Header Ads

গৃহবধুর কেচ্ছা


পাছার ওপর হাতটা পরতেই চমকে পিছন ফিরে তাকালো চন্দ্রিমা। প্রতিবাদ করতে গিয়েও করতে পারল না। তার পিছনে একটি সদ্য গোফ গজানো ছেলে দাড়িয়ে আছে। তার পরনে পাজামা পাঞ্জাবি আর পাঞ্জাবির ওপরে একটা শাল জড়ানো। ছেলেটি খুব মিষ্টি দেখতে। বুদ্ধি দীপ্ত চোখ। রং ফর্সা। ছয় ফুটের কাছাকাছি লম্বা। মুখটা লম্বাটে। কোকড়ানো চুল। ছোট করে ছাটা। চট করে দেখলে ভদ্র ঘরের বলে মনে হয়। চন্দ্রিমা ভাবতেও পারে না যে এই রকম সুন্দর একটা ছেলে ওর পাছাতে হাত রাখতে পারে। ও এসেছে পারার শীতকালীন প্রোগ্রাম দেখতে। মঞ্চে নামী শিপ্লীর গান করে চলেছে। পাশে আছে চার বছরের ছেলে আর ওর বর, সূদীপ। যখন ও পিছন ফিরে তাকালো তখন ওর দিকে তাকিয়ে ওই ছেলেটা মিষ্টি হাসছিল। ছেলেটা বোধ হয় একাই এসেছে প্রোগ্রাম দেখতে। ওকে আগে কোনো দিন এই পাড়ায় দেখেছে বলে মনে করতে পারে না। তাই ও খুব আশ্চর্য্য হয়ে গিয়েছিল নিজের শরীরের ওই রকম জায়গায় ছোঁয়া পেয়ে। ভাবলো যে ওর নিজেরও ভুল হতে পারে, তাই কিছু না বলে আবার গানে মন দিল। ব্যাপারটা উপেক্ষা করলো।

আজ এখানে কিছু সময় প্রোগ্রাম দেখে তারপরে ওর ননদ,রূপালির বাড়ি যাবে। সেখানে রূপালির মেয়ের জন্মদিনের নেমতন্ন। ওখানে ডিনার করে রাতে ফিরবে বাড়িতে। একটু রাত হলে এক পাড়ার এদিক ওদিক দুই বাড়ি হবার জন্যে কোনো অসুবিধা নেই। একটা রিক্শা করে ফিরে আসা যায়। কাল সকালে ছেলেকে নিয়ে স্কুলে যেতে হবে। বাড়ি ফিরে ঘুমিয়ে পাড়ার আগে খোকাই-এর হোম ওয়ার্ক সম্পূর্ণ করতে হবে। পড়াশুনা মন দিয়ে করে কিন্তু আজ এই জন্মদিন-এর খাওয়া আর প্রোগ্রামের আনন্দে পড়াশুনা হয় শেষ হয় নি। এই সব কথা চিন্তা করতে করতেই চন্দ্রিমা আবার অনুভব করলো ওই একই জায়গায় হাতের স্পর্শ। এবার যেন একটু বেশি সময় ছিল। কি করবে বুঝতে পারছে না। সূদীপ কে বলবে!! কিন্তু বিশ্বাস করবে কি? এত ভদ্র দেখতে ছেলেটা ওই কাজ করছে! ভীড় বেশ ভালই হয়েছে। ওরা তিনজন মঞ্চের ডান দিকের কোণে দাঁড়িয়ে আছে। মঞ্চটা প্রত্যেক বারের মতো এবারেও ক্লাবের মাঠের পশ্চিম দিকে মাঠের শেষ প্রান্ত বরাবর বানানো হয়েছে। মঞ্চের শেষে অমল কাকুদের বাড়ি। ওদের আরও ডান দিকে মঞ্চের ছায়াতে একটু আবছা মতো। চন্দ্রিমা মনে মনে ঠিক করে নিল যে আজ ছেলেটিকে কোনো বাধা দেবে না। কেন এমন সিদ্ধান্ত নিল নিজেও জানে না।
চন্দ্রিমা জানে যে ওর রূপের চটক আছে। গায়ের রং যদিও খুব ফর্সা নয়, মাঝারি। সুমুখশ্রী। ওর মুখের দিকে দেখলেই ওর ডাগর ডাগর পটল চেরা চোখ দুটো নজর টানবেই। নিয়মিত বিউটি পার্লারের দৌলতে ছিমছাম ভ্রু দুটি যেন চোখের মুকুট হয়ে রয়েছে। কালো চোখের মনি। টিকালো নাক। পাতলা দুটো ঠোঁট। ওপরের ঠোঁটে একটা ছোট তিল আছে। ওটা যেন ওর আরও সৌন্দর্য্য বাড়িয়েছে। বাঙালি মেয়ে হিসেবে ভালো লম্বা। প্রায় পাঁচ ফুট পাঁচ ইঞ্চি। বিয়ের আগে রোগা ছিল। এখান ওর ভরাট দেহ। যৌবন যেন উপছে পড়ছে। মাংস এবং চর্বি যেখানে যে পরিমান থাকলে পুরুষের নজর টানতে পারবে সেখানে ঠিক সেই পরিমানই আছে। তবে পাছাটা যেন একটু বেশি ভারী । চন্দ্রিমা জানে যে ও বাড়ির বাইরে থাকলে ওর শরীরের দিকে যেকোনো পুরুষ দুই মুহূর্ত না তাকিয়ে পারে না। ব্যাপারটা ও বেশ উপভোগ করে। বয়স্ক আর ছেলে ছোকরাদের দৃষ্টি যে একই রকম কামনা নিয়ে তার দিকে থাকে সেটা জেনে মনে মনে একটা অহংকারও করে। ভিড় বাস ট্রেনে বেশির ভাগ সময়েই দেখেছে সবার ভাবটা এমন যেন ওর শরীরের ইচ্ছাকৃত অনিচ্ছুক ছুঁতে চায়। একটু ছোঁয়া পেলেই ধন্য।
তৃতীয় বার স্পর্শটা যখন পেল তখন দেখল যে ছেলেটা হাতটা সরালো না। যেন একটু চাপ দিতে চাইছে পাছার ওপর। বেশ খানিকক্ষণ পারে আবার সরিয়ে নিল। ওর হালকা হলুদ রঙের শাড়ির ওপর একটা মেরুন রঙের শাল। অল্প ঠান্ডা পড়েছে। তাই চাদর গায়ে দিয়ে এসেছে। ওদের আশেপাশে আরও অনেকে দাঁড়িয়ে আছে। চন্দ্রিমা ডান দিক ঘেঁসে বাঁশের বেড়া ধরে ছিল। ওর বাঁ দিকে সূদীপ আর খোকাই ছিল। ছেলেটা একটু এগিয়ে এসে ওর গায়ের একদম কাছে দাড়ালো। চন্দ্রিমা যেন ওর নিঃশ্বাস অনুভব করলো ওর ঘরের কাছে। কোনো রকম প্রতিবাদ না পেয়ে ওর সাহস বেড়ে গেছে। আবার হাত রাখল। অস্বস্তি হচ্ছিল। পিছন ফিরে তাকালো কিন্তু হাতটা সরালো না। ও নিজেই হাতটা ধরে নিজের পাছা থেকে নামিয়ে দিল। ছেলেটার দিকে একটা কড়া চাওনি দিল। যেন মানা করছে। শিল্পীর পরবর্তী গান শুরু হয়েছে। খুব জনপ্রিয়। ও আবার মঞ্চের দিকে তাকাতেই আবার ছোঁয়া পেল। ছেলেটা এবার হাতের আঙ্গুল দিয়ে ওর পাছাটাকে অনুভব করছিল। আঙ্গুলগুলো একটু নাড়ছিল …। আরও বেশী করে হাতরাচ্ছিল। চন্দ্রিমা গানে মন দেবার চেষ্টা করছিল। কিন্তু দেওয়া কি যায়!!
একটা চিমটি কাটল পাছার ওপর। চন্দ্রিমা যেন কেঁপে উঠলো। মনের মধ্যে একটা তোলপাড় শুরু হয়েছে। অনেকদিন পরে পুরুষের ছোঁয়া পেয়ে। যদিও ওকে পুরুষ বলা যায় না । নেহাতই কিশোর। এবারে আর চন্দ্রিমা কিছু বলতে পারল না। কিন্তু পরমুহুর্তে টের পেল ছেলেটা ডান হাতটা ওকে জড়িয়ে ধরে ওর পেটের ওপর রাখল। দুইজনের গায়ে চাদর থাকাতে পাশের কেউ টের পেল না। হাত চাদরের ভেতর দিয়ে ওর পেতে চলে গেছে। পেতে চামড়াতে ওর শক্তহাতের ছোঁয়া পেল। অন্তরে অন্তরে চন্দ্রিমা যেন ঘেমে উঠেছে। হাত স্থির হয়ে আছে। এবারে ও পাছা থেকে হাতটা নামিয়ে নিল। শুধু মাত্র পেটে হাত রেখেছে। কয়েকটা আঙ্গুল নাড়ছিল। চন্দ্রিমা ওকে থামাতে পারছিল না। ও এতো ছোট একটা ছেলের থেকে এই রকম আচরণ আশা করেনি। খুব আশ্চর্য্য হয়েছে ওর কান্ডকারখানা দেখে। পাশে দেখল সূদীপ মন দিয়ে অনুষ্ঠান দেখছে। খোকাই অনুষ্ঠান দেখছে আর বাদাম ভাজাও খাচ্ছে। তালুটা স্থির রেখে আঙ্গুল মাঝে মধ্যে নাড়ছিল। ওর চর্বিহীন পেট।
দুজনে কোনো কথাই বলে নি। শুধু ছোঁয়া পাচ্ছিল। চন্দ্রিমার ভালো লাগছিল আবার অস্বস্তিও হচ্ছিল। কারণ ও জানে আর একটুপরে ওরা রূপালির বাড়ি যাবে। তখনও ওর শরীরটা জেগে থাকবে। কত সময় জেগে থাকবে সেটা ও নিজেও ঠিক করে জানে না। সূদীপ অনেক দিন অন্তর ওর সাথে শারীরিক খেলায় মেতে ওঠে। শেষবারেরটা অবশ্য তিন চার মাস আগেই হবে। চন্দ্রিমার ইচ্ছা থাকলেও ওর বর কে মুখ ফুটে বলতে পারে না যে ওর সেক্স করতে ইচ্ছা হয়েছে। সুবোধের যখন ইচ্ছা হয় তখন ওদের সেক্স হয়। সুবোধের এখন মধ্যতিরিশ পার হয়ে গেছে। তাছাড়া ওর চাহিদাও কম। দুইজনের মধ্যে চাহিদার ফারাক থাকার জন্যে চন্দ্রিমা অতৃপ্ত থাকে। আজ ওর ভিতরের খিদেটা জাগিয়ে তুলছে। সেটা খুব কষ্টের ওর জন্যে। আবার যেটুকু পাচ্ছে সেটুকুও ছাড়তে চাইছে না। তাই কিছু না বলে চুপচাপ এই নতুন খেলায় অংশ নিয়েছে নিস্ক্রিয় হয়ে।
একটা আঙ্গুল এখন নাভিটা নিয়ে পড়েছে। বুড়োর পাশের আঙ্গুলের দাগটা নাভির গর্তে একটু ঢোকাচ্ছে আর বের করে নিচ্ছে। গানের অনুষ্ঠানে মন দিতে ও ভুলে গেছে। ওর চোখ বন্ধ হয়ে আসছে। নিজেকে ছাড়িয়ে নেবার খুব ইচ্ছা করছে। মন সায় দিল না। দেহ একটুও নড়ল না। সময় কেটে যাচ্ছে। একের পরে এক গান শেষ আবার নতুন গান শুরু হচ্ছে। সামনে কোনো চেয়ার ওরা যখন এসেছিল তখনি ফাঁকা ছিল না। এখন পিছনেও অনেক লোক দাঁড়িয়ে দেখছে। হাতটা সরে এবার আরও নিচে নামতে চাইছে। আঙ্গুলগুলো ওর শাড়ির ভেতরে ঢোকার জন্যে খোচাখুচি করছিল। চন্দ্রিমা বুঝতে পেরেছে। বুকের মধ্যে নিঃশ্বাস জমা করে ও পেটটাকে ভিতরের দিকে টানলো। হাতটা সুরুত করে ঢুকে পড়ল সায়ার আর পান্টির ভিতরে। কেন এমন করছে চন্দ্রিমা বুঝছে না। শরীর জেগে থাকলেও লোকলজ্জা সম্ভাবনা আছে। এতো লোক। পাশে স্বামী সন্তান। জানাজানি হয়ে গেলে লজ্জার শেষ থাকবে না। তল পেটের চুল গুলোতে টান অনুভব করলো।
গানটা শেষ হতেই সূদীপ বলল “চলো এবার যাই, না হলে আবার ওদিকে দেরী হয়ে যাবে।”
সহসা কোনো জবাব দিতে পারল না চন্দ্রিমা। মুখ ফাকাসে হয়ে গেছে। এইরকম একটা সময় যে আসবে ও সেটা ভাবতে পারে নি। যদিও জানত যে যেতে হবেই। ছেলেটি মিচকে শয়তান। ঠিক এই সময়েই ওর বাল ধরে আচমকা জোরে টান দিল। ব্যথা পেলেও কোনো শব্দ করতে পারল না। নড়তেও পারল না।
ও সূদীপকে বলল, “তুমি খোকাই কে নিয়ে একটু আগে যাও না , প্লিজ। আমি আর একটু সময় পরে যাব। এই শিল্পীর পারে কমেডি হবে। সেটার একটু দেখে তারপরে যাব।” এই কয়টা কথা থেমে থেমে বলতে হলো। কারণ ওর বাল টানছিল। ছেলেটা আঙ্গুলটা আরও একটু নিচের দিকে নামিয়ে গুদের চেরার ওপরের দানাতে রাখল। এইটা চন্দ্রিমার খুব সেনসেটিভ জায়গা।
সূদীপ জানতে চাইল , “তুমি একা আসতে পারবে তো?” সে আপত্তি করলো না। কারণ জানে যে এখানে জোর করে ওকে নিয়ে যাওয়া মানে বাড়িতে আবার বৌ-এর সাথে ঝগড়া করতে হবে।
চন্দ্রিমা উত্তর দিল,”এখন থেকে রিক্শা করে চলে যাব। তুমি চিন্তা কোরো না ।”
আর কথা না বাড়িয়ে সবোধ খোকাই-এর হাত ধরে আস্তে আস্তে বেরিয়ে গেল। চন্দ্রিমা একটা হাঁফ ছেড়ে বাঁচলো। এটা ওর জীবনের সব থেকে কালো দিন হতে পারত। একটু হুঁশ ফিরতেই ছেলেটার হাতটা টেনে বের করবার চেষ্টা করলো। পারল না। প্রথমত ছেলেটি বলিষ্ঠ। ওর গায়ের জোরের সাথে চন্দ্রিমা পাল্লা দিতে পারবে না। দ্বিতীয়ত, বেশী নড়াচড়া করতে পারছিল না, লোকের দৃষ্টি আকর্ষিত হতে পারে। ছেলেটা কিন্তু গুদটাকে ঘেঁটে চলেছে। চন্দ্রিমা সুখ পাচ্ছিল। রস বইছিল ভেতরে। এইবার ছেলে বাঁ হাত দিয়ে ওকে একদম পেচিয়ে ধরল। চন্দ্রিমার নড়তে পারার উপায় নেই। ছেলেটার সাহস দেখে চন্দ্রিমা সত্যি আরও বেশী করে অবাক হচ্ছিল। বাঁ হাতটা ওর পেটের রেখে খেলা করছিল ওর লম্বা লম্বা আঙ্গুল দিয়ে। ওর বুকে ছোঁয়া দিচ্ছে না। দিলে হয়ত ওর আরও ভালো লাগত। ওকে পেচিয়ে ধারার জন্যে ওদের দুটো শরীর একদম লেগেছিল। চন্দ্রিমা ওর পাছাতে শক্ত কিছু একটা অনুভব করছিল। ওটা যে ছেলেটার লিঙ্গ তাতে চন্দ্রিমার কোনো সন্দেহ ছিল না। ওদের জমাকাপড় ভেদ করেও যেন ও শক্ত জিনিসটার থেকে চাপ পাচ্ছিল। ওটা ওর পাছার খাঁজে গোত্তা মারছিল।
গুদের ওপরে আঙ্গুল ঘসছিলো, নাভিতে বাঁ হাতের আঙ্গুল দিয়ে খেলছিল আর পাছাতে ওর বাড়ার গরমস্পর্শ । ও আর পারছিল না। ওর শরীর যেমন কামুকি ওর মনও তেমনি রকম হয়ে গেছে। ওর শরীর আলগা হয়ে আসছিল।
এইসময় হঠাত ইলেকট্রিসিটি চলে গেল। মঞ্চের গান থেমে গেল। লোকজনের কোলাহল শুরু হলো। কিছু সিটি পড়ল । চিত্কার করে কেঁদে উঠলো কিছু বাচ্চা। অন্ধকার হওয়াতে ভালো হলো না খারাপ সেটা বোঝার মতো সময় পেল না চন্দ্রিমা । ছেলেটা ওর হাত গুদের ওপর থেকে সরিয়ে নিয়েছে। হাত বের করে নিয়েছে। বাঁহাত আগেই বের করেছিল। বাঁ হাত দিয়ে ওর মাথা চাপ দিয়ে ওকে নিচু করার চেষ্টা করলো। চন্দ্রিমা কিছু বুঝলো না ঠিক কি করতে চাইছে। ও আস্তে করে শুনতে পেল, ছেলেটা বলছে , “বাঁশের এই পারে চলে আসুন।”
মাঝে মাঝে খুঁটি দিয়ে জমির সাথে সমান্তরাল ভাবে খুঁটির ওপর দিকে আর নিচের দিকে লম্বা বাঁশ দিয়ে ঘেরা আছে আসরটা। চন্দ্রিমা মাথা নিচু করে বাঁশের বেড়ার ওইপারে চলে গেল। ওর কিছু ভাবতে ভালো লাগছিল না, যদিও এই সময় ও কিছু ভাবতে পারবে বলে মনে হয় না। এই পারে আসতেই ওর হাত ধরে টেনে মঞ্চের আরও একটু কাছে নিয়ে গেল। যেহেতু এই জায়গাটাতে কাপড় দিয়ে ঘেরা ছিল, তাই এখান থেকে মঞ্চ দেখা যাবে না। আলো থাকলেও ওই জায়গাটা একটু আবছা মতো। ওদের আর মঞ্চের মধ্যে কাপড়ের আড়াল। কিন্তু যারা চন্দ্রিমাদের পিছন থেকে গান শুনছিল, তারা ওদের দেখতে পাবে আলো ফিরে এলে। যদিও স্পষ্টভাবে নয়। ওরা আরেকটু একটু এগোতেই ওকে থামিয়ে দিল ছেলেটা। ওর পিছনে চলে এলো ছেলেটা। ছেলেটার সাহস দেখেছে, এখন কি করবে চন্দ্রিমা বুঝতে পারছে না। পিছন দিকে এসে ওর ঘরে হাত দিয়ে একটু চাপ দিল। বোঝাতে চাইল ওকে সামনের দিকে বেঁকে দাঁড়াতে হবে। চন্দ্রিমা ওর উদ্দেশ্য বুঝলো। কিন্তু এইরকম একটা জায়গায় ও কিছুএতি রাজি হতে চায় না এইরকম একটা গোপন খেলা করতে। জোর করে ওর ঘর ধরে ওকে বেঁকিয়ে দিয়ে ডান হাতে করে চেপে চন্দ্রিমা কে নিচু করে রাখল। চন্দ্রিমা টের পাচ্ছিল যে ওর শাড়িটা টেনে তুলছে। ও দুই হাত দিয়ে শাড়ি নামাতে চেষ্টা করলো। ছেলেটা খানিকটা তুলতে পারলেও বেশি পারছিল না। পায়ের হাঁটুর কাছাকাছি অবধি তুলতে পেরেছে। ও জোর করে বাধা দেয়ায় আর বেশী পারছিল না।
ওর ঘাড় ছেড়ে দুই হাত দিয়ে চন্দ্রিমার দুইহাত পিছন দিকে মুচড়ে ধরল। ব্যথা পেল। ওর হাত দুটো এখন ছেলেটা ওর পিঠের কাছে ধরে রেখেছে। আর চন্দ্রিমার কিছু করার উপায় নেই। চিত্কার করতেই পারে, কিন্তু সেটা ও করবে না। ওটা হলে নহবত এতো দূর পর্যন্ত গড়াত না। ছেলেটা বাধাহীনভাবে ওর শাড়িটা ওর কোমর অবধি তুলে ফেলল চট করে। চন্দ্রিমা ওর পায়ে ঠান্ডা পেল । হালকা হালকা ঠান্ডা হওয়া দিচ্ছে। ওর পাছায় শুধু পান্টি-টা রয়েছে। ওটাও কত সময় থাকবে ও জানে না। চন্দ্রিমা ওর শক্ত ধোনের খোঁচা খেল ওর ঠিক গুদ ওপরে। বাঁহাত দিয়ে ওর পান্টিটা একটু সরিয়ে দিল। গুদের ফুটোতে একটা আঙ্গুল ঢোকালো ছেলেটা। ওর গুদ এখন রসে ভরপুর। বিচ্ছিরি রকমের পিচ্ছিল হয়ে আছে। আঙ্গুলটা খুব সহজে ঢুকে গেল।
