাম এবং সেখানে নিজের হাতেই চম্পার গুদ এবং আমার বাড়া ধুয়ে পরিষ্কার করলাম।

চম্পা পোষাক পরতে পরতে বলল, “তুই ত আমার মত চোদনখোর মাগীকে ভালই ঠাণ্ডা করলি, রে! এরপর যখনই তোর বাড়ি ফাঁকা হবে, তুই আমায় চুদে দিবি!”

চম্পাকে আমার এই একক চোদন আমি কখনই ভুলতে পারবোনা। দেখাই যাক, ভবিষ্যতে আবার কবে ওকে চোদার সুযোগ পাই।