চার পাঁচ বার ভেতর বাহির করলো। চন্দ্রিমা আবার কামাতুর হয়ে উঠলো। কিন্তু ওর পারিপার্শ্বিক পরিস্থিতি ওকে আরও কিছু পেতে বাধা দিচ্ছিল। এইরকম পাবলিক প্লেসে যে এতো দূর পর্যন্ত ছেলেটার সাথে ও এগিয়ে গেছে তাতেই নিজে নিজেই অবাক হলো। ভাবনা চিন্তার কোনো অবকাশ নেই। ও টের পেল ওর শক্ত ধোনটা ওর গুদের ফুটোর ওপর থেকে ঠেলে ঠেলে ঢোকানোর চেষ্টা করছে। কিন্তু সফল হচ্ছে না। ঢুকছে না। পান্টি-টা সরে গিয়ে আবার আগের অবস্থান নিচ্ছে। ফলে গুদের ফুটো পান্টিতে ঢেকে যাচ্ছে। একটা বাধা হচ্ছিল। আর দুটো হাত ও ব্যবহার করতে পারছিল না।
চন্দ্রিমার হাত দুটো ছেড়ে ছেলেটা বলল, “নড়বেন না।”চন্দ্রিমা ওইভাবেই দাঁড়িয়ে রইলো। মুক্ত হাত দুটো পেয়ে একটা দিয়ে সায়া শাড়ি ধরল কোমরের ওপর আর পান্টিটা সরিয়ে একটা দিকে করে রাখল। গুদের ফুটোটা এবারে খোলা আছে। অন্য হাত হিয়ে ধোনটা ধরে ওর গুদের মুখে সেট করলো। চন্দ্রিমা ওর দুই হাত দিয়ে নিজের হাঁটু ধরল। ভারসাম্য রাখার জন্যে। একটু চাপ দিয়ে ওর ধোনের দাগাটা ঢোকালো। পিচ্ছিল থাকার জন্যে একটু ঢুকলো। শুধু ডগাটা ওর গুদে ঢুকতেই চন্দ্রিমা বুঝলো যে এর ধোনটা অনেক মোটা। সেই জন্যেই হয়ত এক হাত দিয়ে ওর গুদে ঢোকাতে পারছিল না। ওর গুদে আগে কখনো এতো মোটা কিছু ঢোকে নি। ও অল্প ব্যথা পেল। সুবোধের ধোন বেশী মোটা-ও না আর বেশী লম্বাও না। গড়পরতা আকারের। ও আশা করে রইলো আরও বেশি কিছু জন্যে। ছেলেটা এইবার শাড়ি , পান্টি ছেড়ে দুইহাত দিয়ে ওর কোমর ধরল। ধরেই জোর ঠাপ দিয়ে থানিকটা ঢুকিয়ে দিল রসালো গুদের ভেতর। ব্যথায় কঁকিয়ে উঠলো। কিন্তু শব্দ করার উপায় নেই। ধোনকে জায়গা দিতে ওর গুদকে আরও চৌরা হতে হলো। মনে হচ্ছিল ফেটেই বুঝি যাবে। কিন্তু প্রত্যেক রমনী-ই জানে যে গুদ অনেক চৌরা হতে পারে। অনেক মোটা ধোন-ও গিলে নিতে পারে। চন্দ্রিমা দাঁত চেপে সহ্য করতে লাগলো। গুদ দিয়ে ও যেন ধোনটা কে কামড়ে ধরল। অদ্ভুদ একটা ফিলিং হচ্ছিল চন্দ্রিমার। অজানা একটা শংকা রয়েছে। কত লম্বা হবে ওর ধোনটা। কতটা ঢুকেছে, কতটা ঢুকতে বাকি আছে? মুন্ডিটা কি লাল? নাকি কালচে হয়ে গেছে? মুন্ডি খোলা থাকে না চামড়া দিয়ে ঢাকা থাকে? অনেক প্রশ্ন ছিল ওর মনে। উত্তর নেই। হাতটা বেঁকিয়ে ধোনটা ধরে দেখতে পারে। কিন্তু ওর লজ্জা সেটা ওকে করতে দিল না। ওর মর্যাদা ওকে থামিয়ে দিল। ছেলেটা ধোনটা টেনে বের করে আনলো শুধু মুন্ডিটা গুদের মধ্যে রেখে। পরক্ষনেই আবার খানিকটা ঠেলে ঢুকিয়ে দিল।
এবার আরও একটু বেশী ঢুকলো। গুদের নতুন জায়গায় ধোনটা গিয়ে পৌছল।এই জায়গায় ও কখনো সুবোধের ধোনের স্পর্শ পায় না। নতুন আনন্দে ভরে উঠলো মন। চন্দ্রিমা বুঝছিল যে এই অবস্থায় ওর ধোনের যা আকার হবে তাতে সবটা ঢোকানো সম্ভব না। কাপড়চোপর ভাধা দিচ্ছিল। ও যেভাবে দাঁড়িয়ে আছে, তাতে সবটা ঢোকে না। কিন্তু চন্দ্রিমা কেঁপে উঠছিল। অনেক দিন পারে ওর গুদে ধোন ঢুকলো, তাও আবার এতো বড় একটা। এবারে ওর মনে হচ্ছিল যে গুদ রস ছেড়ে দেবে আর একটু চড়া পেলেই। ছেলেটা চুদতে শুরু করলো। ওর ব্যালান্স রাখাই দুস্কর হয়ে উঠেছে। ঠাপের সাথে সাথে ও নড়ছিল যেন পরে যেতে পারে। কিন্তু পাঁচ সাতটা বার ঠাপ দিতে দিতেই ওরা জেনারেটর চালানোর আওয়াজ পেল। বুঝতে পারল যে একটু পরেই আলো জ্বলে উঠবে। চন্দ্রিমার কামবাই উঠেছে। ও কিছুতেই ওর অতৃপ্তি রাখতে চাইছে না। কারণ এর পরের চোদন কবে হবে সেটা ও জানে না। সেটা সুবোধের ওপর সম্পূর্ণভাবে নির্ভর করে। আজ আর একটু চোদা পেলেই ওর অর্গাজম হয়ে যাবে। ওর আরও বেশী করে মনে মনে চাইছিল ছেলেটা যেন ওকে এখন না ছেড়ে দেয়। আরেকটু যেন চোদে। মুখে কিছু বলতে পারবে না। ওর আত্মাসান্মামে লাগবে। এইরকম একটা অচেনা বাচ্চা ছেলের কাছে কিছুতেই চাইতে পারবে না ও। ছেলেটা ওকে অতৃপ্ত রেখে ছেড়েই দিল । ওর শাড়ি নামিয়ে দিল। ও সোজা হয়ে দাঁড়াতেই আলো জ্বলে উঠলো। চন্দ্রিমার চেহেরাতে একরাশ বিরক্তি। ওর মুখে ঘাম ছিল। শরীরের ঘাম দেখা যাচ্ছিল না। চাদর শাড়ি দিয়ে ঢাকা আছে। ওর অন্তরের ঘাম ওর ছাড়া আর কেউ বুঝতে পারবে না। মুখ দেখলেই বোঝা যায় যে ও অতৃপ্ত রয়ে গেছে।
ছেলেটার দিকে তাকিয়ে দেখল। যেন কিছুই হয় নি। সুন্দর পায়জামা পাঞ্জাবি পরা চাদর গায়ের কিশোর। চন্দ্রিমা বুঝলো না এতো তাড়াতাড়ি ও এতো ফিটফাট কিকরে হয়ে গেল। ছেলেটা ওখান থেকে আলোর দিকে চলে গেল। গান শুনবে হয়তো। চন্দ্রিমা কি করবে? ওর ননদের বাড়ি যাবার সময় বেশ খানিকক্ষণ আগেই পার হয়ে গেছে। এতদিন পারে সুখের আদর শুরু হলো, কিন্তু শেষ হলো না। তাছাড়া এই রকম ধোন ও জীবনে আর কোনোদিন গুদে ঢোকাতে পারবে কিনা ও জানে না। ছেলেটা কে ও চেনে না। পরিচয় করে নেওয়া যায়। কিন্তু সেটা কি সহজ হবে? এখন যেচে পরিচয় করার মানে ওর কাছে থেকে চোদন চাওয়া। সেটা চন্দ্রিমা পারবে না। ছেলেটা আরও খানিকটা এগিয়ে গেল। হয়ত চলে যাবে। আর কিছু চিন্তা না করে ও এগিয়ে গেল ছেলেটার পিছন পিছন। একটু দ্রুত পা চালিয়ে, লোকজনের পাশ কাটিয়ে ছেলেটার কাছে চলে এলো । ওর হাত ধরে ওকে নিজের সাথে এগিয়ে নিয়ে চলল। চন্দ্রিমা কিছুতেই এইশুরুটা অসুম্পূর্ণ রাখতে চায় না।
কি করবে ও সেটা ঠিক করে ফেলেছে। ভিড় কাটিয়ে ওরা মাঠটা পার করে রাস্তায় এসে পড়ল। এখনো চন্দ্রিমা ওর হাত ধরে আছে। আর একটু দুরে রিক্শা স্ট্যান্ড। ওর হাত ধরেই স্ট্যান্ড পর্যন্ত পৌছে গেল। রিকশাতে উঠে রিক্শা চালককে বলল ‘জ্যোতি মেডিকেল’।
কি করবে ও সেটা ঠিক করে ফেলেছে। ভিড় কাটিয়ে ওরা মাঠটা পার করে রাস্তায় এসে পড়ল। এখনো চন্দ্রিমা ওর হাত ধরে আছে। আর একটু দুরে রিক্শা স্ট্যান্ড। ওর হাত ধরেই স্ট্যান্ড পর্যন্ত পৌছে গেল। রিকশাতে উঠে রিক্শা চালককে বলল ‘জ্যোতি মেডিকেল’। এটা ওর বাড়ির সামনের রিক্সা স্ট্যান্ড। ১০ মিনিট লাগে ক্লাবের মাঠে থেকে জ্যোতি মেডিকেল পর্যন্ত।। অল্প এগোতেই ইলেকট্রিসিটি চলে এলো। রাস্তার, দোকানের, বাড়ির আলো জ্বলে উঠলো। ওই আলোতে চন্দ্রিমা ছেলেটার দিকে দেখল। ও সামনের দিকে তাকিয়ে আছে। দেখে অপাপবিদ্ধ শিশু মনে হয়। নিস্পাপ সুন্দর একটা মুখ। দুইজনের কেউ কোনো কথা বলছে না। চন্দ্রিমা যখন ওর দৃষ্টি নিচে নামালো তখন দেখল যে ছেলেটার দুই পায়ের মাঝে পাঞ্জাবিটা উচু হয়ে আছে। ও মনে মনে একটু হাসলো।
রিক্সা থেকে নেমে ও একটা গলি পথে যাবে। ছেলেটার দিকে তাকালো। ছেলেটা ওর দিকে তাকিয়ে আছে। চন্দ্রিমা মুখে কিছু বলল না। গলি বরাবর এগিয়ে চলল। দেখল ছেলেটাও ওর পিছন পিছন আসছে। দুই মিনিট হাটতেই ওর বাড়ির সামনে এসে পড়ল। দুইতলা ছোট বাড়ি। প্রাচীর দিয়ে ঘেরা। দালান বাড়ি আর প্রাচীরের মাঝে খানিকটা জায়গা ফাঁকা আছে। গেট খুলে ঢুকতেই ছেলেটার হাত ধরে টানলো চন্দ্রিমা। ওরা গেট দিয়ে ঢুকে পড়ল বাড়িতে। ছোট একটা বাগান, তারপরে ঘর। চন্দ্রিমার নিজের তৈরি বাগানটা। তাই এটা ওর খুব প্রিয়। বাগানটা পার করে বাড়ির তালাটা চাবি দিয়ে খুলতে হবে। তাড়াতাড়ি তালা খুলে ফেলল চন্দ্রিমা। চন্দ্রিমা প্রথমে ঘরে ঢুকলো। দরজার পাশে সুইচ অন করে আলো জ্বেলে দিল। ওকে টান দিয়ে ঘরে ঢুকিয়ে নিয়ে দরওয়াজা বন্ধ করে দিল। ঘরে ঢুকেই ওর ডাইনিং কাম লিভিং রুম। সুন্দর করে পরিপাটি করে সাজানো গোছানো। দেওয়ালে কিছু প্রাকৃতিক দৃশ্যের ছবি টাঙানো আছে। ডান দিকে সোফা সেট রয়েছে। কোণের দিকে টিভি, তারপাশে টেলিফোন। ওদিকের দরজা দিয়ে ওদের বেডরুম। এই দিকে ডাইনিং টেবিল। তারপাশে রয়েছে রান্না ঘর আর স্নানঘর।রান্না ঘরের পাশে সিড়ি। ওটা বেয়ে উঠে গেলে দোতলায় শাশুড়ির থাকার ঘর। আর কিছু চেয়ার বা অন্যান্য আসবাব আছে।
চন্দ্রিমা জানে এখান বাড়ি একদম ফাঁকা থাকবে। সূদীপ আর ছেলে তো রূপালির বাড়ি খানিক আগেই গেল। ওর বিধবা শাশুড়ি সেই সকাল থেকে ওখানে আছেন। ঘড়ির দিকে দেখল সাড়ে আটটা বাজে। মানে সূদীপরা চলে আসতে পারে। সময় বেশী নেই। ওর ভেতরে আগুন জ্বলছে। নেভাতেই হবে। নিজের ফাঁকা বাড়িতে সে একটু নিশ্চিত বোধ করলো। ঘরে একা পেয়ে ছেলেটা কিছু করছে না। যেন একটা ক্যাবলা। এমনি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগলো দেয়ালের ছবিগুলো। বেশ মনোযোগ দিয়েছে ওদিকে। কিছু করবে বলে মনেও হয় না। চন্দ্রিমা আবার অবাক হলো। এ কেমন ছেলেরে বাবা!! ওই রকম ভীর জায়গাতে সুরসুর করে ওকে চুদে দিল আর এখান পেয়েও চুপচাপ আছে। ওকে কেন এখানে আনা হয়েছে সেটা জানে। কিন্তু না জানার ভান করে রয়েছে। কিভাবে শুরু করবে চন্দ্রিমা বুঝতে পারছে না। সময়ও বেশি নেই। যা করার তাড়াতাড়ি করতে হবে। মুখে কিছু বলতে পারল না, সংকোচ হলো। ওর জিভ সরল না। যেন কেউ আঠা দিয়ে আটকে রেখেছে। ছেলেটা এবারে ওর দিকে তাকিয়ে রয়েছে ফ্যালফ্যাল করে। চন্দ্রিমার বিরক্তি ধরে গেল। আর কিছু না ভেবে চন্দ্রিমা নিচু হয়ে শাড়ি সায়ার ভিতরে হাত ঢুকিয়ে ওর পান্টিটা টেনে নামিয়ে দিল। এই কাজ করতে ওর খুব লজ্জা করছিল। মরমে মরে যাচ্ছিল। আর কোনো উপায়ও ছিল না।
পান্টিটা হাতে নিয়ে দেখল গুদের জায়গাটা ভেজা রয়েছে। আবার নতুন করে লজ্জা পেল। ওটাকে ছুড়ে দিল সোফার ওপরে। ছেলেটা চন্দ্রিমার দিকে তাকিয়ে ওর সব কার্যকলাপ অবাক দৃষ্টিতে দেখছিল। চন্দ্রিমা সামনের ডাইনিং টেবিলের দিকে এগিয়ে গেল। ছেলেটার দৃষ্টিও ফিরে গেল ওর দিকে। দাঁড়িয়ে পড়ল টেবিলটার সামনে। আবার নিচু হয়ে সায়া শাড়ি কোমর পর্যন্ত তুলে তলপেটের কাছে গুটিয়ে রাখল। বেঁকে ডাইনিং টেবিলটা ধরল। আলোর মধ্যে ওর সুন্দর থাই দেখা যাচ্ছে। নির্লোম, সুগঠিত। তুলনামূলকভাবে অনেক ফর্সা। ভরাট পা দুটো দেখে যেকোনো পুরুষেরই ছুঁয়ে দেখার লোভ সামলানো মুস্কিল। আর একে দেখো চুপচাপ দাঁড়িয়ে আছে। অন্য কেউ হলে এত সময়ে ঝাঁপিয়ে পড়ত ওর ওপর। ভরাট পাছা এখান সম্পূর্ণ অনাবৃত। খুব সেক্সি লাগছিল। একটু কালচে রঙের। কোনো কাটা ছেড়ার ছাপ নেই। ছেলেটার দিকে চন্দ্রিমার পিছনটা ছিল। তাই ছেলেটা ওর গুদ দেখতে পাই নি সরাসরি। চন্দ্রিমা লজ্জায় মরে যাচ্ছিল। ছেলেটা তাও নড়ছিল না। আর ছেলেটার নিষ্ক্রিয়তা দেখে রাগও হচ্ছিল বিরক্তিও লাগছিল। এত দূর এগোনোর পরেও ওকে বলে দিতে হবে যে ওকে কি করতে হবে। অন্য সময় হলে ঘর ধাক্কা দিয়ে বের করে দিত। আজ প্রয়োজনটা নিজের, তাই সব সহ্য করে যাচ্ছিল। সময় দ্রুত এগিয়ে যাচ্ছে। নষ্ট করার মতো একটুও নেই।
চন্দ্রিমা এবারে আর ধৈর্য্য রাখতে পারল না। বলল, “চোদ আমাকে।” ও আবার চমকে গেল আমার কথা শুনে। ছেলেটাকে বলা তার প্রথম শব্দ ‘চোদ’!!! বেঁকে দাঁড়ানোর জন্যে ছেলেটা ওর পাছার চেরা যেখানে শেষ হয়েছে তার নিচে গুদটা দেখতে পারছে। গুদটা আগের অসম্পূর্ণ চোদনের ফলে যে রস বেরিয়েছিল তাতে ভিজে চিকচিক করছে। ছেলেটা কে আর কিছু বলতে হলো না। চন্দ্রিমা যেন একটু বাঁচলো। এগিয়ে এসে একহাত দিয়ে ওর পাঞ্জাবিটা একটু টেনে ওপরে তুলল। অন্য হাত দিয়ে পাজামাটা টেনে নামিয়ে দিল। ওর দড়ি বাধা পায়জামা নয়।
কোমরে এলাস্টিক লাগানো। তাই সহজেই খোলা পরা করতে পারে। যখন পায়জামাটা নামাচ্ছিল তখন চন্দ্রিমা আর চোখ ওর দিকে করতে পারল না। সামনের দিকে সরিয়ে নিল। ও দেখতে পেল না ছেলেটার শক্ত, দৃঢ় ধোনটা পায়জামার বাইরে কেমন লাফাচ্ছিল। ও এগিয়ে গিয়ে ধোনটা গুদের মুখে ধরে একটু ঢোকালো।
গুদের রসে ভেজা থাকাতে ওটা একটু ঢুকলো। চন্দ্রিমার হৃদপিন্ড আবার অস্বাভাবিকভাবে কম্পিত হচ্ছিল। একেই পরকিয়া তায় আবার নিজের ফাঁকা বাড়িতে। সময় নষ্ট না করে ও ধোনটা চরচর করে চন্দ্রিমার গুদের মধ্যে ঢুকিয়ে দিল। চন্দ্রিমার গুদ কিং সাইজ ধোনের সাথে অভস্ত্য নয়। তাই চিনচিনে একটা ব্যথা করতে লাগলো।
মুখ দিয়ে আওয়াজ করতে পারলে ভালো লাগত। কিন্তু এই ছেলেটার সামনে করতে চায় না। দারুন আনন্দও পেল। ও নিজের শরীরটাকে টেবিলের ওপর এলিয়ে দিল। দুইহাত দিয়ে টেবিলটার দুইপ্রান্ত শক্ত করে ধরল বালান্স রাখার জন্যে। বড় ধোন ঢোকালে যে আনন্দ বেশী হয়, চন্দ্রিমা সেটা জানে। কিন্তু ওর ভাগ্যে কোনো দিন জোটে নি। তাই প্রকৃত কি অনুভূতি হয় পায় নি। শুধু কল্পনা করতে পারত।

সেটা আজ পেল। আবেশে ওর অবস্থা আরও সঙ্গীন হয়ে উঠলো । আস্তে আস্তে ওকে চুদতে শুরু করলো ছেলেটা। ছেলেটা ধোনটা টেনে বের করছে, তখন ওর গুদটা খালি হয়ে যাচ্ছে। পরক্ষনেই যখন আবার ঠেলে ঢোকাচ্ছে তখন আবার টাইট হয়ে যাচ্ছে। গুদ ভর্তি বাড়া। গুদটাকে আজ অনেক চওরা হতে হয়েছে। গুদে টাইট বাড়ার অনুভতি…। ও যেন সপ্তম স্বর্গে আছে। আস্তে আস্তে ঠাপ দিয়ে চুদেছে। ধোনটা যখন গুদে ঢোকে তখন ওর মনে হয় মেঘের ওপর ভাসছে। ওর গুদের অনেকটা ভেতরে ওটা পৌছে গেছে। ওখানে আগে কেউ যেতে পারে নি।
গুদের নতুন অংশে ধোনের ছোঁয়া পেয়ে চন্দ্রিমা মনে মনে উল্লসিত হলো। ধোন ঢুকবার সময় ওর গুদের ভেতরের ঠোঁট ভেতরে ঢুকে যাচ্ছিল, আবার যখন বের করছিল তখন চামড়া বাড়ার গায়ে লেগে থেকে একটু বাইরে বেরোচ্ছিল। গুদের যে অংশটা বাড়ার সাথে লেগেছিল সেটা লালচে রঙের। লালচে রঙের গুদের ঠোঁট। যেভাবে দুলকি চলে ওকে চুদছে তাতে চন্দ্রিমা নিশ্চিত যে এ খেলোয়ার আছে। পাকা খেলোয়ার নাহলে গদাম গদাম করে চুদে অল্প সময়েই মাল ফেলে দিত। টেবিলে মাথা রেখে চন্দ্রিমা চোখ বন্ধ করে ফেলল। সুখ সুখ। গুদ ভরে রয়েছে। ওর গুদ থেকে রস কাটছে। তাতেই বাড়ার ঢোকার সময় সেই বিখ্যাত আওয়াজ বেরোচ্ছে। পচাত পচাত!! পচাত পচাত!!
ঘরময় এই আওয়াজে আলোড়িত। এখান ওর জল ঝরার সময় হয়ে এসেছে। সূদীপ ওকে চুদে খুব কম দিনই শান্ত করতে পেরেছে। মানে ওর জল ঝরিয়েছে। ওকে অর্গাজম করিয়ে ওকে তৃপ্ত করেছে। কিন্তু যেদিনগুলোতে পেরেছিল সে দিনগুলো চন্দ্রিমা সুখের স্বর্গে উঠে যেত। আজ মনে হচ্ছে ওর হবে। ছেলেটার পারবে ওকে চরম সুখ দিতে। ছেলেটার চোদন গতি আস্তে আস্তে বাড়ছে। ওর পাছাতে হাত দিয়ে খেলছে ছেলেটা। পাছার মাংস চটকাচ্ছে। দুই পাছার মাংস টেনে আলাদা করছে। আবার দুটো কে ঠেলে এক জায়গাতে নিয়ে যাচ্ছে।
ও টের পাচ্ছে যে একটা আঙ্গুল দিয়ে ওর পোদেঁর ফুটোর ওপরে বুলিয়ে দিচ্ছে। কিন্তু পোন্দে আঙ্গুল ঢোকাবার চেষ্টা করছে না। ঢোকালেও চন্দ্রিমার বাধা দেবার ক্ষমতা ছিল না। চন্দ্রিমা জানে না যে কত বড় আখাম্বা ধোনের চোদন ও খাচ্ছে। এখান ঠাপের গতি বেশ বাড়িয়ে দিয়েছে। প্রতিটা ঠাপের সাথে ওর শরীর খানিকটা করে এগিয়ে যাচ্ছে। মাঝে মাঝে ওর কোমর ধরে ওকে আবার পিছন দিকে টেনে এনে চুদতে থাকছে। ঘরময় পচাত পচাত আওয়াজ!! ও চাইছিল চিত্কার করে ছেলেটাকে দিয়ে চোদায়। চিত্কার করে আনন্দ ভোগ করে। কিন্তু করতে পারল না। ওর রক্ষনশীলতা ওকে ঠেকিয়ে রেখেছে।
অচেনা ছেলেটার কাছে থেকে সুখের চরম অনুভূতি পেলেও সেটা ওকে জানান দিতে চায় না। তাই নীরবে আনন্দ নিতে লাগলো। আরও জোরে, আরও জোরে। ও মনে মনে বলতে লাগলো। ছেলেটা যেন সেটা শুনতে পেয়ে সত্যি আরও জোরে ওকে চুদতে লাগলো। ওর শরীর ক্রমশ হালকা হয়ে আসছে। ভেতরের চাঙ্গর মতো লাগছিল। একটা চাপা অনুভূতি। সেটা শেষ না হওয়া পর্যন্ত দারুন লাগে। চাপা সুখময় অশান্তি। এইবার হবে। শরীরটা কেমন কেমন লাগছে। সেই ভালো লাগার তন্ময়তা যা খুব কম দিনই সূদীপ ওকে দিতে পেরেছে। আর শরীরটা হঠাত যেন শক্ত হয়ে গেল। বর্শির মতো বেঁকেও গেল। আহঃ আহ্হ্হঃ …। শান্তি শান্তি!!!
শরীরটা বেঁকিয়ে ধরে ওর জল খসে যেতে লাগলো। এই সময় ছেলেটা ওকে দমাদম চুদতে লাগলো। আর ভালো লাগা যেন স্বপ্নের মতো হয়ে গেল। আস্তে আস্তে ওর শরীরটা শান্ত হতে লাগলো। চাঙ্গরটা ভাঙ্গতে লাগলো। কিন্তু ছেলেটার ঠাপের গতি আর বাড়ছে না। হয়ত সব থেকে বেশী গতিতে ওকে ঠাপাচ্ছিল। কিন্তু বেশি সময় পারল না। ঠাপাতে ঠাপাতেই ও স্থির হয়ে গেল। ওর গুদে ছলকে ছলকে বীর্য পাত হল।
চন্দ্রিমা নতুন করে আরেকটা আনন্দ অনুভূতি পেল। গুদের মধ্যে গরম বীর্যের পতন। বীর্য পাত যখন হয় তখন গরমই থাকে। তাও মনে হয় গরম বীর্য পাত। ঠান্ডা বীর্য যে চড়ার শেষে পড়তে পারে না সেটা চন্দ্রিমা জানে তবুও ওর এটা ভাবতে ভালো লাগে যে গরম বীর্য পাত। আরও একটু কোমর নাড়িয়ে ধোনটা ওর গুদের ভেতর বাইরে করে সবটা মাল ফেলে দিল গুদের মধ্যেই। আহা তৃপ্তি। ক্লান্ত শরীর চন্দ্রিমার শরীরের ওপর পরে গেল।
ছেলেটা হাঁফাচ্ছিল। ফোঁসফোঁস করে দাম নিচ্ছিল। চন্দ্রিমার পিঠের ওপর ওর নিঃশ্বাস পড়ছিল। চন্দ্রিমার শরীর আজ তৃপ্ত। সম্পূর্ণ তৃপ্ত। অনেক কাল পর। চোদনের পরে এত তৃপ্তি ও আগে কোনো দিন পায় নি। মনে হলো শরীরের আগুন আপাতত নিভলো।শরীরের আগুন নিভতেই চন্দ্রিমার মনে হলো ব্যাপারটা ঠিক হলো না। একটা অচেনা বালকের সাথে চোদাচুদি ঠিক নয়। ওকে দেখে নাবালকই লাগে চন্দ্রিমার কাছে। ওর এখান সুখের সংসার। ছেলে, স্বামী আর শাশুড়ি। ভালো রোজগার করে সূদীপ। ওর খাওয়া পরার কোনো অভাব নেই। ফুটফুটে ছেলেটা। সবাই ওকে বলে বালগোপাল। শাশুড়ি একটু খিটখিট করলেও একদম অবুঝ নয়। যুক্তি দিয়ে কোনো কিছু বোঝাতে পারলে উনি তা মেনে নেন। তাছাড়া উনি চন্দ্রিমার অনেক খেয়াল রাখেন, ওকে ভালবাসেন। ও ঠিক মতো সময় করে খেল কিনা, একটু বিশ্রাম নিতে পারল কিনা। কোনো কিছু কিনতে হবে কিনা। আজকের এই ঘটনার কথা জানাজানি হলে ওর জীবন কোথায় কিভাবে চলবে, ও নিশ্চিত নয়। তবে এটা নিশ্চিন্ত যে ওকে এই সংসার থেকে বের করে দেবে। এমনিতে সবাই ভালো হলেও এই ব্যাপারে সেকেলে আছে। চন্দ্রিমাও মানে যে সেকেলে সব কিছু খারাপ নয়।
অন্তত আজ যে ঘটনা ও অচেনা ছেলেটার সাথে করলো! অন্য কোনো গৃহবধুর এই রকম কেচ্ছা শুনলে চন্দ্রিমাও ওই মহিলা সাপোর্ট করবে না। এটা অসামাজিক, অবৈধ। কিন্তু আজ নিজে এইরকম একটা জঘন্য কাজ করে বসলো। খোকাই-এর কথা মনে পরতেই অনুশোচনায় ভরে গেল ওর হৃদয়। সত্যি তো বড় হয়ে যদি খোকাই জানতে পারে যে ওর মা দুঃশ্চারিত্রা ছিল তাহলে ওর ব্যক্তিত্ব গঠনেও এর প্রভাব পড়বে। স্কুল, কলেজের বন্ধুরা ওর সাথে মিশবে না বা ওকে রাগাবে। ফলে ও নিজে থেকেই বাইরে বেরোতে চাইবে না, ঘরকুনো হয়ে যাবে। ওর মায়ের নামে ভুলভাল বলবে। যা হয়ে গেছে সেটা ফেরত আনতে পারবে না। প্রথম থেকেই ওর সতর্ক হওয়া উচিত ছিল। একবার শুরু হলো আর কোথায় গিয়ে শেষ হলো সেটা ভেবে নিজেকে দায়ী করলো।
না, এটা আর বাড়তে দেওয়া যাবে না। যা হয়ে গিয়েছে, তা গেছে। সামনের দিকে তাকিয়ে ঠিক পথে চলতে হবে। শরীর তৃপ্তি পেলেও মানসিক অশান্তি শুরু হলো। কেমন যেন ভেসে গিয়েছিল! ওর ওপর ওর নিজের কোনো নিয়ন্ত্রণ ছিল না। শরীর অন্য কিছু চাইছিল। সূদীপ ওকে এত বেশী দিনের ফারাকে না চুদলে হয়ত এই সব কিছু হত না। নিয়মিত চোদা পেলেই ও শারীরিকভাবে তুষ্ট থাকত। এখান কি হবে? সব কথা সূদীপ কে খুলে বললে ওকি ওকে ক্ষমা করে দেবে না? হয়ত দেবে!! সূদীপ কে চন্দ্রিমা যত টুকু চেনে তাতে হয়ত কিছু বলবে না। সেটা ‘হয়ত’। যদি ক্ষমা না করে ? ওর কি হবে ? এই সংসার, এই ছেলেকে ও কিছুতেই হারাতে চায় না। ও খোকাই কে ছাড়া থাকতে পারবে না। ওর চোখে জল চলে এলো। জল গড়িয়ে পরতেই ওর হুঁশ ফিরল।
পিঠের ওপর ছেলেটাকে অনুভব করলো। ছেলেটার ওপর ওর খুব রাগ হতে লাগলো। যদিও জানে ও নিজেও কম দোষী নয়। এটা যদি অপরাধ হয় তাহলে দুইজনেরই এর মধ্যে অংশীদারিত্ব রয়েছে। কিন্তু ফল ওকেই ভোগ করতে হবে। ছেলেটার কি হবে সেটা ও জানে না। জানতে চায়ও না। আমাদের দেশে এইরকম ঘটনায় ছেলেদের কিছু হয়? সেরকম তো কোনো ঘটনা চন্দ্রিমার জানা নেই। সেই সময় বাইরের গেট খোলার আওয়াজ শুনতে পেল চন্দ্রিমা।
ওরা ফিরে এলো। এখুনি ঘরে ঢুকবে। ছেলেটা ওর পিঠের ওপর এখনো শুয়ে আছে। বলা ভালো একটু জিরিয়ে নিচ্ছে। ছেলেটাকে পিছনের দরওয়াজা দিয়ে চিরকালের মতো বিদায় দিয়ে দেবে। তখনও ছেলেটা হাপাচ্ছিল। নিঃশ্বাস ওর ব্লাউজের ওপর পড়ছিল। ধোনটা গুদের মধ্যে ঢোকানো রয়েছে। চন্দ্রিমা উঠতে গিয়ে উঠতে পারল না। হালকা গলায় ছেলেটিকে বলল, “ওঠো”।
ওর ডাক শুনে ছেলেটা উঠে পড়ল। উঠে দাঁড়াতেই ধোনটা গুদ থেকে পুচুত করে বেরিয়ে এলো। নিজের পায়জামা টেনে তুলে নিল। চাদরটা আবার ঠিক করে জড়িয়ে নিল। চন্দ্রিমার দিকে তাকিয়ে দেখল ওর ন্যাংটো পাছাটা। চন্দ্রিমার গুদের ভিতরে ছেলেটার বীর্য পাত আর ওর নিজস্ব রস মিলে মিশে একাকার হয়ে গিয়েছিল। ধোনটা বের করতেই রসের মিশ্রণ বেরিয়ে আসছিল।
ছেলেটা যখন ওর ন্যাংটো পাছার দিকে তাকিয়ে ছিল, তখন সাদা মতো ওর রস চন্দ্রিমার গুদ থেকে উঁকি মারলো। অদ্ভুত সুন্দর দৃশ্য। চন্দ্রিমা উঠে পড়ল। শাড়ি সায়া নামিয়ে পোঁদ ঢাকলো।
ছেলেটার দিকে ঘুরে দাঁড়িয়ে বলল, “যা হয়েছে সেটা হয়ে গেছে। আর কোনো দিন আমার সামনে আসবে না। এটা আমার একটা ভুল। আমি তোমাকে চিনি না। তুমি আমাকে ফুঁসলিয়ে আমার সাথে এইসব করেছ ।” বলতে বলতে চন্দ্রিমা কেঁদে ফেলল। আবার বলতে শুরু করলো, “এটাই আমাদের প্রথম আর শেষ, এরপরে আর কোনো দিন কিছু নয় । আমার স্বামী সংসার রয়েছে। আমি কিছুতেই সংসার হারাতে চাইনা।তুমি প্লিজ আমাকে ক্ষমা করে দাও”।
ছেলেটা কিছু বলে নি। ও বাজে ছেলে নাও হতে পারে। হয়ত পাল্লায় পরে এইরকম হয়ে গেছে। কারণ ওর চেহারাপত্র দেখে ভালো ঘরের মনে হয়। চন্দ্রিমার মনে হলো যে ছেলেটা ওর সব কথা শুনে চলে যাবে। ওকে আর ডিস্টার্ব করবে না।
চন্দ্রিমা আবার বলল ,”বুঝেছ, আমি কি বলছি ?”
ছেলেটা শান্তভাবে জবাব দিল , “না”। একটু থেমে ও আবার একইভাবে বলল, “আমরা আবার কবে করব ?”
চন্দ্রিমার মাথায় বাজ পড়ার অবস্থা। ছেলেটা কি বলছে? ওকি পাগল হয়ে গেল? ও বুঝলো যে এই সম্পর্ক থেকে সহজে নিস্তার পাবে না। এমন সময় ঘরের দরজায় ঠকঠক আওয়াজ। ওরা এসে গেছে। কলিং বেল খারাপ থাকাতে ওরা দরওয়াজাতে সূদীপ ঠকঠক করে আওয়াজ করলো। তারপরে চন্দ্রিমার নাম ধরে ডাকলো, “চন্দ্রিমা?”।
চন্দ্রিমা কোনো উত্তর দিল না। ছেলেটার হাত ধরে লিভিংরুম পার করে ওদের বেডরুমের দরজা দিয়ে ওকে বেডরুমের দিকে এগোলো। বেডরুমের পিছন দিকে আর একটা দরজা আছে সেখান দিয়ে ছেলেটাকে বিদায় করে দেবে। বের করে দেবে একেবারে। ওকে টেনে নিয়ে যেতে লাগলো। যেতে যেতে সোফায় চন্দ্রিমার ছাড়া লালচে রঙের পান্টিটা ছেলেটা একটা হাত বাড়িয়ে তুলে নিল।
চন্দ্রিমা টেবিল থেকে ওঠার পর থেকেই ওর গুদ থেকে ফ্যাদা বেরোচ্ছিল। দুই পা বেয়ে নিচের দিকে নামছিল রসের শ্রীধারা । ছেলেটা যে কতটা মাল ঢেলেছে চন্দ্রিমা সেটা জানে না। তবে সুবোধের থেকে অনেক অনেক বেশী পরিমান সেটা বুঝতে পারছিল। গুদটা চটচটে হয়ে গেছে। কিন্তু এখান ওইসব ভাবার সময় নেই। ওরা বেডরুমে পৌছে গেল। একটা ছয় ফুট বাই সাত ফুট খাট পাতা আছে। সাজগোজ করার জন্যে একটা ড্রেসিং টেবিল। গোটা দুইয়েক আলমারি । একটা কাঠের, কারুকার্য করা। বেশ অভিজাত লাগে দেখলে পরে। অন্যটা মজবুত, লোহার তৈরি। আর একটা আরামকেদারা। কোণের দিকে একটা দরজা রয়েছে। ওটা এটাচ বাথের।
চন্দ্রিমা আবার ওকে বলল, “আমাদের আর কোনো দিন দেখা হবে না। এটা মনে গেঁথে নাও ভালো করে।”
পিছন দিকে দিয়ে বাইরে বেরোনোর দরজার সামনে দাঁড়িয়ে চন্দ্রিমা বলল, “এই দরজা দিয়ে বাইরে বেরিয়ে কিছু সময় ওয়েট করবে। ওরা ঘরে ঢুকে গেলে তারপরে সাবধানে আস্তে আস্তে বাইরে বেরিয়ে যাবে। কেউ যেন টের না পায়, প্লিজ। এখন যাও।”
ছেলেটা নড়ল না পর্যন্ত। পান্টিটা উঁচু করে ধরে বলল , “আপনার এটা কি আমি রাখতে পারি? খুব একটা ভালো স্মৃতি হয়ে থাকবে আমার জন্যে।” পান্টিটা একটু নামিয়ে দেখতে লাগলো। গুদের রসে যেখান ভেজা ছিল সেই জায়গাটা। চন্দ্রিমা বিরম্বনায় পড়ল। এইরকম একটা অস্বস্তিকর পরিস্থিতিতে কি করতে হয় ও জানে না। মাথা নিচু করে ফেলল। নিজের ব্যবহার করা পান্টি ছেলেটার হাতে দেখেই কেমন একটা লজ্জা লাগতে লাগলো। ওর নিজের ব্রা পান্টি কখনো বাইরে শুকোতে দেয় না। কেউ দেখে ফেলবে সেই ভেবেই ওর লজ্জা লাগে। ও মাটিতে মিশে যেতে চাইছিল।
চন্দ্রিমা কিছু বলল না। মাথা নিচু করেই রইলো। বেশি কিছু না বলে ছেলেটা পান্টিটা পাঞ্জাবির পকেটে ঢোকালো। তাও একটু বাঁচলো চন্দ্রিমা। ওদিকে সূদীপ ডাকাডাকি শুরু করেছে। একটু উঁচু সুরেই। চন্দ্রিমা দরজাটা খুলে দিয়ে ওকে বলল, “যাও এবার, প্লিজ”।
ছেলেটা বলল, “যেতে পারি এক শর্তে।” ও থেমে চন্দ্রিমার কাছে প্রশ্ন আসা করছিল। চন্দ্রিমা মাথা নিচু করেই রইলো। ছেলেটাও চুপ করে রইলো। পাকা শয়তান লাগছিল ওকে। চন্দ্রিমা বেশী সময় নষ্ট না করে জিজ্ঞাসা করলো, “কি শর্ত?”
ও বলতে শুরু করলো, “বৃহস্পতিবার আমার ছুটি থাকে। আপনি যদি ‘অজন্তা’তে আমার সাথে পরের বৃহস্পতিবার সন্ধ্যা বেলায় দেখা করতে রাজি হন, তাহলে চলে যাব, না হলে যাব না ।”
ওকে যতটা সরল , নিস্পাপ দেখতে লাগে, ও আদৌ তা নয়। কথাগুলো যেমন গুছিয়ে এবং দৃঢ় ভাবে বলল তাতে চন্দ্রিমা রাজি না হলে ও বেরোবে না বলেই ওর মনে হলো। প্রথম থেকে ওর আশ্চর্য্যজনক সাহসের পরিচয় পেয়ে এসেছে চন্দ্রিমা। চন্দ্রিমার স্বামী এসে গেছে। এইসময় হরবর করে চলে না গিয়ে ধীরস্থির ভাবে নিজের কথা বলে যেতেও সাহস লাগে। কারণ চন্দ্রিমা আর ছেলেটাকে যদি সুবোধের সামনে ধরা পরে যেতে হয়, তাহলে চন্দ্রিমার তো যা হবার হবে; ছেলেটিও ছাড়া পাবে না। মেরে হার ভেঙ্গে দেবে।
চন্দ্রিমা আবার ছেলেটিকে বিনতি করলো, “প্লিজ এই সব কর না। আমি পারব না। আমাকে ছেড়ে দাও।” ছেলেটা কোনো উত্তরও দিল না, একটু নড়লও না। সূদীপ ওদিকে খুব ডাকাডাকি শুরু করেছে। আর বেশি দেরী না করে নিরুপায় চন্দ্রিমা উত্তর দিল, “ঠিক আছে, তাই হবে”।
ছেলেটা বাইরে বেরিয়ে গেল। বাইরে দাঁড়িয়ে রয়েছে। চন্দ্রিমা ওকে বের করে বেঁচে গেল। দরজা বন্ধ করে দিল। যেন ছেলেটার জন্যে ওর দরজা একেবারে বন্ধ করে দিল। দিতে পারলে চন্দ্রিমা নিশ্চয় খুশি হত। কিন্তু…। টেনে একটা লম্বা দম ছেড়ে নিজের স্বস্তি ফেরত নিয়ে এলো। ছেলেটা চোখের আড়ালে চলে গেল।
ও তাড়াতাড়ি বেডরুম, লিভিং রুম পার হয়ে দরজা খুলে দিল। ওরা তিনজন ভেতরে ঢুকলো। ও আবার দরজা বন্ধ করে দিল। সূদীপ জিজ্ঞাসা করলো, “কি হয়েছে? শরীর ঠিক আছে তো? আমরা কত সময় ধরে ডাকাডাকি করছিলাম!”
চন্দ্রিমা বলল, “শরীরটা একটু খারাপ বলেই প্রোগ্রাম না দেখে চলে এসেছি। রূপালি দির বাড়িও যেতে পারলাম না। একটু শুয়ে ছিলাম। রূপালিদি খুব রাগ করেছে? নিজেরও খুব খারাপ লাগছে।” চন্দ্রিমা নিজেকে বাঁচাতে মিথ্যা কথা বলল।
সূদীপ বলল, “আমারই চিন্তা কি হলো তোমার? ওখানে যা ভিড়। ওখানে কিছু হয়েছে কি?”
ওর শাশুড়ি বললেন, “ওদিকের কথা ছাড়ো। ওখানে ভালোভাবে সব হয়েছে। তোমার শরীর এখন কেমন আছে?”
চন্দ্রিমা বলল, “এখন একটু ভালো আছে, মাথাটা একটু ধরে গেছিল!!”

কথা বলতে বলতে ওরা সবাই সোফায় এসে বসলো। ছেলে অনেক সময় মা ছাড়া রয়েছে। চন্দ্রিমার কোলে এসে বসলো। খোকাইএর কথা এখনো আদো আদো। শুনতে মিষ্টি লাগে। বলল, “মা, মা, আমি এত্তো মিত্তি খেয়েছি”। বলেই দুইহাত ছড়িয়ে দেখালো ও কত মিষ্টি খেয়েছে। দেখে সবাই হেসে উঠলো। চন্দ্রিমা ওর গালে একটা চুমু খেল। আবার ওর অনুশোচনা হতে লাগলো একটু আগের ঘটনার জন্যে। ওর গুদ থেকে রস বেরোচ্ছিল। এখান সেটা ওর দুই পা, সায়াতে মাখামাখি হতে লাগলো। আরও কিছু সময় ওরা কথা বলল ওই বাড়ির খাবার, আর কি কি হলো সেই বিষয়ে। খোকাই আজ আর হোমওয়ার্ক করবে না সেটা চন্দ্রিমা বুঝে গেছে।
রাতে শোয়ার আগে চন্দ্রিমা বাথরুমে গেল পরিস্কার হতে। শাড়ি ছেড়ে বাথরুমের দেওয়ালে লাগানো রডে রাখল। সায়া খুলে ও যখন হাতে নিল তখন দেখল ওটার অনেক অংশে ছোপ ছোপ করে ভিজে দাগ শুকিয়ে গিয়ে স্পষ্ট হয়ে আছে হয়ে আছে। গুদের কাছটা, দুই উরুর খানিকটা। ও ভাবলো কত রস ঢেলেছিল ছেলেটা। ওর নামটাও ও এখনো জানে না। জিজ্ঞাসা করাও হয়নি। জীবনের সেরা চোদন যার কাছে থেকে পেল তার নামটাও জানে না বলে মনে মনে একটু হাসলো। ওর সাথে চোদন শেষ হবার পরে যত অনুশোচনা, আত্মগ্লানি হচ্ছিল এখান ঠিক ততটা নেই। তখন ভেবেছিল সূদীপকে সব খুলে বলে ক্ষমা চেয়ে নেবে। আর জীবনেও এইরকম কোনো ভুল করবে না। এখান সেই রকম কিছু ভাবছে? না। যদি সূদীপ ভুল বোঝে? ভুল বোঝাটাও ওর পক্ষে স্বাভাবিক।
চন্দ্রিমা তো আর দুধের খুকি নয় যে বাইরে থেকে কেউ এসে ওর নিজের বাড়িতে ওকে ফুযুং ভাজুং দিয়ে চুদে চলে যাবে!! এতে চন্দ্রিমা দায়ী নয় এটা তো কোনো মতেই নয়। বরঞ্চ, মঞ্চের পাশে যখন ছেলেটা একটু চুদে ওকে ছেড়ে দিল তখন চন্দ্রিমা উদ্যোগ না নিলে ওর বাড়িতে দ্বিতীয়বার হয় না। প্রথমবারই বা হলো কি করে? ছেলেটা কি খুব জোর জবরদস্তি করেছিল? চন্দ্রিমার কি বিন্দু মাত্রও ইচ্ছা ছিল না? ও কি একটুও প্রকৃত বাধা দিয়েছিল? একটু কি চিত্কার করেছিল বা করে ভয় দেখাবার কথা বলেছিল? প্রথম যখন গায়ে হাত দেয়, তখন সূদীপ তো পাশেই দাঁড়িয়েছিল, ওকে কি একটু জানিয়েছিল? সব প্রশ্নের উত্তর একটাই। “না”। তাহলে? ওখানে একটু হইচই করলেই ছেলেটার হাত পা পিঠিয়ে ছাতু করবার জন্যে অনেকে জুটে যেত। কিন্তু চন্দ্রিমা সেই রকম কিছু চায়ই নি।
ও সুখ চেয়েছিল। সেটা ও পেয়েছে। সব কিছু যখন দ্বিতীয়বার ভাবলো তখন নিজে আবার চমকে উঠলো। ওর যৌনচাহিদা বেশি সেটা ও জানে। সেটা যে এত মারাত্বক আজ বুঝলো। প্রায় বিনা বাধায় ওর থেকে কত ছোট ছেলেটা ওকে এইভাবে চুদে গেল!! ছেলেটার কথা মনে পরতেই আবার নিজে নিজেই লজ্জা পেল। কি করে ও নিজেকে, বলা ভালো, নিজের গুদটা ছেলেটার সামনে মেলে ধরতে পারল ? তখন ওর শরীর কামের আগুনে এত গরম ছিল যে বাহ্যিক কোনো হুঁশ ছিল না। তাই লজ্জা ভুলে নিজেকে ওই ভাবে মেলে ধরতে পেরেছিল। তবে ছেলেটার এলেম আছে।
মারাত্বক সাহস। কিভাবে ওকে ঠিক পটিয়ে পাটিয়ে চুদে দিল। একবার আধা খেচড়া, অন্যবার উত্তম মধ্যম। এই ভাবনা শেষ করে সায়াটা জলে ডুবিয়ে সাবান দিয়ে কাচবে ভাবলো। ছেলেটা ওর ৩৬ সাইজের পান্টিটা নিয়ে গেল। কি বলে গেল… স্মৃতি!! একটু হাসলো চন্দ্রিমা। সায়াটা কে ধোবে না ঠিক করে নিল। ও এটাকে স্মৃতি করে রেখে দেবে। জীবনের সেরা চোদনের!! কেউ জানবে না। যখন ও এই সায়াটা দেখবে তখনই মনে পরবে সেরা এই চোদনের কথা। ছেলেটার ধোনটা কেন যে দেখল না, এখান আফসোস হচ্ছে। ওটা যে একটা রামধোন তাতে কোনো সন্দেহ নেই। আর একটা কথা মনে পরতেই এখান আবার খানিকটা চটকা খেল। ওকে বলেছে ‘অজন্তা’তে দেখা করতে। যখন বলেছিল তখন ও মন দেয় নি। ওকে তাড়াতাড়ি বের করে দেবার তাড়া ছিল।
রূপালির কাছে শুনেছে ওটা বাজে ছেলেমেয়েদের জন্যে একটা কেবিন। খাবার খেলে একটু গোপনীয়তা মিলতে পারে। তবে সেক্ষেত্রে একই খাবারের দাম বেশি। পর্দা দিয়ে ঢাকা থাকে কেবিনগুলো। সেখানে কেউ ঢুকবে না। অবশ্য বাইরে টেবিল চেয়ারে বসেও খাওয়া যেতে পারে। বাইরে খাবার খেলে সস্তা হয়। সোজা কথা একান্ততা পাবার দাম দিতে হয়। সবই শুনেছে, কিন্তু কোনোদিন যায় নি।সায়াটা শাড়ির পাশে রেখে মেঝেতে রাখা ছোট টুলে বসলো । দুইপা ছড়িয়ে দিল। নিজের লোমশ গুদটা দেখল। কেমন একটা সোদা সোদা গন্ধ বের হচ্ছে। ওদের চোদনের গন্ধ। বাঁ হাতের তর্জনীটা গুদের মুখ থেকে একটু রস তুলে নিল। নাকের কাছে এনে শুকলো। ঝাঁঝালো একটা গন্ধ। মুখে দিল। ছিহ … নোনতা মতো লাগলো। থু করে ফেলে দিয়ে জল মুখ ধুয়ে নিল। পা দুটো আরও ছড়িয়ে দিল। ওর গুদ কালচে। লোমে ভর্তি। গুদের ওপর ছাড়াও দুই পাশে লোমের ধারা নিচে পর্যন্ত চলে গেছে। চওরা গুদ ওর। দুই হাত দিয়ে গুদের ঠোঁটটা ছাড়ালো। ভেতরের লাল অংশটা দেখল। গুদের ফুটোটা দেখল। মনে হচ্ছে একটু হাঁ করে আছে। একটা আঙ্গুল ঢুকিয়ে দেখল যে ভিতরটা পিচ্ছিল। জল ঢেলে ধুয়ে নিল। পা দুটো ধুলো। তারপরে সাবান মেখে ধুলো। গুদটা হ্যান্ড শাওয়ার দিয়ে যতটা পারে ভেতরে ধুয়ে নিল।
চন্দ্রিমার মনে হচ্ছে সূদীপ আজ ওকে চুদবে। না হলে এসেই ঘুমিয়ে পরত। আজ একটা পত্রিকা নিয়ে বিছানায় শুয়ে শুয়ে নারাচারা করছে। তারজন্যে নিজে ভালো করে পরিস্কার হয়ে নিল। কোনো রকমের যোগসুত্র দিতে চায় না যে আজ ওর জীবনে কি ঘটেছে। বিন্দুমাত্র ঝুঁকি নেবে না। প্রথমে ভেবেছিল আজ সূদীপ-এর কাছে সব স্বীকার করে নেবে।জীবনের সব সত্যি কথাও বরের সাথে শেয়ার করার প্রয়োজন নেই। এখন কিছু না হলেও পরে সম্পর্কের মধ্যে জটিলতা দেখা দেবে। ঝগরা বা মনোমালিন্য হলে রাগের মাথায় এই প্রসঙ্গ সূদীপ তুলতে পারে সূদীপ। এখান সব মেনে নিলেও পরে কি হবে সেটা দেখা যায় না।
একটা বিপদ বা লজ্জাজনক পরিস্তিতির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। এখান স্থির করেছে অন্তত আজ নয়। আজ সব ভালো করে মিটে গেছে। ছেলেটার সাথে আর কোনদিন দেখা না করলেই ছেলেটা কিছু আর করতে পারবে না। ফলে এই অনাচারটা ওর বরকে না জানালেও চলবে। পরিষ্কার পারিচ্চানো হয়ে নাইটি পরে নিল। মনে মনে বলল ‘হে ভগবান এত দিন উপসি থাকলাম তখন কিছু করলো না সূদীপ, আর আজ ওর শরীর তৃপ্ত তবুও সূদীপের কাছে থেকে চোদন খেতে হবে’। আজ করলে আবার কত মাস পারে করবে কে জানে!!শাড়ি, সায়া বাথরুম থেকে নিয়ে এলো বেডরুমে । আলমারিতে যত্ন করে রেখে দিল। আলমারি বন্ধ করার আগে শেষবারের মতো সায়াতে লাগানো ছেলেটার বীর্যর গন্ধটা শুকে নিল। খাটে আসতেই সূদীপ পত্রিকা পাশে রেখে দিল ।
সূদীপ চোদার দিনে কোনো কথা বলে না। নীরবে আলো জ্বেলে রেখে ওকে চোদে। ফলে সূদীপের কাছে থেকে চন্দ্রিমা কোনো দিন খিস্তি শুনতে পায় নি। আর ওর এই চোদন ক্রিয়ায় কোনো নতুনত্ব নেই। একইভাবে প্রত্যেকবার করতে থাকে। সূদীপ ওকে ধরে ওর পাশে শুইয়ে দিল। হাত দিয়ে ওকে পেচিয়ে রাখল। ওর ঠোঁটে ঠোঁট রাখল। একটা দীর্ঘ চুমু দেয় সূদীপ। প্রায় পাঁচ মিনিট। চুমু খেতে খেতে ওর নাইটির ওপর থেকে মাই টিপতে থাকে। আজও তাই করছে। চন্দ্রিমার মনে পড়ল, ছেলেটা না ওকে চুমু দিয়েছে, না ওর মাই টিপেছে। অথচ যখন ওকে মঞ্চের পাশে চোদার আগে নিয়ে গিয়েছিল তখন এই সব কিছু করাই স্বাভাবিক ছিল। কিন্তু তা না করে…।। বড় খেলোয়ার!! চুমু খাওয়া বা মাই টেপাটিপি না করলে, ওইসব রমণ ভালোবাসাহীন হয়। ওদেরতাও তাই ছিল। শুধুই কাম, ভালোবাসাহীন।চন্দ্রিমা ভালবাসা ছেলেটির কাছে থেকে চায় না। চুমু খাওয়া শেষ হলে ওর নাইটি খুলে দেবে ওপর দিক থেকে। বুকের একটু নিচে নামিয়ে রাখে। মাই চটকায় বেশ খানিক সময়, মাঝে মধ্যে বোঁটাতে মুখ রেখে চোসে। বটাতে মুখ রাখলে চন্দ্রিমা সারা গা শিরশির করে ওঠে। আজও করে উঠলো। অনেকদিন পরে ওর বুকে এসেছে সূদীপ। পালাক্রমে দুটো বটাকেই চুসলো। দুধ নিয়ে ঘাটতে ঘাটতে ও একটা হাত ওর নাভি থেকে নামিয়ে ওর গুদে নিয়ে যায়। বালের ওপর একটু হাত বোলায়। ফুটতে আঙ্গুল ঢোকায়। আজও সেই চেনা রুটিন ধরে ওর গুদে পৌছে গেল সূদীপ। অন্যবার গুদে হাত পরতেই চন্দ্রিমা কাঁপতে থাকত। আজ এর ব্যতিক্রম হলো। একটু আগে যে রামচোদন খেয়েছে সেটার রেশ এখনো কাটিয়ে উঠতে পারে নি চন্দ্রিমা। কিন্তু সূদীপ খোচাখুচি করে ওকে আবার তাতিয়ে তুলছে। ওর শরীর আবার সারা দিচ্ছে।
আঙ্গুল দিয়ে সূদীপ ততোসময় ধরে ওকে চোদে যতক্ষণ পর্যন্ত না ওর গুদ রসে ভরে ওঠে। আজ ওর গুদটাকে পিচ্ছিল করে তুলেছে। এরপরে সূদীপ ওর নাইটি সম্পূর্ণ খুলে ওকে উলঙ্গ করে দেয়। তারপরে ওর ওপরে উঠে ওকে চোদে। নাইটিটা ধরে টেনে নামিয়ে দিল। ও পাছা তুলে ওকে সাহায্য করলো। ও এখন উদম নেংটা। এখন নেংটা হবার পালা সূদীপের। বৌকে উলঙ্গ না করে নিজে হয় না। শোয়ার পোশাক খুলে ও নিজেও নেংটা হয়ে গেল। এবারে চন্দ্রিমাকে চুদবে সেই চিরাচরিত অবস্থানে। স্ত্রী নিচে আর পুরুষ ওপরে। তবে খুব কম দিন হলেও ওকে পিছন দিক থেকে চুদেছে। চন্দ্রিমা পিছন দিক থেকে ওর কাছে থেকে চোদা খেতে ভালো লাগে না। তার কারণ পিছন দিক থেকে চোদার সময় পোঁদের ফুটতে আঙ্গুল ঢোকানোর অভ্যাস আছে সূদীপের। এই অভ্যাস ওর মতো নিয়ম মেনে চলা লোক কি করে পেল, চন্দ্রিমা বুঝতে উঠতে পারে নি আজও। পাছার ফুটোতে আঙ্গুল দিলে ও ব্যথা পায়। তাই এক ঘেয়ে হলেও চলতি আসনে চোদানোই বেশি ভালো মনে করে চন্দ্রিমা। অনেক দিন অন্তর শারীরিক সম্পর্ক হওয়াতে চন্দ্রিমার এটার প্রতি একটা আকাঙ্খা থাকে। মেতে উঠতে ইচ্ছা করে।
কিন্তু সূদীপ বেশি সক্রিয় না হওয়ায় ও পারে না। স্বামীরা উত্সাহিত না করলে আমাদের দেশের বৌরা আবার কবে চোদনের সময় অতিসক্রিয় হয়েছে? তাই সূদীপের মতো চোদনে একঘেয়ে বরের পাল্লায় পরে চন্দ্রিমার যৌন জীবন এক ঘেয়ে হয়ে গেছে। যেদিন সূদীপের সাথে চোদাচুদি হয় সেদিন ও খুব উপভোগ করার চেষ্টা করে। জল না খসলেও। আর জল খসলে তো সোনায় সোহাগা। আজ ওকে দিয়ে পিছন থেকে চোদানোর ইচ্ছা হয়েছে চন্দ্রিমার। পোঁদের ফুটোতে আঙ্গুল ঢোকাবে জেনেও ও কুকুর আসনে চোদাতে চায়। অন্যকোনো দিন নিজের পছন্দ অপছন্দ জানায় নি। সূদীপ যেটা ঠিক করে সেটা মেনেই ও চলে। যখন সূদীপ পোশাক ছাড়ছিল তখন ও উঠে চার হাত পায়ে উবু হয়ে গেল। ওর মাই দুটো ঝুলছিল হওয়াতে। মানানসই আকৃতি ওর মাই -এর। এক হাতে ভালো করে সূদীপ ধরতে পারে না, আবার দুই হাত -ও বেশি মনে হয়। পোশাক খোলা শেষ হবার আগেই চন্দ্রিমা মাথাটা বিছানায় পেতে দেয়। ফলে পাছা একদম উচুতে রয়েছে।
চোদানোর জন্যে একেবারে প্রস্তুত। সূদীপের দিকে তাকিয়ে দেখল ওর সাড়ে চার ইঞ্চির ধোনটা শক্ত হয়ে গেছে। সূদীপ ওর পিছনে গিয়ে ওর গুদে আবার আঙ্গুল ঢোকালো। রসালো হয়েই ছিল। ঢুকে গেল সুরুত করে। আঙ্গুল দিয়ে একটু চোদার পারে ওটা বের করে নিল। একটু ঝুঁকে ধোনটা ওর গুদে ঢুকিয়ে দিল সূদীপ। একদম গোড়া পর্যন্ত গেঁথে দিল। দিয়ে আরও ঝুঁকে ওর মাই দুটো চটকাতে লাগলো। এখন শুধু ধোনটা গুদস্থ হয়ে রয়েছে। ঠাপ দিচ্ছে না। মাই চটকাচ্ছে। মাঝে মাঝে বটা ধরে মোচার দেয়। ওকে পিছন থেকে চুদলে, কষ্ট দিয়ে চোদে। হয় পোঁদে আঙ্গুল ঢোকায়, নাহলে বটা তর্জনী আর বুড়ো আঙ্গুল দিয়ে এত জোরে চিপে ধরে দলন দেয় যে ওর গোটা মাই সমেত ব্যথায় টনটন করতে থাকে। একটু মাই টেপাটিপি করে ছেড়ে দিল। মাই-এ কোনো ব্যথা দিল না আজ। আস্তে আস্তে ওকে চুদতে লাগলো। অন্য দিন যেমন মজা চন্দ্রিমা পেত আজ সেটাও পাচ্ছে না। সূদীপের ধোনটাকে আজ খুব ছোট মনে হচ্ছে।
ছেলেটার ওটা যেমন টাইট হয়ে গুদে যাতায়াত করছিল গুদের অতল গভীর পর্যন্ত, সূদীপের ক্ষেত্রে সেটা হয় না। মানুষের মন এমনি হয় নিজের যেটা আছে সেটা নিয়ে সন্তুষ্ট হবার চেষ্টা করে না। অন্যেরটার একটু স্বাদ পেয়ে সেটাকেই আরও বেশি করে পেতে ইচ্ছা করে। যদিও সেটা সবসময় সম্ভব নয়। উচিতও নয়। ওটা চিন্তা করা মানে মনে পাপের জন্ম দেওয়া। মনে মনে সামাজিক রীতির তোয়াক্কা না করা। আসলে দুরের সর্ষে ফুল সব সময় কাছের সর্ষে ফুলের থেকে বেশি ঘন মনে হয়। চুদতে চুদতে ওর স্বভাব মতো সূদীপ ওর পাছার ফুটোতে আঙ্গুল ঢোকালো। শুকনো ফুটোতে আঙ্গুল দিলে ব্যথা লাগবেই। লাগলো তাই। যন্ত্রনা সহ্য করলো চন্দ্রিমা। আসলে ও চায় চোদার সময় আজ ওর মুখটা না দেখুক সূদীপ। ও সূদীপের মধ্যে দিয়ে ওই ছেলেটার চোদন পেতে চেয়েছিল। ভুল চেয়েছিল। ওই রকম ধোন-ই নয় ওর বরের। চোদার স্টাইলও এক নয়। সূদীপ দুই চারটে ঠাপ আস্তে আস্তে দিয়ে দুরন্ত এক্সপ্রেস চালু করে দেয়। হাওড়া ছাড়লে সোজা দিল্লি গিয়ে থামবে। আঙ্গুল বাজি করছে আর দুরন্ত গতিতে চোদন দিচ্ছে। ফলে অল্প সময় -এর মধ্যে ওর বীর্য পতন হলো । ধোনটা গুদের ভিতরে রেখেই ওর পিঠের ওপর শুয়ে পড়ল। চন্দ্রিমা পেটের ওপর ভর করে উপুর হয়ে শুয়ে পড়ল। চন্দ্রিমার চোদন ভালই লাগছিল কিন্তু পাছার ফুটো ব্যথাও করছে।
ওর তৃপ্তি হলো না। যৌন ক্ষুধাও অসম্পূর্ণ থেকে গেল। ও আজ আশা করে নি যে সূদীপ ওকে তৃপ্ত করতে পারবে। মাঝে মাঝে ও তৃপ্ত হয়ে যায়। সূদীপ কখনো ওর কথা চিন্তা করে চোদে না। নিজের বীর্য পতনের অপেক্ষায় থাকে। তাই তাড়াতাড়ি করে চুদতে থাকে। বীর্য পতন হয়ে গেলেই নেংটা হয়েও ঘুমিয়ে পড়ে। পিঠের ওপর থেকে পাশে নেমে শুয়ে পড়ল ও। বেড সুইচ দিয়ে আলো নিভিয়ে মাথার পাশে ছোট টেবিলে রাখা আলোটা জ্বালালো চন্দ্রিমা। এটাচ বাথে গিয়ে নিজেকে পরিস্কার করে নিয়ে এলো। শরীর এখন খুব ক্লান্ত। পেটে কিছু পড়ে নি আর গুদে দুইবার পড়ল। নাইটি পরে সূদীপের পাশে শুয়ে পড়ল চন্দ্রিমা। ঘুমে চোখ ভেঙ্গে এলো।বৃহস্পতিবার সন্ধ্যাবেলায় অজন্তার সামনে ছেলেটার সাথে দেখা হলো চন্দ্রিমার। আজ ছেলেটা জিন্সের একটা নীল পান্ট পড়েছে আর ওপরে একটা সবজে রঙের হাত কাটা সোয়েটার পড়েছে। জামার হাত দেখে মনে হলো জামাটা রঙ্গিন। চন্দ্রিমা সালোয়ার কামিজের ওপর চাদর জড়িয়ে এসেছে। গত বৃহস্পতিবারে ছেলেটার কাছে থেকে এবং সূদীপের কাছে থেকে চোদন খাবার পরে গত সপ্তাহ জুড়ে ভেবেছে ব্যাপারটা নিয়ে। নিজের যৌন চাহিদা মেটাতে ওকি ছেলেটার সাথে দেখা করবে?
এই দেখা করা মানেই সম্পর্কের মধ্যে আরও একটু জড়িয়ে পড়া। চন্দ্রিমা ভেবেছে ওর থেকে আট দশ বছরের ছোট একটা ছেলের সাথে ও কিভাবে এই রকম একটা শরীর সর্বস্ব সম্পর্কে জড়াবে। ওর মনে হয় পৃথিবীতে ধোন-গুদের সম্পর্ক সব থেকে বেশি জটিল আর শক্তিশালী। বৌএর জন্যে মা বাবাকে ভুলে যায় অনেকে। ব্যতিক্রম নেই যে তা নয়, কিন্তু বেশির ভাগ পুরুষ এটা করে থাকে। ভাই-ভাই-এ ঝগড়া। ভাই বোনে মনোমালিন্য। বউএর সাথে ঝগড়া হলেও বৌএর বরেরা সাথেই থাকে সাধারণত। ফলে ধোন-গুদের শক্তিশালী সম্পর্কে ওর অন্য ধরনের একটা ধারণা ছিল। ও যদি এই রকম একটা সম্পর্কে জড়িয়ে পড়ে তাহলে ওর পক্ষে এটা থেকে বেরোনো মুস্কিল হবে। কারণ এটাতে শুধু মাত্রই ধোন-গুদ। বিশুদ্ধ কাম। কিন্তু যে আনন্দ ছেলেটার থেকে পেয়েছে সেটা সূদীপ কোনো দিন দিতে পারবে না। দেবার চেষ্টাও করবে না। এই একটা জায়গাতে চন্দ্রিমা আটকে গেছে। ওর কাছে থেকে যদি শুধু মাত্র শরীরটা পেতে পারে?
চন্দ্রিমা কোনো দিন কল্পনাও করতে পারে না যে ও খোকাই, সূদীপ এদের ছেড়ে যাবে, এদের ছাড়া ওর নিজের কোনো জীবন আছে। খোকাই-এর মুখের দিকে তাকালেই ওর সব কষ্ট চলে যায়। ওর মুখ থেকে আদো আদো কথা শুনলে নিজেকে জগতের সব থেকে সুখী মানুষ ভাবে। কিন্তু দুপুরে যখন একা থাকে তখন ও এইসব গুলো ভাবছিল। দুপুরে খোকাই ওর ঠাম্মার সাথে ঘুমায়। সূদীপ যায় দোকানে। ওর বাবার সোনার দোকান ছিল। সেটা এখন সূদীপের। এলাকার বেশ নামী দোকান। মাঝে মধ্যে অর্ডার সাপ্লাই করতে ওকে বাইরেও যেতে হয়। চন্দ্রিমা প্রতি বছর পইলা বৈশাখে ওদের দোকানে যায়। দেখেছে ওর দোকান। অনেক কর্মচারী আছে। দোকানে বেশ সম্মান পায় চন্দ্রিমা। মালিকের স্ত্রী বলে কথা।
ছেলেটা প্রধান সড়ক থেকে যে গলিটা অজন্তাতে পৌছেছে তার মুখে দাঁড়িয়ে ছিল। চন্দ্রিমা একটু আগে রিক্সা ছেড়ে দিয়েছে। ছেলেটা এক গাল হেসে চন্দ্রিমাকে বলল, “আসুন”।
চন্দ্রিমা বলল, “কেন আমার সাথে দেখা করতে চাও?”
ছেলেটা বলল, “আগে একটু খাওয়া দাওয়া হোক, তারপরে কথা হবে। আসুন”। উত্তরের জন্যে অপেক্ষা না করে অজন্তার দিকে হাঁটা লাগালো ছেলেটা। চন্দ্রিমা -ও ওর পিছন পিছন চলতে লাগলো। ছেলেটা আর কোনো কথা বলল না। অজন্তাতে পৌছে ছেলেটা উর্দি পরা এক কর্মচারী কে বলল, “দাশুদা কোনো খাস কেবিন ফাঁকা আছে ?”
চন্দ্রিমা বুঝলো যে ছেলেটার এখানে ভালই যাতায়াত আছে।
দাশু মাথা চুলকে বলল, “ভাইটি আজ স্পেশাল কেবিন ফাঁকা নেই। তবে নরমাল কেবিন একটা আছে। ওতে হবে?”
চন্দ্রিমা কিছু বুঝলো না। খাস বা নরমাল কেবিন কি সেটা ওর জানা নেই।
“ঠিক আছে, তবে তাই হোক” বলে ছেলেটা দাশুকে একটা কুড়ি টাকার নোট ধরিয়ে দিল। ও হেসে টাকাটা নিয়ে নিল ।
পিছন ফিরে ছেলেটা ওকে ডাকলো, “আসুন”।
চন্দ্রিমা কেবিন সম্পর্কে খারাপ ধারনা আছে। রূপালির কাছে থেকে ও শুনেছিল ওখানে বাজে ছেলে মেয়েরা যায় । একটু আড়াল পাবার জন্যে। ওর গা ঘিন ঘিন করে উঠলো, বলল, “আমার কেবিন-এ যেতে ইচ্ছে করছে না। তার থেকে বাইরে কথাও কথা বলা যেত না?”
ছেলেটা উত্তর দিল, “ সে যাওয়া যায়। কিন্তু মাঠে বসতে গেলে ভেজা ঘাসের ওপর বসতে হবে। আমার নতুন জিন্সটা প্রথম দিনেই আমি নষ্ট করতে চাইনা।” এমন নাটকীয় ভাবে বলল যে না হেসে চন্দ্রিমা পারল না।
ছেলেটা আরও বলল, “কেবিন -এ না বসে বাইরে বসেও খেতে পারি, তবে বাইরে ভিড় বেশি। কথা -ও বেশি। একটু শান্তিতে কথা বলার জন্যেই কেবিনের কথা বলছিলাম। আপনি না চাইলে বাইরেও বসতে পারি নাহলে অজন্তার বাইরেও যেতে পারি।” খুব মিষ্টি করে বলছিল কথাগুলো। শুনে আপত্তিকর কিছু মনে হলো না চন্দ্রিমার।
চন্দ্রিমা বলল, “ঠিক আছে, চলো তোমার কেবিনেই যাই, দেখি কেমন সেটা।”
আর কথা না বাড়িয়ে ছেলেটা ঢুকে গেল ভেতরে। বড় একটা ঘর। অনেক টেবিল, আর প্রতিটা টেবিলে চারটে করে চেয়ার পাতা আছে। লোক গমগম করছে। সত্যি এখানে বসে শান্তিতে কথা বলা যাবে না। ঢুকে ডান দিকে কাউন্টারে একজন বসে আছে। দোকান মালিক হবে বোধ হয়। মালিকটা সিড়ির নিচে একটা টেবিল চেয়ারে বসে আছে। ছেলেটা ওই সিড়ি ধরে দোতলায় উঠতে লাগলো। চন্দ্রিমাও ওকে অনুসরণ করলো। দেখল ওপরে দাশু দাঁড়িয়ে আছে। এখানে আওয়াজ অনেক কম। বড় ঘরের দুই দিকে অনেক কয়টা খুপরি করা রয়েছে। খুপরি গুলোর ছাদ নেই। আর খুপরির দরজায় পর্দা লাগানো। তাহলে এইটুকু আড়ালের জন্যেই এখানে এত মেয়েপুরুষ আসে। একটা খুপরির সামনে এসে ছেলেটিকে দেখালো যে ওখানে আজ ওদের বাসার জায়গা হয়েছে। ছেলেটা ঢুকে গেল, তার পিছন পিছন চন্দ্রিমাও। ঢুকেই দেখল আরও একজোড়া কপোত কপোতী বসে আছে। খুপরির মধ্যে একটা লম্বাটে টেবিল রয়েছে। টেবিলের দুই প্রান্তে দুটো করে চেয়ার রাখা আছে। চেয়ার দুটো পাশাপাশি। অর্থাত ছেলে মেয়ে যেন পাশাপাশি টেবিলে বসতে পারে, মুখোমুখি নয়।
ওরা টেবিলের অন্য প্রান্তে বসলো। দাসুদা জিজ্ঞাসা করলো, “কি নেবে ভাইটি?”
ছেলেটা চন্দ্রিমা কে জিজ্ঞাসা করলো, “কি খাবেন বলুন?”
ও এখানে খেতে আসে নি। দরকার মিটিয়ে চলে যাবে। চন্দ্রিমা বলল, “এক গ্লাস জল”।জবাব শুনে ছেলেটি হেসে ফেলল। দাসুদার দিকে ফিরে বলল, “দুই প্লেট ঘুগনি, দুটো ফিস কাটলেট, আর একটু পাউরুটি। পাউরুটিটা সেঁকে দিও।”
দাসু অর্ডার নিয়ে চলে গেল। চন্দ্রিমা টেবিলটার এক পাশে বসেছে। ছেলেটা লম্বা প্রান্তের শেষে। অন্য দুইজনকে চন্দ্রিমা সরাসরি দেখতে পাচ্ছে না। দেখতে গেলে ওকে ঘাড় ঘোরাতে হবে। ঘাড় ঘুরিয়ে দেখল ওরা অল্প বয়সী দুটো ছেলেমেয়ে । মেয়েটাকে ছেলেটা চুমু খাচ্ছে। এত কাছে থেকে অন্য কাউকে এইভাবে চুমু খেতে দেখে নি ও। ছেলেটার দিকে তাকাতেই ও মিচকে হেসে বলল, “এই জন্যেই এটা নরমাল কেবিন। দুই জোড়া করে বসতে হবে। খাস কেবিন হলে শুধু দুইজন। সেটা কেমন হবে একটু আন্দাজ করতে পারেন।”
চন্দ্রিমার কেমন একটা অদ্ভুত লাগে যে ছেলেটা ওকে আপনি আপনি করে বলে। সাধারণত ধোন-গুদের সম্পর্কের লোকজন তুমি তুমি করে কথা বলে। কিন্তু কোনো ছেলে এই ভাবে মহিলার সাথে চোদনের পরেও যে আপনি করে বলতে পারে ওর কোনো দুঃস্বপ্নেও ছিল না। তবে ওকে সম্মান দিয়ে কথা বলাতে ওর ভালো লাগলো। নিজেকে একটু দামী মনে হয়। ছেলেটা যে ওকে চুদেছে সেটা কোনো আকার ইঙ্গিতেও বলার চেষ্টা করছে না। বা ঐরকম একটা সম্পর্ক চন্দ্রিমা সাথে রয়েছে সেটা বোঝাবার চেষ্টাও করছে না। এই ব্যাপারটা ওর বেশ ভালো লাগলো। ছেলেটা হয়ত ভদ্র ছেলেই হবে। চন্দ্রিমাকে নিজের বিশেষ বান্ধবী বলেও মনে করছে না। বরঞ্চ ওকে একটু সমীহ দেখাচ্ছে। কোনো মতলব আছে কিনা কে জানে। ছেলেটা কে এই সাতদিনে যতটা বাজে ভেবেছিল তত বাজে লাগছে না। ভদ্রতা বোধ আছে। ভালো লাগার মতো।
চন্দ্রিমা জিজ্ঞাসা করলো, “তোমার নাম কি?”
ছেলেটা বলল, “অতনু দাস, তবে আজ আমার কথা নয়। আপনার কথা শুনব।”
ওর বিনয় দেখে চন্দ্রিমা আবার অবাক হলো। জিজ্ঞাসা করলো, “কি জানতে চাও?”
ছেলেটি বলল, “আপনার নাম?”
চন্দ্রিমা যেন আকাশ থেকে পড়ল। ও ভাবতেই পারে না ওরা দুইজনে কারুর নাম না জেনে চোদাচুদি করেছে। এটা মনে মনে ধরেই রেখেছিল যে ছেলেটা ওকে চেনে। ওর হিস্ট্রি জিওগ্রাফি জেনেই ছেলেটা এতদূর এগিয়েছে। ওর সব খবর রাখে। তারপরে ওর পিছনে লেগেছে।
ও অবাক হয়ে জিজ্ঞাসা করলো, “তুমি আমার নাম জানো না?”
“না। আপনি যেমন আমারটা জানেন না, আমিও তেমনি আপনারটা।”
“আমার নাম চন্দ্রিমা চক্রবর্তী”।
“আপনার বয়স কত?”
“জানো না মেয়েদের বয়স জিজ্ঞাসা করতে নেই। তাও বলছি আমার বয়স এখান ছাব্বিশ, কয়েকদিন পরেই সাতাশ হবে। তোমার কত?”
“আমার সতের, কয়েকদিন পরে আমার আঠার হবে”।
চন্দ্রিমা দেখল ওর থেকে প্রায় নয় বছরের ছোট ছেলেটা ওকে গত সপ্তাহে রাম চোদন দিয়েছে। এই সময়ে দাসু খাবার নিয়ে ঢুকলো। উল্টো দিকের জোড়ার দিকে তাকিয়ে দেখল ওদের চুমুতে আপাতত বিরতি। চন্দ্রিমা লক্ষ্য করলো যে দাসু এখানে ঢোকার আগে দুইবার ঠকঠক করে আওয়াজ করে একটু অপেক্ষা করলো। তারপরে ধীরে সুস্থে ঢুকলো।সব খাবার নামিয়ে শেষে এক গ্লাস জল চন্দ্রিমার সামনে নামিয়ে বলল, “মাডাম আপনার জল। ভাইটি আর কিছু লাগলে কি করতে হবে জানো তো?”
অতনু বোকা বোকা চোখে ওর দিকে তাকিয়ে রইলো, কিছু বলল না। দাসু বলল, “এই বেলটা টিপলে একটু পরে আমি চলে আসব”। ও কথাগুলো বলে চলে গেল ।
অতনু বলল, “এখানে ঘুগনি আর ফিস কাটলেট অসাধারণ বানায়। আপনি হয়ত কোনোদিন খান নি। তাই আপনার জন্যে আমি আনিয়ে নিলাম। একটু চেখে দেখুন”।
কথা গুলো বলে ও খাওয়া শুরু করে দিল। পাউরুটি ঘুগনি দিয়ে খাচ্ছিল। চন্দ্রিমাও ওই ঘুগনি একটু খেয়ে দেখল। সত্যি দারুন সুস্বাদু। রূপালি শুধু কেবিন-এর কথা বলেছে, কিন্তু খাবারের টেস্টের কথা কখনো বলে নি। এখন ও বুঝলো আসার সময় নিচে এত ভিড় কেন ছিল।
অতনু ঘুগনি পাউরুটি শেষ করে ফিস কাটলেট খাচ্ছিল। চন্দ্রিমাও তাই করতে শুরু করলো। অতনুর খাওয়া শেষ হলো। চন্দ্রিমার তখনও চলছে। ওই দুইজন আবার ওদের চুমু খাওয়াতে মন দিয়েছে। ঘাড় ঘুরিয়ে দেখল ছেলেটা যেন ওই মেয়েটার বুকে হাত দিয়েছে। কিরকম বেপরোয়া এরা। ভাবতে ভাবতেই ও দুই পায়ের মাঝে ছোঁয়া পেল। অতনু হাত বাড়িয়েছে। ওর অস্বস্তি হলো। স্বাভাবিক কথা বলতেই ওর বেশি ভালো লাগছিল।
অতনু নিচু স্বরে বলল, “বাইরে বেরিয়ে সোজা চলে যান। দেখবেন বাঁ দিকে বাথরুম রয়েছে। ওখানে গিয়ে আপনি আপনার পান্টিটা খুলে আসুন আর গুদের কাছে একটু এই কাচিটা দিয়ে সালোয়ারটা কেটে আসুন।” আবার চন্দ্রিমার অবাক হবার পালা। অতনু একটা ছোট গোঁফ ছাটা কাচি নামিয়ে রাখল টেবিলের ওপর। এত সময় এত মিষ্টি মিষ্টি কথা বলছিল। ওর এই রূপ পরিবর্তন খুব অকস্মাত। এই রকম নোংরা প্রস্তাবটা কি অনায়াসে দিয়ে ফেলল। কথাগুলো বেশ জোরের সাথে বলছিল। চন্দ্রিমা চোখ বড় করে অবাক হয়ে ওর মুখের দিকে তাকালো। চন্দ্রিমার মুখের দিকে তাকিয়ে আবার ওই কথাগুলো আস্তে আস্তে ওকে বলল ছেলেটা। চন্দ্রিমা বিরক্তির সাথে বললে উঠলো, “পারব না, তোমার লজ্জা করে না এই রকম নোংরা কথা বলতে। তুমি জানো আমি এইধরনের মেয়ে নই”।
অতনু বলল, “আপনি কেমন সেটা আমি জানি। আমাকে দিয়ে আর ওই সব কথা বলাবেন না”। ওর কথায় একটা প্রচ্ছন্ন হুমকি ছিল।
“প্লিজ, তুমি আমার সাথে এইরকম ব্যবহার কোরো না”।
“যা বললাম সেটা আপনি করবেন কিনা ?” বেশ তেজের সাথে বলল অতনু , তবে নিছু স্বরে। পর মহুর্তেই আবার স্বাভাবিকভাবে বলল, “প্লিজ, যা বললাম করুন না!! আমাকে কি আপনার খুব বাজে মনে হয়?”
“না, তা নয়। তবে তুমি আমাকে নিয়ে কেন এইরকম করছ?”
“সেতো আপনার জন্যেই। আগের বৃহস্পতিবারের পর থেকে আমি বুঝতে পেরেছি আপনার অনেক কিছু পাবার আছে। জীবনের অনেক আনন্দই আপনি পান নি। সেগুলো পেলে জীবন আনন্দময় হয়ে থাকবে। নিজেকে নতুনভাবে খুঁজে পাবেন। প্লিজ, আর কথা না বাড়িয়ে আমার কথাটা মেনে নিন।”ওর কথা মতো ওই টয়লেটে পৌছে গেল। ঢুকে দরজা বন্ধ করে দিল।
ওর কথা শুনে আবার জোয়ারে গা ভাসাতে ইচ্ছা করছে। অন্তরে অন্তরে একটা অস্থিরতা তৈরী হয়েছে। আগের বারের মতো সুখ কি ও পাবে? কিন্তু এখানে সেটা কি করে সম্ভব? অতনুর কাছে থেকে চোদনের পরে ওর শরীর নতুন করে জেগে উঠেছে। এই সাত দিন কোনো শারীরিক সম্পর্ক হয় নি সূদীপের সাথে। আবার কত মাস পরে হবে!! কিন্তু ওর শরীর আরও চাইছিল।
ও সালোয়ারটা খুলল। পান্টিটা খুলে ফেলল। নিচে থেকে ও একদম নেংটা। কাচিটা দিয়ে গুদের কাছের জায়গাতে সালোয়ারটায় একটা ফুটো করলো। সালোয়ারটা আবার পরে নিল। পান্টি ছাড়া সালোয়ার পরে স্বস্তি পাচ্ছিল না। কিছু একটা নেই মনে হচ্ছিল। পান্টিটা বাঁ হাতে করে চাদরের ভিতরে নিয়ে চলে এলো কেবিনে। অতনু বসে আছে। চেয়ারে বসার আগে দেখল ওই দিকের ছেলেটা ওর পাশের মেয়েটার কালো চাদর গায়ে দিয়ে বসে আছে চেয়ারে হেলান দিয়ে। মেয়েটাকে সহসা দেখতে পেল না। একটু লক্ষ্য করে দেখল ছেলেটার পেটের কাছে চাদরটা যে ফুলে আছে। আর একটু পরে পরে নড়ছিল জায়গাটা। কি হচ্ছিল সেটা অনুমান করতে কষ্ট হয় না। এত খোলাখুলি এই সব হতে পরে!! কিছু গোপনীয় চলছিল আর সেটা ঠিক কি চন্দ্রিমা ঠিক বুঝতে পরেছিল না। তবে আশ্চর্য্য হয়ে চন্দ্রিমা আরও একবার ওদের দিকে তাকালো।
চেয়ারে বসতেই অতনু নিচু স্বরে বলল, “পান্টিটা আমাকে দিয়ে দিন। ওটাও আমার একটা রঙ্গিন দিনের স্মৃতির সাক্ষী হয়ে থাকবে।”
চন্দ্রিমা ওকে দিয়ে দিল। ও ওটাকে জিন্সের পকেটে ঢুকিয়ে দিল। আগের মতো করেই নিচু গলায় বলল, “চেয়ারে হেলান দিয়ে বসুন। আর একটু এগিয়ে বসুন। পা দুটো একটু ছড়িয়ে দিন।”
কি করতে চাইছে চন্দ্রিমার বুঝতে অসুবিধা হলো না। ওর কথা মতো বসলো। ওর চোখে এখান আবার রঙ্গিন জগতের স্বপ্ন। অতনু ডান হাত ওর গুদের কাছে নিয়ে গেল। তখন ও পা দুটো বন্ধ করে ফেলল। কেমন একটা অদ্ভুত লাগছিল ওর। আঙ্গুলগুলো দিয়ে গুদের বাল স্পর্শ করতে পারছিল অতনু। ও চন্দ্রিমার দিকে তাকালো। চোখ দিয়ে অনুনয় করলো। ওকে যেন চন্দ্রিমার গুদ ঘাটতে দেওয়া হয়। পা দুটো আবার ফাঁক করে দিল। গুদটা কে মুঠো করে ধরল। চন্দ্রিমা গরম হয়ে উঠেছে। ভেতরে অস্থির হয়ে উঠেছে। চোখে কামনার আগুন। এখন ও কোনো বাধা দিতে পারবেই না। দেবেই বা কেন? এখানে আসার আগে ও কি এইধরনের কিছু হতে পারে, সেটা কি আন্দাজ করে নি ? ওর কি কোনো লোভ হয় নি? অতনু একটা আঙ্গুল দিয়ে গুদের চেরাতে দাগ কাটছিল।
বালের জঙ্গল থেকে ওর গুদের ওপরের দানাটা ছুঁয়ে গুদের ঠোঁট দুটোর মাঝখান দিয়ে ফুটোটার ওপর দিয়ে গুদের নিচের প্রান্ত পর্যন্ত। আঙ্গুলটা এই রাস্তায় বার বার যাচ্ছিল। ফুটতে ঢোকাবার চেষ্টা করছিল না। দানার ওপর দিয়ে গেলে চন্দ্রিমা আরও কামাতুরা হয়ে যাচ্ছিল। চন্দ্রিমার চোখ ঘোলা হয়ে এলো। এখন ওকে যদি ছেলেটা চুদেও দেয়, তাহলেও ওর বাধা দেওয়া কোনো ক্ষমতা নেই। ওর বরঞ্চ চোদাতেই ইচ্ছা করছে। চেয়ারে হেলান দিয়ে ওপরের দিকে তাকালো। আরামে চোখ বন্ধ করে দিল। মুখ দিয়ে আওয়াজ করতে ইচ্ছা করলো। করতে পারল না। কোথায় আছে সেটা মনে পরতেই আর পারল না।
এই ভাবেই যে এত সুখ পাওয়া যেতে পারে ওর কোনো ধারণা ছিল না। ছেলেটা এবারে আঙ্গুলটা দানা-তে রাখল। আঙ্গুল দানার ওপরে ঘোরাতে লাগলো। কখনো ঘড়ির কাটার দিকে, আবার কখনো উল্টো দিকে। চন্দ্রিমা যৌন স্পৃহা বেড়েই চলেছে। চোখ বন্ধ করে নিচের ঠোঁটটা কামড়ে ধরেছে। ছটফট করতে চাইছে। সেই দিনের মতো ওর ভিতরে আবার একটা চাঙ্গর তৈরি হচ্ছে। দম বন্ধ করা।
অতনু আঙ্গুলটা দানা থেকে সরিয়ে গুদের ফুটোতে রাখল। আস্তে আস্তে ঢুকিয়ে দিল। তর্জনীর পুরোটা এখন গুদের মধ্যে। ওর গুদ রসিয়ে রয়েছে। ভেতরটাও খুব গরম। এবারে আঙ্গুলটা দিয়ে চুদতে লাগলো। বের করেছে আর ঢোকাচ্ছে। চন্দ্রিমা আরামে আরামে পাগল করা অবস্থা। আঙ্গুলটা বের করে নিল। পরক্ষনেই দুটো আঙ্গুল ঢুকিয়ে দিল। এবার মাঝেরটাও ঢুকেছে। এই আক্রমনের জন্যে ও প্রস্তুত ছিল না। আগের থেকে টাইট লাগছে। ওর হয়ে এসেছে। চোখ উল্টে যাচ্ছে। অতনু আঙ্গুল দুটো দিয়ে ওর গুদ জোরে জোরে চুদতে লাগলো। বেশি সময় ধরে করতে হলো না।
টেবিলের ওপর রাখা অতনু বাঁ হাতটা এবারে চন্দ্রিমা ওর দুই হাত দিয়ে চেপে ধরল। চন্দ্রিমার হাতও গরম। ওর হাতের নখ বসিয়ে দিল অতনুর হাতে। মুখে ‘হেই।।হ্হহ’ আওয়াজ করে জল ছাড়তে লাগলো। ভেতরের চাঙ্গরটা ফেটে গিয়ে ভাঙ্গলো মনে হলো ওর। গুদটা যেন খাবি খাচ্ছিল। গুদের মুখ বন্ধ হচ্ছিল আর খুলছিলো। আওয়াজ করে মুখ খুলে ওকে দম নিতে হলো। ফোঁস ফোঁস করে দম ছাড়তে লাগলো। আস্তে আস্তে ও ঝিমিয়ে পড়ল। অতনু ওর আঙ্গুল গুদ থেকে বের করে নিল। গুদ থেকে জল বেরিয়ে ওর সালোয়ারের নিচটা ভিজিয়ে দিয়েছে।
একটু সময় পরে ওর সম্বিত ফিরে এলো। অতনুর হাত ছেড়ে দিল। অতনুর দিকে তাকিয়ে দেখল যে ও মুচকি মুচকি হাসছে। ও লজ্জা জড়ানো মুখে একটু হাসলো। পাশে তাকিয়ে দেখল ছেলেমেয়ে দুটো চলে গেছে । ও টেরও পায় নি । এক দিক দিয়ে ভালই হয়েছে। নাহলে ওর এখান আরও বেশি করে লজ্জা লাগত। শরীর এখন অনেক হালকা লাগছে। মন খুশিতে ভরে গেছে। মনে মনে অতনু কে ধন্যবাদ দিল। মুখে কিছু বলতে পারল না।
অতনু বলল, “যান বাথরুম থেকে ঘুরে আসুন, চোখে মুখে জল দিয়ে আসুন।”
চন্দ্রিমা বাথরুম থেকে ফ্রেশ হয়ে এলো। ওর পাশে বসতেই অতনু ওর ঘরসংসার নিয়ে ছোট ছোট প্রশ্ন করে ওর সম্বন্ধে জেনে নিতে লাগলো। একটু আগের ঘটনা নিয়ে কিছু বলল না দেখে চন্দ্রিমা আবার স্বস্তি বোধ করলো। মনে মনে ওকে এইজন্যে ধন্যবাদ দিল। ওর বাচ্চার কথা বেশি করে শুনতে চাইল। কত সব প্রশ্ন বাচ্চাকে নিয়ে। কি খায়, ওর স্কুলে কোনো বান্ধবী আছে কিনা, বিছানায় বাথরুম করে কিনা, পড়তে ভালবাসে না কার্টুন দেখতে, ও বাবা না মা কাকে বেশি ভালবাসে।
চন্দ্রিমার উত্তরগুলো ও খুব মন দিয়ে শুনছিল। উত্তর থেকেও প্রশ্ন করছিল। কথার মাঝে অতনু দুটো কফি অর্ডার দিয়েছিল। কফি খেতে খেতে কথা বলছিল। ছেলের কথা বলতে গিয়ে চন্দ্রিমা খুব উচ্ছসিত। ও যে ছেলেকে খুব ভালবাসে সেটা একটু কথা বললেই বোঝা যায়। ও একজন গর্বিত মা। চন্দ্রিমার কাছে কেউ আগে খোকাই-এর কথা এইভাবে জানতে চায় নি। খোকাই নাম কিভে হলো সেটা অতনু আন্দাজ করে বলে দিল। খোকন আর বাবাই-এর মিশ্রণে। কিন্তু এর ইতিহাস ও জানে না। চন্দ্রিমা জানালো ওর পছন্দ ছিল খোকন আর সূদীপের পছন্দ ছিল বাবাই। শেষ দুটো কে মিশিয়ে খোকাই করা হয়েছে।
অতনু ছেলেটা কেমন একটা। যখন খারাপ কথা বলে তখন মুখে কিছু আটকে না। গুদ কথাটা পর্যন্ত কোনো স্বল্প পরিচিত মহিলার মুখের ওপর বলে দিতে পারে। তখন চন্দ্রিমা কে কোনো ভদ্রমহিলা বলে মানে না। আবার যখন স্বাভাবিক কথা বলে তখন কোনো রকমের অশ্লীল শব্দ ব্যবহার করে না। যেন কিছু জানেই না! নিজের কথার ওপর ওর দারুন নিয়ন্ত্রণ আছে। অদ্ভুত, সত্যি অদ্ভুত। চুদেও যেমন আরাম দেয়, আবার না চুদেও আরাম দিতে পারে। সত্যি, আঙ্গুল দিয়ে কি খেলটাই না দেখালো। চন্দ্রিমা কি ওর প্রতি একটু আকৃষ্ট হচ্ছে? না না…। শুধু শরীরের খিদে মেটাবে। আর কিছু না। কথা বলতে বলতে সাতটা মতো বেজে গেছে। শীত কালে সাতটা মানে ভালই রাত। চন্দ্রিমা উঠতে চাইছে। ও বলল, “তোমার বাড়িতে কে কে আছে?”
অতনু বলল, “আজ নয়, অন্য দিন কথা হবে আমাকে নিয়ে। আপনার সম্বন্ধে জেনে খুব ভালো লাগলো। আপনি খুব ভালো। খুব ভাগ্যবতীও বলতে হবে। আপনাকে দেখে অনেকের হিংসে হবে।”
চন্দ্রিমা বলল, “এবারে যেতে হবে”। তারপরে হঠাতই বলল, “আমার তোমার সাথে দেখা করে ভালো লাগলো।” কোনটা ভালো লাগলো সেটা পরিস্কার করলো না।
চন্দ্রিমা ওর সাইড ব্যাগটা টেবিলে থেকে নিল। উঠার ইঙ্গিত দিল। কিন্তু অতনু পরের বার কোথায় আসবে সেটা বলছে না। ও আবার ওর সাথে সময় কাটাতে চায়। ওর নেশা লেগেছে। সত্যি তো এটা একটা নেশায় বটে। যৌন নেশা । চন্দ্রিমা অতনুর মুখের দিকে তাকিয়ে রইলো। কি সুন্দর ছেলেটা। খোকাইও বড় হয়ে এইরকম হবে। ও উঠে পড়ল। তাও অতনু কিছু বলল না। অতনু উঠে দাঁড়িয়ে অকস্মাত ওর গুদে হাত রেখে ওর বাল ধরে টানলো। ওর বাল যথেষ্ট লম্বা। আর সালোয়ারের নিছে ফুটো থাকাতে ধরে টানতে কোনো অসুবিধা হলো না। মুখে বলল, “পরের বার এই সব এক দম পরিস্কার করে আসবেন। ওখানে জঙ্গল আমার ভালো লাগে না।”
এই কথাগুলো মোটেও নরম স্বরে বলল না। দাপটের সাথে একটা আদেশের ভঙ্গিতে বলল। চন্দ্রিমা লজ্জায় মাথা নিচু করলো। কত ব্যক্তিগত কথা এইভাবে দৃঢ় ভাবে বলতে পারে। এটা একান্ত ভাবেই চন্দ্রিমার নিজের ব্যাপার। ওর বরও কিছু বলে না এই সব নিয়ে। সেখানেও অতনু নিজের অপছন্দ জানিয়ে দিল। ছেলেটার সাহস বরাবরই মারাত্বক।
অতনু কেবিন থেকে বেরিয়ে এলো। পিছন পিছন চন্দ্রিমাও এলো। আগের প্রস্তাবটার কোনো উত্তর ও দেয় নি, অতনুও আর দ্বিতীয়বার কিছু বলে নি। কেবিন-এর বাইরে এসে অতনু বলল, “পরের বৃহস্পতিবার আপনি খোকাই কে স্কুলে নিয়ে যাবেন। সেখানে ও স্কুলে ঢুকে গেলে আপনার কাছে ঘন্টা কয়েক সময় থাকবে। স্কুল ছাড়িয়ে একটু এগিয়ে গেলে একটা পার্ক আছে। বিধান পার্ক। সেটা চেনেন তো? ওই পার্ক-এর গেটের সামনে অপেক্ষা করবেন। আমি আটটা নাগাদ আপনার সাথে দেখা করে নেব।”
পরবর্তী সাক্ষাত-এর স্থান ও কাল খুব গুছিয়ে জানিয়ে দিল। চন্দ্রিমার বুঝতে কোনো অসুবিধা হলো না। কিন্তু সকল আটটায় পার্কে কি করবে? ওর পরিকল্পনাটা ঠিক বুঝতে পারল না। তবে ওকে ডোবাবে বলে মনে হলো না। চন্দ্রিমা অল্প মাথা নেড়ে ওর প্রস্তাব মেনে নিল। সিড়ি দিয়ে নামার আগে অতনু ঘাড় ঘুরিয়ে নিচু গলায় বলল, “আমি শেষ দিকে যেগুলো বললাম সেগুলো মনে রাখবেন”। আবার সেই কঠিন স্বরের কথা। এই স্বরে কথা বললেই চন্দ্রিমার একটু ভয় ভয় লাগে। কি কথা বলবে কিছু ঠিক থাকে না। চন্দ্রিমা কোনো উত্তর দিতে পারল না। ওর হাত ধরে আজকেই সন্ধ্যার জন্যে একটা থ্যাঙ্কসও জানাতে পারল না। যদিও খুব ইচ্ছা ছিল। নিচে নেমে কাউন্টারে বিল মিটিয়ে দিল অতনু। তারপরে অজন্তা ছেড়ে বেরিয়ে পড়ল। একটা রিকশায় চন্দ্রিমাকে তুলে দিল। তারপরে চন্দ্রিমার যাত্রাপথের উল্টো দিকে হাঁটা লাগালো। অজন্তা থেকে বেরোনোর পরে আর কোনো কথা বলল না কেউই। চন্দ্রিমা রিক্সায় বসে ঘাড় ঘুরিয়ে দেখল ছেলেটা অন্ধকারে মিলিয়ে গেছে।
মালতি কাজের মাসি হলেও চন্দ্রিমার সাথে ওর বিশেষ একটা সম্পর্ক আছে। এটা কাজের মাসি বাড়িওয়ালি টাইপের নয়। চন্দ্রিমার বিয়ের আগে থেকে এবাড়িতে মালতি কাজ করে। বিয়ের পরে পরে চন্দ্রিমা ওর কাছে বাড়ির লোকজনের সম্বন্ধে জেনে নিয়েছিল। সূদীপ কেমন লোক, কি খেতে ভালবাসে এইসব। ওর শাশুড়ি দজ্জাল কিনা। মালতি ওকে সব সত্যি করে বলত। চন্দ্রিমা ছোট বোনের মতো জানতে চাইতো, ও বড় দিদির মতো চন্দ্রিমাকে সব বলত । এতে এই সংসারে মানিয়ে নিতে চন্দ্রিমার সুবিধা হয়েছিল। এভাবে ওদের মধ্যে একটা বন্ধন তৈরী হয়।
কখনো মালতির টাকা পায়সার দরকার হলে সরাসরি চন্দ্রিমাকে জানাতে পারে। চন্দ্রিমাও সাধ্য মতো সাহায্য করে। কখনো টাকা পয়সা দিয়ে, কখনো মূল্যবান মতামত দিয়ে। মালতি ওকে একটু সমীহ করে চলে। ওকে দিদি বলে ডাকে যদিও ও চন্দ্রিমার থেকে পাঁচ সাত বছরের বড়। চন্দ্রিমা ওকে নাম ধরে ডাকে। সেটা মালতি-ই ওকে বলেছে।

মালতি ৩২ -৩৩ বছর বয়স্কা কাজের মাসি। গাট্টা গোট্টা চেহারা। ওকে অনেক পরিশ্রম করতে হয়। সকালে অন্য দুটো বাড়িতে কাজ করে আর দুপুরে ওদের বাড়িতে আসে। তার ওপরে নিজের সংসারের সমস্ত কাজ। শরীরে পরিশ্রমের ছাপ পড়েছে। ওর গাট্টা গোট্টা চেহারা হলেও কমনীয় নারী হবার জন্যে যে গুলো লাগে সেগুলো ঠিক আছে। বড় বড় মাই। মাঝারি মাপের পাছা। নির্মেদ পেট। ওর দিকে তাকালে প্রথমেই ওর মাই-ই চোখে পড়ে। চন্দ্রিমার কত বার হয়েছে!! ও ভাবে তাহলে পুরুষদের কি হবে? ওর মাই-এর দিকেই তো তাকিয়ে থাকবে। মালতির দুটো ছেলে আছে। একজন ১৭ অন্যজন ১৫। ওরা পড়াশুনায় ভালো। ভালো মানে খুবই ভালো। বড়টা এইবার মাধ্যমিক পাশ করেছে। ৬টা বিষয়ে লেটার পেয়েছে। মালতির ইচ্ছা ছেলে দুটো যেন ভালো করে পড়াশুনা শেষ করে নিজের পায়ে দাঁড়াতে পারে। ওরা খুব গরিব নয়। টানাটানি করে ওদের চলে যেত। একটু জমিজমা আছে। সেখানে চাষ করে সারা বছরের চালের জোগার হয়ে যায়। ওর বর-ও খুব ভালো মানুষ। সেলুনে কাজ করে। মাইনে পায়। ওদের বাড়ি শহরের বাইরে। সেখান থেকে সকালে ওরা দুজনে বেরিয়ে পড়ে। দুই জন নিজের নিজের কাজের জায়গায় চলে যায়।
মালতি চন্দ্রিমাদের বাড়িতে দুপুরের খাবার খায়। মাধব, কাজের মাসি মালতির বর, মালতি তৈরী করা খাবার খায় দুপুরে। আসার সময়ে সাথে করে নিয়ে আসে। চন্দ্রিমা মালতির দুপুরের খাবারের ব্যবস্থা করেছে। আগে ছিল না। ওর সব কথা শুনেই চন্দ্রিমা এটা শুরু করেছে। ছেলে দুটি হোস্টেলে থাকে। ওদের জন্যে খরচা আছে। তারজন্যে স্বামী স্ত্রী দুইজনে মিলে খুব পরিশ্রম করে। একটা আশায় ওরা আছে। ছেলেরা বড় হলে ওদের আর কোনো কষ্ট থাকবে না। সেদিন আর বেশি দুরে নেই!
মালতির সাথে চন্দ্রিমা এমন সব ব্যক্তিগত কথা বলে যেগুলো ও আর কারোর সাথে বলতে পারে না। রূপালির সাথে নয়, সূদীপের সাথে তো নয়-ই । ওরা এমন ভাষায় কথা বলে অন্য কেউ শুনলে ভিরমি খেয়ে যাবে। তবে যখন শুধু ওরা দুজনে থাকে তখনি বলে। অন্য সময় নয়। তখন খিস্তি ছাড়া কথা বেরয় না কারোর মুখ থেকে। চোদা, গুদ, বাঁড়া, ভাতার, মিনসে এইসব শব্দ গুলো থাকবেই। যেন দুজন বস্তির বাড়ির বা আরও নিচুস্তরের মেয়েছেলে কথা কইছে!! এগুলো মালতি-ই শুরু করেছিল। প্রথম প্রথম চন্দ্রিমা অবাক-ই হত। ওকে মানা করত। কিন্তু মালতি কেন জানি ওরা মানা শোনেনি আর চন্দ্রিমাও বেশি জোর খাটায় নি। এখন চন্দ্রিমাও ওসব কথার মানে জানে আর ব্যবহার-ও করে। তবে শুধু মালতির সামনেই। অন্য কথাও নয়। কখনো নয়। কেন যে মালতির সাথে ও নোংরা ভাষায় কথা বলে সেটা ওর কাছে খুবই বিস্ময়ের।
মালতি আজ কাজ শেষ করে চন্দ্রিমার ঘরে এলো। চন্দ্রিমা বলল, “কি রে মাগী দেওর কে দিয়ে চোদালি?” কাল ওর চোদানোর কথা ছিল।
“হ্যা, তা চোদালাম। কাল এক কান্ড হয়েছে, জানো দিদি?”
“না বললে কি করে জানব? দেরী না করে বলে ফেলো”।
“কাল দেওর আমার গুদের বাল চেঁচে দিয়েছে”।
“কি বলছিস তুই ? কেন ?”
“বলছিল যে গুদে মুখ দিতে অসুবিধা হয় ”।
“কি বললি? গুদে মুখ দেওয়া মানে?”
“দিদি, তুমি কিছু জানো না। গুদ চাটিয়ে যা আনন্দ আমি পাই, অনেক সময় গুদ চুদিয়েও তা পাই না।”
“ছি ছি, ওসব কথা বাদ দে”।
“না গো, দিদি, তুমি জানো না। আমার বর কোনো দিন চাটে নি। তাই কিছু জানতাম না। দেওর চাটে মাঝে মধ্যে। আমার খুব ভালো লাগে গুদ চাটাতে। ওই কথা ভাবতে ভাবতেই আমার গুদের জল কাটতে শুরু করছে। তুমি যদি কোনো দিন পারো দাদাবাবু কে দিয়ে চাটিয়ে দেখো।”
“তুই কি পাগল হলি? তুই চিনিস না ওকে?”
“তাই তো গো! কিন্তু সত্যি দিদি এ অন্য জিনিস।”
খানিকক্ষণ থেমে মালতি বলল, “দিদি, একটা কথা বলব ? আমার মাথায় একটা বুদ্ধি এসেছে?”
“বল”।
“আমি যদি তোমার গুদ চেটে দিই?” প্রস্তাবটা দিয়ে মালতি চন্দ্রিমার দিকে হা করে তাকিয়ে রইলো উত্তরের আশায়। চন্দ্রিমাও ওর এই প্রস্তাব পেয়ে তাজ্জব হয়ে গেল। কি বলছে এই সব!!
চন্দ্রিমা বলল, “তর টাকার দরকার হলে বল না! আমি এমনি দেব।”
জিভ কেটে নিজের কান ধরে মালতি বলল, “ছিঃ ছিঃ, দিদি তুমি আমাকে এই বুঝলে। দরকার থাকলে আমি চাইতাম না। আর তোমার কাছে কি আমার ঋণের শেষ আছে? তোমার সাথে কি আমার এই সম্পর্ক?” একটু সেন্টিমেন্টাল হয়ে গেল।
চন্দ্রিমা সেটা বুঝতে পেরে বলল, “ঠিক আছে, আর সেন্টু মারতে হবে না।”
“তাহলে তুমি রাজি?” মালতির চোখ চকচক করে ওঠে। যদি দিদি কে কোনভাবে একটু আনন্দ দিতে পারে। দিদির ঋণ তো কোনো দিন কোনো ভাবেই শোধ করতে পারবে না।
“না”।চন্দ্রিমা একটু কড়া উত্তর দিল।
মালোতিও দমে না গিয়ে বলল,“দিদি আমাদের দুজনের অনেক গোপন কথা আমরা জানি। এই ব্যাপারটাও শুধু দুইজনের মধ্যেই থাকবে। এই তোমাকে ছুঁয়ে কথা দিলাম।”
ওর এত ব্যগ্রতা কিসের চন্দ্রিমা জানে না। হয়ত কিছু দিয়ে ওকে খুশি রাখতে চায়। চন্দ্রিমার কাছে থেকে অনেক কিছু পেয়েছে। তাই হয়ত একটু প্রতিদান দিতে চায়। শোধ পাবার আশায় কিছু ওকে দেয় নি চন্দ্রিমা। এমনি ওকে দিয়েছে।
চন্দ্রিমা বলল, “সে পরে দেখব। এখন ঝাঁট জ্বালাস না আর।” চন্দ্রিমা জানে ঝাঁট মানে বাল। মালতির কাছে থেকে শিখেছে।
মালতি বলল, “ঠিক আছে, তুমি ভেবে দেখো। আমি কিন্তু মিছে কথা বলছি না। এত আরাম খুব কম জিনিসে পাবে।”ওদের দুজনের কোনো শারীরিক সম্পর্ক নেই। ওরা নিজেরদের মধ্যে আদিরসাত্বক কথা বার্তা চালায়। কিন্তু কেউ কোনো দিন অন্যের কাছে থেকে শারীরিক সুখ নিতে চায় নি বা দিতেও চায় নি। তাই মালতির প্রস্তাবে চন্দ্রিমা ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে। চন্দ্রিমার জীবনে অতনু একটা ঝড় এনে দিয়েছে। মালতি একথা জানে না। চন্দ্রিমা ওকে কোনোদিন বলবেও না। অতনুর সাথে সম্পর্কে জড়িয়ে পরার পর থেকে ওর যৌন ক্ষুধা বেড়ে গেছে। ওর সাথে মোটে দুবার দেখা হয়েছে। তাতেই চন্দ্রিমা যেন নিজের চাহিদাগুলো চিনে নিতে পেরেছে। ছেলে হবার পরে থেকে ও এই সব নিয়ে ভাবতও না। এখন ভাবে। সত্যি সূদীপটা যদি ওকে নিয়মিত চুদতো তাহলে কত ভালো হত!! তাহলে ওই অতনু কোনো দিন কাছে ঘেসতে পারত?
ওর সাথে পরের বৃহস্পতিবার দেখা হবে। সেটা অনেক দিন মনে হচ্ছে। মালতি যেটা বলছিল সেটা নিয়ে ভাবছে। এক ওকে না বলে দিতে পারে নি। অতনুর সাথে দেখা নাহলে এই সব নিয়ে ও ভাবত না। কিন্তু মালতিকে কোনো রকম শারীরিক সম্পর্কে জড়াতে চায় না। আচ্ছা একবার, শুধু একবার পরীক্ষা করলে কেমন হয়? মালতি যেগুলো বলে মিথ্যা নয় সেটা ও জানে। সত্যি কি মালতি ওকে সুখ দিতে পারবে?
দুইদিন পরে কাজ শেষ করে মালতি বলল, “দিদি কথাটা নিয়ে কি ঠিক করলে?”
“কেউ জানবে নাতো?” চন্দ্রিমা জিজ্ঞাসা করে।
মালতি বুঝলো যে দিদি রাজি হয়েছে। ও খুশি হয়ে চন্দ্রিমা কে আশ্বস্ত করে বলল, “কেউ না, কেউ কোনদিনও জানবে না”।
“তর বরও না ?”
“না”।
“ঠিক আছে তুই এই ঘরে আয়।”
ওরা চন্দ্রিমার বেডরুমে চলে এলো। চন্দ্রিমা আর কিছু বলতে পারছে না। কাজের মাসি মালতি তো ওস্তাদ। তাকে বেশি কিছু বলার কোনো দরকার নেই। সে বলল, “তুমি কাপড় চোপর খুলে ফেলো। আমি জানালাটা বন্ধ করে দিই।”
“আমি সব কাপড় খুলতে পারব না।” চন্দ্রিমা আপত্তি করলো।
“সব খুললে ভালো হত। ঠিক আছে নাইটিটা কোমর পর্যন্ত তো তুলতেই হবে। নিচে কিছু পরা নেই তো?” মালতি বেশি ঘাঁটাল না। যদি আবার দিদি বেঁকে বসে।
চন্দ্রিমা বাড়িতে সাধারণত পান্টি পরে না। জানালা বন্ধ করে মালতি বলল, “দিদি তুমি ওই আরামকেদারায় বস। কোমর পর্যন্ত নাইটি তুলে দাও। পা দুটো চেয়ারের হাতলে তুলে দাও। তাহলেই গুদ্তা কেলিয়ে থাকবে। তারপর দেখো সুখ কাকে বলে।” মালতি বেশ গুছিয়ে সব বলে চন্দ্রিমা আবার সুখের লোভ দেখালো।
চন্দ্রিমা দেখল যে মালতি বুদ্ধিটা খুব একটা খারাপ বের করে নি। মালতির সাথে খিস্তি মেরে কথা বললেও এই সব করতে ওর লজ্জা করতে লাগলো। চন্দ্রিমা আস্তে আস্তে ইজিচেয়ারে বসে গুদ কেলিয়ে পাদুটো হাতলে তুলে রাখাল। ওর বালে ঢাকা গুদ। মালতি সামনে থেকে কিছুই দেখতে পেল না। বলল, “দিদি তোমার কত বাল গো! আমার দেওরের পাল্লায় পড়লে একটুও থাকত না।”
চন্দ্রিমা বিরক্ত হলো, “উল্টো পাল্টা বোকিস না। যা করতে এসেছিস সেটা কর না।”
ওর গুদে হাত রাখল মালতি। গুদটা একটু ফাঁক করে ধরল, বলল, “কি সুন্দর গো। ভেতরটা কেমন লাল মতো।”
নিজের মুখটা নিয়ে গিয়ে চন্দ্রিমার গুদে চুমু দিতে যাবে, কিন্রু মালতির নাকে চন্দ্রিমার বাল ঢুকে গেল। সেটা ভেদ করেও এক চাটন মেরে দিল গুদটাতে। চন্দ্রিমা দেখল সত্যি ওর শরীরটা কেঁপে উঠলো। শির শির করে উঠলো।
মালতি বলল, “দিদি তোমার বালের জন্যে গুদে মুখ দেওয়া যায় না। নাকে খোঁচা লাগে।” চন্দ্রিমা বিরক্ত হলো। শুরু করার আগে প্যাখনা দেখো!! মুখে কিছ বলল না।
মালতি বলল, “দাঁড়াও তোমার বাল আমি কেটে দিচ্ছি।” কথাটা শুনতেই চন্দ্রিমার মাথায় অতনুর অজন্তাতে বলা কথাগুলো ভেসে উঠলো। পরের বৃহস্পতিবারের আগে ওকে এইসব পরিস্কার করতে হবে। নাহলে অতনু ওকে আরও অপমান করতে পরে। অনেক চিন্তা করেও ও ঠিক করতে পারে নি যে গুদের বাল পরিস্কার করবে কি করে। মালতি ওর সমস্যা সমাধান করে দিল। মনে মনে খুশি হলো, কিন্তু মালতিকে জানালো না।
ও শুধু বলল, “যা তোর দাদাবাবুর শেভিং কিট নিয়ে আয়।” মালতি বুঝলো না চন্দ্রিমা কেন এত তত্পর হলো নিজের বাল পরিস্কার করার জন্যে। এটাচ বাথ থেকে সূদীপের শেভিং কিট নিয়ে এলো।মালতি বলল, “দিদি আমি খুর চালাতে পারি না। কাচি দিয়ে তোমার বাল ছোট ছোট করে ছেঁটে দিচ্ছি।” সূদীপ রেজার ব্যবহার করে না। ও পুরনো আমলের লোকেদের মতো খুর দিয়ে দাড়ি কাটে।
চন্দ্রিমা আর কি করে!! কাচি দিয়ে ছেঁটে নিলেও ওর কাজ চলে যাবে, ভাবলো। বলল, “ওই পেপারটা নিয়ে আয়।”
নিজের পাছার তালে পেপারটা রাখল। আরামকেদারার দুই হাতলে দুই পা তুলে রেখেছিল। পাছাটা একটু তুলে দিল। কাজের মাসি মালতি ওর পোঁদের নিচে কাগজটা বিছিয়ে দিল। কাচি দিয়ে সুন্দর করে বাল ছাঁটা খুব সহজ কাজ নয়। আনাড়ি হাতে মালতি বাল কাটতে শুরু করলো। চন্দ্রিমা চোখ বন্ধ করলো। একটু পরে দেখা গেল ওর গুদের ওপরটাতে বালগুলো বড় এবড়ো খেবড়ো হয়ে গেছে। আগে লম্বা, ঘন বাল থাকাতে এক রকম ছিল। এখন অন্য রকম হয়েছে। দেখতে বিশ্রী লাগছে। কাটা বাল কাগজের ওপর জমা হয়েছে। ছোট আর লম্বা বালের স্তুপ হয়েছে। নিজের কাজ শেষ করে মালতি নিজেই সন্তুষ্ট ছিল না। জানে ভালো হয়নি।
চন্দ্রিমা নিজের গুদের অবস্থা দেখে রেগে গেল। একই অবস্থা ওর গুদের!! কোথাও টাক পড়েছে, কোথাও ছোট করে ছাঁটা, কথাও আবার একটু বড় বড় রয়ে গেছে। অসন্তুষ্টি প্রকাশ করে ও বলল, “এটা কি হলো? ঠিক মতো বাল-ও কাটতে পারিস না। এই রকম বাল নিয়ে মুখ দেখাবো কি করে? ” অতনুর কথা চিন্তা করে একটু আনমনে বলে ফেলল।
মালতি ফিক করে হেসে ফেলল। বলল, “কাকে তুমি বাল দেখাবে?”
চন্দ্রিমা নিজের ভুল ভুজতে পেরে চটপট শুধরে নিল, “তোর দাদাবাবু দেখলে কি বলবে বলত? জিজ্ঞাসা করলে উত্তর-ও দিতে পারব না, কি করে আমার বালের এই দশা হলো।”
মালতি বলল, “সত্যি দিদি খুব খারাপ দেখাচ্ছে। আমি যখন ভুল করেছি। আমি ঠিক শুধরে দেব আর একটা সুযোগ দাও। কাল তোমার গুদ যদি চকচকে না করতে পারি, তাহলে আমাকে কাজ থেকে ছাড়িয়ে দিও।” কিসের ওপর ভরসা করে এত বড় কথা বলল কে জানে!! পরে জিজ্ঞাসা করলেও আর বলে নি। বলেছে কাল কে দেখে নিও। যাবার আগে মালতি কে নিজের ছাঁটা বাল কাগজে মুরে দিয়ে দিল। রাস্তার কথাও ফেলে দিতে। মালতি ওগুলো নিয়ে চলে গেল। চন্দ্রিমার দুঃশ্চিন্তা বেড়েই চলছে। ওর ভাবনায় শুধুই অতনু। আজ মঙ্গলবার। পরশু পরিস্কার গুদে ওর কাছে যেতে হবে। এখন এই আধা পরিস্কার গুদ দেখাবে কি করে! হাতে মোটে একটামাত্র দিন আছে।পরের দিন ঘরের কাজ শেষ করে ওরা দুইজন চন্দ্রিমাদের শোয়ার ঘরে এলো। মালতি বলল, “শোনো দিদি, আমি কাল তোমার বালের যে ক্ষতি করেছি সেটা পূরণ করে দেব। কিন্তু আমার একটা শর্ত আছে। তোমাকে সেটা মানতে হবে। বাল পরিস্কার না হওয়া পর্যন্ত কিছু জানতে চাইবে না। তুমি দেখতেও পাবে না যে আমি কিভাবে তোমার বাল পরিস্কার করছি। তোমাকে আরামকেদারায় বসিয়ে দিয়ে তোমার হাত দুটো বেঁধে রাখব। তোমার চোখ দুটো-ও বন্ধ করে রাখব। যাতে তুমি নিজের চোখ না খুলতে পারো তাই তোমার হাত বাঁধা থাকবে। বল রাজি?”
চন্দ্রিমা আর বেশি কিছু চিন্তা করতে পারছে না। ওর শুধু গুদ পরিস্কার হলেই হলো। কেন এত নকশা করছে কে জানে!! ও মালতির শর্তে রাজি হলো।
চন্দ্রিমাকে আরামকেদারায় বসিয়ে সত্যি ওর হাত দুটো দড়ি দিয়ে চেয়ারের পায়ার সাথে বেঁধে দিল। চন্দ্রিমা ইচ্ছা করলেও হাত ছাড়াতে পারবে না। এরপরে ওর চোখ একটা রুমাল দিয়ে বেঁধে দিল। চন্দ্রিমার চোখে অন্ধকার। ওর পা দুটো হাতলে উঠিয়ে দিল মালতি। ওর গুদটা বের করে দিল নাইটিটা আরও একটু অপরের দিকে তুলে। চেয়ারে প্লাস্টিক পাতা আছে যাতে চেয়ারের গদি ভিজে না যায়। চন্দ্রিমা অদ্ভুত অবস্থায় বন্দী রইলো। মালতি বলল, “দাদাবাবুর কামাবার যন্ত্রপাতি নিয়ে আসছি।”
চন্দ্রিমা ওই অবস্থায় পরে রইলো। ও একটু পরে মালতির আসার আওয়াজ পেল। এসে কোনো কথা বলল না। ওর গুদের বালের ওপর হাত দিল। একটু জল ছিটিয়ে দিল। বালের ওপর শেভিং ক্রিম পড়ল। তারপরে ব্রাশ দিয়ে ঘসে ফেনা করতে লাগলো। চন্দ্রিমার সুরসুরি লাগছিল। গুদের ওপরে ভালো করে ফেনা করে গুদের পাশেও ফেনা করে দিল। তারপরে চন্দ্রিমা টের পেল ওর তলপেটে খুর বা রেজার দিয়ে ওর বাল চেঁচে দিচ্ছে। অদ্ভুত সুরসুরি লাগছিল। ওপরটুকু চাঁচার পরে গুদের পাশের বাল গুলো খুব যত্ন নিয়ে ধীরে ধীরে চেছে দিল। চন্দ্রিমা টের পেল ওর গুদের ভিতরে আঙ্গুল ঢুকিয়ে গুদের পাশের লোম পরিস্কার করছে। ভিতরে আঙ্গুল দিয়ে পাশের মাংসটাকে একটু ফুলিয়ে ধরছে। তারপরে সেটা চেছে ফেলছে। পোঁদের ফুটোর আগে পর্যন্ত যা ছিল সেগুলো চেছে দিল। চন্দ্রিমাকে পা সরিয়ে নড়িয়ে ওকে সাহায্য করতে হচ্ছিল। কখনো পা দুটো আরও বেশি ফাঁক করছিল, কখনো পা গুটিয়ে ওর বুকের কাছে ধরছিল। আবার একবার গুদের ওপরে ব্রাশ ঘসে ফেনা করতে লাগলো। ভালো করে ফেনা করে আবার যত্ন করে চেছে দিল। দ্বিতীয়বার চাছার পারে চন্দ্রিমা নাকে আফটার শেভ লোশনের গন্ধ এলো। ওটা ভালো করে ওর গুদের ওপর লাগিয়ে দিল হাতে করে। যে জায়গা গুলোতে চেছে পরিস্কার করেছিল সেখানে আফটার শেভ লোশন লাগার পরে বেশ ঠান্ডা লাগছিল। আফটার শেভের গন্ধটা নাকে আসতেই চন্দ্রিমা একটা সন্দেহ হলো। সেদিন মালতি বলছিল যে ও খুর চালাতে পারেনা। তাহলে আজ কিহল? খুর দিয়ে না কামিয়ে রেজার দিয়ে কামাল? কিন্তু এত যত্ন করে? কোথাও ওর কেটে গেছে বলে মনে হলো না। তাহলে কি এটা মালতি নয়? সেই জন্যেও এত ঢং? হাত বাঁধা, চোখ বাঁধা ? আফটার শেভ না দিলে ওর কিছু মনে হত না। ও তো আনন্দেই ছিল। কাল অতনুর সাথে দেখা করবে অতনুর মতো করে। কিন্তু কি হলো? চিন্তা শেষ হতেই, মালতি বলে উঠলো, “দিদি হয়ে গেছে। দেখো কি সুন্দর হয়ে গেছে তোমার গুদটা।” ওর চোখ খুলে দিল। গুদের দিকে তাকিয়ে চন্দ্রিমা নির্বাক হয়ে গেল। এবড়ো খেবড়ো বাল চলে যাবার পরে ওর গুদ যে খিলখিল করে হাসছে। পা দুটো ওপরে তলা থাকার জন্যে নিচ পর্যন্ত দেখতে পেল। অপূর্ব লাগছিল ওর নিজেরই। গুদের ঠোঁট একটু দুটো হাঁ করে আছে। চেরার মাঝের লাল অংশটা দেখা যাচ্ছে। গুদের দুই পাশটাও দারুন লাগছে। খুব নিশ্চিন্ত বোধ করছিল। গুদটা দেখেই নরম মোলায়েম লাগছে। হাত দুটো খুলে দিতেই ও মালতির সামনেই গুদে হাত দিয়ে স্পর্শ করলো। খুব নরম লাগছে। তুলোর মতো। বাচ্ছার গালের মতো। মালতি ওর দিকে তাকিয়ে আছে দেখে লজ্জা পেয়ে ও হাত সরিয়ে নিল। পা দুটো নামিয়ে নাইটি নামিয়ে গুদ ঢেকে ফেলল।
“দিদি কেমন হয়েছে?” মালতির প্রশ্ন শুনে চন্দ্রিমা সহসা উত্তর দিতে পারল না। একটু হেসে বুঝিয়ে দিল যে ও খুশি।
চন্দ্রিমা ওর সন্দেহ নিবারণ করার জন্যে ওকে জিজ্ঞাসা করলো, “তুই আমার বাল কামিয়েছিস ? কাল যে বলছিল তুই পারিস না।”
মালতি সহজ ভঙ্গিতে উত্তর দিল, “আমি তো কামাই নি। আমার বর কামিয়েছে তোমার বাল।” সহজ সরল স্বীকারোক্তি। চন্দ্রিমা দমকা খেল। একটা সন্দেহ ছিল-ই, তাই বলে ওটা যে এটা যে সত্যি হতে পারে ওর স্বপ্নেও ভাবতে পারে না। ও বিউটি পার্লারে গিয়ে নিজের বগল সাফ করাতে লজ্জা পায়। সেইজন্যে করেও না। সেখানে ওর বাল কামাল কিনা ওর বাড়ির কাজের মেয়র বর। মালতির কি কোনো দিন সাধারণ বোধ হবে না। চন্দ্রিমা হাসবে না মালতি কে খুন করবে ঠিক করতে পারল না।
মালতি হাসি হাসি মুখে দরজার দিকে মুখ করে ডাকলো, “কই গো, এস।” একটা ৪০ -৪২ বছরের লোক পিছন দিকের দরজা দিয়ে চন্দ্রিমার বেডরুমে ঢুকলো।
মালতি সহজভাবে পরিচয় করিয়ে দিল, “দিদি এ আমার মিনসে। কাল তোমার সাথে ওই ঘটনাটা ঘটার পরে থেকে আমার মাথায় ছিল যে আমার বর তো নাপিত। তার থেকে ভালো করে তোমার গুদ আর কে পরিস্কার করতে পারবে? তোমার বালগুলো কাল বাড়ি নিয়ে গিয়ে ওকে দেখিয়েছি। ও তো তোমার বাল কমানোর জন্যে এক পায়ে খাড়া। আজ ও কাজে পর্যন্ত যায় নি। এই ঘরের বাইরে বসে থাকতে বলেছিলাম। ওখানেই ও ছিল। তোমার না জানিয়ে কি করে তোমার বাল কমানো যায় সেটা তো ওরই বুদ্ধি। তাই তোমার বেঁধে ওকে দেকে নিয়ে এলাম। ও এসে কোনো কথা না বলে পরিস্কার করে দিল। তুমি টের পেলে না। তোমার গুদটা যা দেখতে হয়েছে না!!” সব ঘটনা ব্যাখা করে চন্দ্রিমা জানালো।
মালতি কি পাগল হয়ে গেল। কার সামনে কি বলছে। চন্দ্রিমার রাগ আর লজ্জা দুটো এক সাথে হতে লাগলো। মালতির লম্বা ভাষণএর সময়ে না পারছিল ওর কথা শুনতে না পারছিল ওকে থামাতে। ওদের কিছু না বলে ও এটাচ বাথে চলে গেল আরও বিরম্ভনার হাত থেকে বাঁচতে। ওর বর থাকলে মালতিকে কিছু বলা যাবে না। কিছু বললে আর কি কি বলবে কোনো ঠিক নেই। হয়ত চন্দ্রিমার সব কথায় ওর বর কে বলে। ওর ভালো লাগছিল না। দরজায় ঠকঠক করতেই চন্দ্রিমা ঝাঁঝালো গলায় বলল, “আমাকে বিরক্ত করিস না। পিছনের দরজা দিয়ে চলে যা।” খানিক সময় ওখানে থাকার পারে ও বুঝলো যে মালতিরা পিছনের দরজা দিয়ে চলে গেছে। কারণ পিছনের দরজা দিয়ে বেরোলে এটাচ বাথের ছোট জানালার পাশে দিয়ে মেইন গেটে যেতে হয়। সেটা ও এটাচ বাথে থেকে ওদের যাবার আওয়াজ পেল।
বাইরে বেরিয়ে এসে পিছনের দরজা বন্ধ করলো। তারপর আবার বাথরুমে ঢুকলো। প্রসাব র জন্যে। হিস হিস আওয়াজ দিয়ে পেচ্ছাব করতে লাগলো। প্রসাব শেষ করে ও গুদটা জল দিয়ে ভালো করে ধোয়। আজ ধুতে গিয়ে গুদে হাত রেখে মোলায়েম অনুভূতি পেল। তাকিয়ে দেখল ওটাকে দারুন লাগছে দেখতে। না জেনে মালতি এটা খুব বড় একটা উপকার করে দিয়ে গেছে। অতনুর কথা মনে পরতেই মালতি কে মনে মনে ক্ষমা করে দিল।
আটটার সময় পার্কের সামনে একটা বাইকে করে অতনু এলো। চন্দ্রিমা ওকে দেখতে পেয়ে ওর দিকে এগিয়ে এলো। ওর মনে হলো কত দিন পরে অতনুকে দেখছে। চন্দ্রিমা আগের বৃহস্পতিবার অজন্তাতে যে সালোয়ার কামিজ পড়ে গিয়েছিল, আজ সেটা পড়ে আসেনি। নতুন একটা পরে এসেছে। এটা বেশ সুন্দর দেখতে। আগের দিনের সাথে পার্থক্য, আজ পান্টি পরে নি। আগের দুবারের সাক্ষাত করে ওর দুটো পান্টি চলে গেছে। বারবার সেটা হোক ও সেটা চায় না। ও জানে না ছেলেটা ওকে নিয়ে কি করবে। চন্দ্রিমা যেন অতনুর সব আবদার বা আদেশ মেনে নেবার জন্যে তৈরী। অতনু ওর সালোয়ার কামিজ দেখল।
অতনু বলল, “সুপ্রভাত। কেমন আছেন?”
“সুপ্রভাত। ভালো আছি। তুমি কেমন আছ?”
“আপনার অপেক্ষায় আছি”।
অতনু প্রশ্ন করল, “আজ কি পরিকল্পনা?”
“তুমি বলো”।
“দুটো উপায় আছে। এক এই পার্কেই বসে সময়টা কাটিয়ে দিতে পারি। নাহলে আমরা আমার বাড়িতে যেতে পারি।”

“ তোমার বাড়ি ? তোমার বাড়ির লোক কিছু বলবে না” চন্দ্রিমা অবাক হলো দ্বিতীয় প্রস্তাব শুনে।
ও জবাব দিল, “আমার বাড়িতে কেউ থাকে না। আমি একা থাকি। আমার মনে হয় ওখানেই ভালো হবে। আপনি যদি রাজি থাকেন তাহলে বাইকে উঠে বসুন আর নাহলে পার্কে চলুন।” কোনটাতেই জোর দিয়ে কিছু বলল না অতনু। অতনু যেন ওর সাথে সময় কাটাতে পারলেই হলো। শারীরিক খেলায় কোনো আগ্রহ নেই। এখন চন্দ্রিমা যদি ওর বাড়িতে যায়, সেটা চন্দ্রিমার নিজের মর্জিতে যাবে। একা থাকে। মানে চোদার সুযোগ আছে। আর পার্কে নিশ্চয় চুদতে পারবে না। অল্প সল্প কিছু হতে পারে। চন্দ্রিমা চোদাতে চায়। চন্দ্রিমা যে গুদটা পরিস্কার করে এসেছে ওর কথা মতো সেটা ছেলেটা মনে হলো ভুলেই গেছে। নাহলে ওর বাড়ি নিয়ে গিয়ে ওর গুদ দেখতে পারত।
চন্দ্রিমা কোনো কথা না বলে ওর বাইকে গিয়ে বসলো। ওকে একটা ধন্যবাদ দিয়ে অতনু রওনা হলো। জোরে চালাচ্ছিল। যাতে পরে না যায় তার জন্যে ওকে শক্ত করে ধরে রেখেছিল চন্দ্রিমা।
চন্দ্রিমা এক দিকে পা ঝুলিয়ে বসেছে। ও কিছু বলে নি। একটা হাত ওর কাঁধে, অন্যটা বাইকের পিছন দিকের রডে ছিল। চন্দ্রিমা ইচ্ছা করে ডান দিকের মাইটা ওর পিঠে একটু ঘসে দিল। এমনিতে জাপটে ধরে বসতে পারত। কিন্তু বসে নি।
মিনিট পাঁচেকের মধ্যে একটা বাড়ির সামনে এসে পৌছল। প্রাচীর দিয়ে ঘেরা একটা বড় বাড়ি। এইটা ওর বাড়ি? বাইক থেকে নেমে অতনু হেঁটে গেল। পিছন পিছন চন্দ্রিমা। মেইন দরজা দিয়ে না ঢুকে প্রাচীর আর বাড়ির মধ্যে গলি দিয়ে আর একটু এগিয়ে গেল। ওখানে যে দরজা ছিল সেটার তালা খুলে অতনু চন্দ্রিমার ভেতরে ঢোকা পর্যন্ত অপেক্ষা করলো।
চন্দ্রিমা ঢুকে যেতেই দরজাটা অতনু বন্ধ করে দিল। মাঝারি মাপের ঘর। অনেক জিনিসপত্র রয়েছে। বেশির ভাগই অগোছালো। ঘরের দুটো জানালা আছে। আরও দুটো দরজা আছে। একটা খাট। বিছানাটা গোছানো। টিভি, তারপরে একটা লাপটপ। বই, জামা কাপড় সব ছড়ানো ছেটানো। তারপরে একটা হারমোনিয়াম। অতনু বলল, “এখানে আমি ভাড়া থাকি। ওরা খেতেও দেয়।”
“তুমি কি করো?”
“আমি সন্টুর গ্যারাজে কাজ করি।”
চন্দ্রিমাকে যে আর কতভাবে অবাক করবে কে জানে! গ্যারাজে কাজ করে। মানে সেই কালি ঝুলি মেখে থাকে সারা দিন। ওকে দেখে একবারও তা মনে হয়নি। সব সময় পরিস্কার পরিচ্ছন্ন। আর ওর ঘরে যে সব জিনিসপত্র মানে ল্যাপটপ, বইপত্র বা হার্মনিউম দেখে কে বলবে যে ওর কোনো গ্যারাজে কাজ করতে পারে।
অতনু সহসা বলল, “সব জামা কাপড় ছেড়ে বিছানায় চলে আসুন”।চন্দ্রিমা অবাক চোখে ওর দিকে তাকালো। এত সহজভাবে বলা যায়!! ও কিছু না বলে মাথা নিচু করে আছে।
অতনু তারা দিল, “দেরী করবেন না, নেংটো হয়ে চলে আসুন।” ওকে আরও লজ্জা দিল। আর এমন ভঙ্গিতে বলল যেন এক গ্লাস জল আনার অনুরোধ করছে। চন্দ্রিমার মন চঞ্চল হয়ে উঠলো । আজ ফাঁকা ঘরে ওকে চুদবে মনে হচ্ছে। ওর মন আনন্দে উদ্বেলিত হয়ে গেল। ও অতনুর দিকে একবার তাকালো। অতনু ওর দিকেই তাকিয়ে আছে আর তাকিয়ে থেকে যেন ধৈর্য্য হারিয়ে ফেলছে। আর কি কি বলে ফেলবে কে জানে। চন্দ্রিমা শরীর থেকে চাদরটা নামালো পাশে রাখা চেয়ারে। ও চোদন খাবার জন্যে তৈরী। আহা, সেদিনের চোদন এখনো গুদে লেগে আছে। অতনু বিছানায় বসে ওর দিকে একদৃষ্টে তাকিয়ে আছে। ওর সামনে লজ্জা করছে সমস্ত পোশাক খুলে ফেলতে। লজ্জিত হয়েও অপরের জামাটা খুলে ফেলল।
ওপরে এখন শুধু সাদা রঙের ব্রা পরা রয়েছে। পিঠের দিকে হাত বেঁকিয়ে ব্রার হুক খুলল। ব্রাটা সরাতেই ওর মাই দুটো ছাড়া পেয়ে লাফিয়ে উঠলো। ব্রাটা বাকি ছাড়া কাপড়ের ওপর রাখল। অতনু ওর দিকে এক মনে চেয়ে আছে। ও লজ্জা পেয়ে দুই হাত দিয়ে মাই দুটো আড়াল করার চেষ্টা করলো। এরপরে ওকে সালোয়ার খুলতে হবে। নিচে পান্টি নেই। ওর হাত আর সড়ছে না। লজ্জায় ওর কান পর্যন্ত লাল হয়ে গেল। কান দুটো যেন জ্বলছে। অতনু ওর দিকে তাকিয়ে একটু করে হাসছে। কিছু বলছে না। অতনুর দিকে পিছন ফিরল চন্দ্রিমা। চন্দ্রিমা একটু সময় কাটিয়ে সালোয়ারের দড়ি খুলে দিল। সালোয়ার নামিয়ে দিল। উদম পাছাটা অতনুর সামনে আসতে আসতে ভেসে উঠলো।। ওর গাঁড় অতনুর সামনে একদম খুলে গেল। নিচু হয়ে যখন সালোয়ার নামাতে গেল তখন ওর পোঁদের ফুটো দেখা গেল। কালচে মতো।
গুদটাও যেন উঁকি মারলো অতনু দিকে। চন্দ্রিমা আসতে আসতে ঘুরল ওর দিকে। একটা হাত মাই থেকে সরিয়ে গুদ ঢাকা দিয়েছে। একটা মাই আর গুদটা দুটো হাত দিয়ে ঢেকে রেখেছে। অতনুর চোদন ওর এত ভালো লেগেছে যে ওর সামনে ওর উলঙ্গ হয়ে গেল আবার চোদন পাবার আশায়। ওকে বাচ্চা ছেলে আর মনে করলো না। সুখদাতা মনে হলো। এত সুখ জীবনে কেউ চন্দ্রিমাকে চুদে দিতে পরে নি। অতনুর দিকে মুখটা একটু তুলে তাকালো। বিস্ময় ভরা চোখে ওর দিকে তাকিয়ে রয়েছে অতনু। ওর সৌন্দর্য্য উপভোগ করছে।
পা থেকে মাথা পর্যন্ত লক্ষ্য করছে। চন্দ্রিমা কিছু বলতে পারছে না লজ্জায়। এগিয়ে গিয়ে ওর কাছে বিছানায় বসলো।
ওর দিকে তাকিয়ে যেন ওকে গ্রহন করবার জন্যে চন্দ্রিমা অনুরোধ করলো। অতনু ওর হাতটা মাই থেকে নামিয়ে ধরে রাখল। ওর মাইএর দিকে তাকিয়ে রইলো। বড় সাইজের মাই দুটো। একটু ঝুলে আছে। খযরী রঙের বোটা । উত্তেজনায় বোটা দুটো দাঁড়িয়ে আছে। খালি গায়ে চন্দ্রিমাকে মোহময়ী লাগছিল। ওকে নেংটো পরীর মতো দেখছিল অতনু। চুলটা খোঁপা করা আছে। সামনের দিকে দুই এক গোছা চুল কানের পাশে ঝুলছিল। কানে সোনার রিং। গলায় একটা সোনার চেইন। এইটুকু শুধু ওর আভরণ রয়েছে। লজ্জা জড়ানো মুখ আর চোখে চোদার নেশা বা আকাঙ্ক্ষা ওকে অপূর্ব সুন্দরী করে তুলেছে। অতনু হাত বাড়িয়ে ওর চুল খুলে দিল। লম্বা চুলের গোছা। ওকে টেনে বিছানায় শোয়াল অতনু। ও চোখ বন্ধ করে রেখেছে। ওর বন্ধ চোখের ওপর একটা আলতো চুমু দিল অতনু।
এরপরে নিজে দাঁড়িয়ে নিজের পোশাক খুলে ফেলতে লাগলো। ওর দৃষ্টি চন্দ্রিমার শরীর থেকে একমুহূর্তও সরাতে পরে নি। নিজের পোশাক খোলার সময়ও না। সব জামা কাপড় ছেড়ে ছেড়ে ওগুলো কে ঘরের এক কোণে ছুড়ে দিচ্ছিল। একদম উলঙ্গ হয়ে যাবার পরে ও আস্তে আস্তে চন্দ্রিমার ওপর শুয়ে পড়ল। চন্দ্রিমা পা টানটান করে শুয়ে ছিল। তাই অতনু নিজের পা দুটো চন্দ্রিমা শরীরের দুই দিকে দিয়ে দিল। চন্দ্রিমা কেঁপে উঠলো। ছেলেটা করে কি!! ওর শক্ত ধোন চন্দ্রিমার তলপেটে খোঁচা মারছে। অতনু চন্দ্রিমার কপালে একটা চুমু দিল। এরপরে দুটো গালে দিল। চন্দ্রিমা বিড়ালের মতো ওর কাছে থেকে আদর খেতে লাগলো। ঠোঁট ঘসতে ঘসতে গাল থেকে চন্দ্রিমার ঠোঁটের ওপর রাখল।
আলতো করে ওর ঠোঁটে চুমু দিল। চন্দ্রিমা চোখ মেলে তাকালো। ও চোখ খুলে তাকাতেই, অতনু ওর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরল। চন্দ্রিমা অতনুকে নিজের হাত দিয়ে জড়িয়ে ধরল। দুই জনেরই হৃদকম্প বেড়ে গেছে। ধক ধক শব্দ শোনা যায় যেন। চুমুটা দীর্ঘস্থায়ী হলো। অতনু পালা করে ওর দুটো ঠোঁটে চুমু খেল। একটু কামড়ে কামড়ে। চন্দ্রিমাও ওর সাথ দিল। চন্দ্রিমা নিজেও ওকে চুমু খেয়েছে।
এরপরে জিভ নিয়ে খেলা করলো দুজনে। চন্দ্রিমার মুখে অতনু জিভ দিল, সেটা চন্দ্রিমা নিজের মুখে রেখে চুসলো। আবার চন্দ্রিমার জিভ নিজের মুখে রেখে অতনু চুসলো। পালা করে। বেশ খানিকক্ষণ পরে, চুমু খাওয়া ছেড়ে দিয়ে ওর মুখের দিকে তাকালো অতনু। চন্দ্রিমাও তাকালো। চোখে চোখ পরতেই অতনু আবার ওকে চুমু খেল। চন্দ্রিমার খুব ভালো লাগলো। সূদীপ ওকে যে চুমু খায় সেটা ওর ভালো লাগে। আজেরটা যেন একটু বন্য চুমু। ঠোঁট কামড়ে কামড়ে যেন লাল করে দিয়েছে।অতনু ওর বুকে মুখ দিয়েছে। চুমু খাবার সময় ওর ধোনটা চন্দ্রিমার তলপেটে গোত্তা মারছিল। এখন চন্দ্রিমা দুই পা মেলে দিয়েছে। লজ্জা অনেকটাই কেটে গিয়েছে। নতুনভাবে মেতে উঠতে চায় এই খেলায়। অতনু ওর দুই পায়ের মাঝে নিজের শরীর রেখে ওর মাইদুটো টিপছে। অতনুর ধোন এখন আর চন্দ্রিমার শরীরের কোনো অংশে থেকে নেই। ওটা হাওয়ায় ঝুলছে। চন্দ্রিমা চোখ বন্ধ করে ওর টেপন খাচ্ছে। অতনু এবার একটা মাই হাতে নিয়ে সেটায় নিজের জিভটা একটু বুলিয়ে দিল। চন্দ্রিমার শরীর ঝনঝন করে উঠলো ওর ছোঁয়া পেয়ে। ওর বোটাতে মুখ সহ্য করতে পারে না। পাগল পাগল লাগে।
ওর মাইএ মুখ দিয়ে ওকে চোদা খুব সহজ। মাই-এ মুখ থাকলে ওর আর কোনো বল থাকে না শরীরে। বোটা-টা কে নিজের মুখে নিয়ে নিল অতনু। ঠোঁট দিয়ে চেপে ধরে অন্য হাত দিয়ে অন্য মাই টিপতে লাগলো। চন্দ্রিমা আর পারছে না। ছটফট করতে লাগলো। যখন ওর মাইটা মুখে নিয়ে চুষতে লাগলো অতনু, তখন চন্দ্রিমা দুই হাত দিয়ে ওর মাথা চেপে ধরল নিজের বুকের ওপর।
এর ফলে ওর গুদ রসিয়ে উঠেছে। এত কামাতুরা কি ভাবে হয়ে উঠলো? এই টুকু চুমু আর চোসনেই ওর অবস্থা খারাপ। পালা করে ওর দুই মাই চুসলো অতনু অনেকটা সময় ধরে। চন্দ্রিমা কখনো ওর মাথা চেপে ধরল আবার কখনো ওর চুলে আঙ্গুল দিয়ে আদর করতে লাগলো আদর খেতে খেতে। অতনু ওর মাই-এ বোটার ওপর হঠাত দাঁত বসিয়ে দিল। ব্যথা পেল চন্দ্রিমা। ‘আহাঃ’ করে একটা ছোট চিত্কার করলো। চুলের মুঠি ধরে ওকে বুক থেকে তোলার চেষ্টা করলো। পারল না। দাঁত দিয়ে ঘসে ঘসে যেন চামড়াটা কেটে নেবার চেষ্টা করতে লাগলো!!
চন্দ্রিমা চেষ্টা করেও ওকে থামাতে পারল না। কষ্টে ওর চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল। মুখে কিছু বলল না। একটু পরে ওখান থেকে মুখ তুলে নিল অতনু। ডান দিকের মাই-এর বোটার ঠিক ওপরে একটা লাল দাগ করে দিল। অতনু ওর মুখের দিকে তাকিয়ে দেখল চন্দ্রিমা কাঁদছে। নিজের হাতে ওর চোখের জল মুছে দিল। তারপরে আবার ওর ঠোঁটে চুমু দিল। চন্দ্রিমা ভুলে গেল ওর মাই-এর ওপরে ব্যথা। চন্দ্রিমা ওর পিঠে হাত রাখল। চুমু খাওয়া বাদ দিয়ে চন্দ্রিমার হাত দুটো টেনে ধরল চন্দ্রিমার মাথার ওপরে। ওর বগল উন্মুক্ত হয়ে গেল। চন্দ্রিমার বগলে চুল আছে। সেদিকে অতনুর চোখ যেতেই চন্দ্রিমা লজ্জিত হলো। বিউটি পার্লারের মেয়েটা কত বার ওকে আন্ডারআর্ম করে দিতে চেয়েছে!!
চন্দ্রিমা দেখেছে বগলের লোম তুলতে গেলে ব্লাউজ খুলতে হয়। পার্লারের ভিতরে আশেপাশে অনেকে করেছে। কিন্তু ওর লজ্জা করত তাই ও কোনো দিন রাজি হয় নি। আজ সেই চুলওয়ালা বগল অতনুর সামনে খোলা রয়েছে। অতনুর কি ঘেন্না করছে বগলে চুল দেখে। এত সময় চুমুতে ও গরম হয়ে গেছে। তাই বগলটা ঘেমে গেছে। চন্দ্রিমাকে অবাক করে দিয়ে অতনু সেই ঘাম লেগে থাকা বগলে মুখ নামিয়ে দিল। একটা চুমু খাবার পরে সেটাকে চাট-তে লাগলো। নিচের দিকে থেকে শুরু করে ওপর পর্যন্ত। চন্দ্রিমার সুরসুরি লাগছে। ও হেসে উঠছে। নিজের হাত ছাড়িয়ে বাধা দেবার চেষ্টা করলো। হাত ছাড়াতে পারল না। বগলের চুলগুলো ওর শরীরের সাথে লেপ্টে গেল। পালা করে দুই বগল বেশ করে চেটে দিল অতনু। সুরসুরি শুধু বগলেই লাগলো না।
এই চাটার প্রভাব ওর গুদ পর্যন্ত গেল। গুদ রসে ভর্তি হয়ে গেছে। গুদে বাঁড়া নেবার জন্যে ও ছটফট করতে লাগলো। একবার ওকে চোদার কথা বলতে চাইল, কিন্তু লজ্জা এসে চন্দ্রিমাকে থামিয়ে দিল। প্রথম দিন ওর সময় ছিল না। প্রচন্ড কামের বাই ছিল। তাই বাধ্য হয়ে সমস্ত লজ্জার সীমানা পার করে ওকে চুদতে বলেছিল। অতনু ওর হাত ছেড়ে দিতেই ও নিজেকে ছাড়িয়ে নিয়ে বিছানাতে উল্টো হয়ে গেল। এখন চন্দ্রিমা পেটের ওপর ভর দিয়ে শুয়ে আছে । শক্ত করে বগল বন্ধ করে রেখেছে। ওখানে ও অতনুকে মুখ দিতেই দেবে না। ওর সুরসুরি লাগে, তাছাড়া ওটা ওর নোংরা লাগে। কিন্তু অতনু এবার ওর পিঠে মুখ লাগিয়ে দিল। সূদীপ ওকে কোনো দিন ওর পিঠে চুমু খায় নি। সে নিয়ম মেনে ওকে চুদত। ফলে এটা বোধ হয় সূদীপের জানা ছিল না।
পিঠের চুমু সহ্য করতে পারছে না। ছটফট করতে লাগলো। একটু পরে ওকে ছেড়ে দিয়ে অতনু চন্দ্রিমাকে উল্টো করে দিল। ওর মাই দুটো আবার অতনুর চোখে সামনে রয়েছে। চন্দ্রিমা এবার ঢাকার চেষ্টা করলো না। ওর চোখে এখন চোদার অপেক্ষা। অতনু ওর দুই পায়ের মাঝে নেমে গেল। চন্দ্রিমা ওর দিকে তাকিয়ে থাকলো। চন্দ্রিমার চোখ থেকে নজর সরিয়ে ওর গুদের ওপর রাখল। পরিস্কার গুদ। একটুও কোথাও লোম নেই। ওপর এবং চারিধার একদম সাফ। গুদের দুটো ঠোঁট একটু হাঁ করে আছে। লালচে মতো দেখা যায়। ওর গুদটা কালচে। গুদটা হাত দিয়ে স্পর্শ করলো। একটু মুঠো করলো। পা দুটো ছড়িয়ে দিল। ওর গুদ এবারে আরও হাঁ করে গেল। চন্দ্রিমা লজ্জা পেয়ে অতনুর মুখ থেকে চোখ সরিয়ে নিল। অতনু একদৃষ্টে ওর গুদের দিকে তাকিয়ে আছে। এরপরে দুই হাত দিয়ে ওর গুদের ঠোঁট ফাঁক করে ধরল। লাল অংশটা সম্পূর্ণ ওর সামনে এসে গেল। গুদের ফুটোর ওপরে রসে ভিজে গেছে।
অতনু বলল, “আপনার গুদটা কি সুন্দর!!” চন্দ্রিমা লজ্জা পেল ওর কথা শুনে। অতনু একটু নিচু হয়ে ওর ফাঁক করা গুদের ওপরে একটা চুমু খেল। চন্দ্রিমা চমকে উঠলো। সূদীপ ওর গুদ কোনদিন ভালো করে নেড়েচেরেও দেখে নি। সূদীপ ওটাকে একটা নোংরা কিন্তু মজা নেওয়া যেতে পারে এমন জায়গা বলে মনে করে। গুদে আঙ্গুল দেবার পরে আঙ্গুল ও ভালো করে সাবান দিয়ে ধুয়ে নিত। আলসেমি ছিল তাই তারপরের দিন ধুত। তাই এই ধরনের প্রশংসা ওকে অবাক করেছিল। আর অতনুর গুদের ওপর ওই চুমুটা প্রশংসার একটা নমুনা ছিল। বুঝেছিল যে সত্যি ওটা কে ওর ভালো লেগেছে। একটা চুমুতেই চন্দ্রিমা থরথর করে উঠলো। চন্দ্রিমা ওর গুদের দিকে তাকালো। অতনুর খুব পছন্দ হয়েছে। মনে মনে মালতিকে আবার ধন্যবাদ দিল। যদিও খুবই চমকপ্রদভাবে ওর গুদ পরিস্কার করা হয়েছে তাও করেছে খুব সুন্দর ভাবে, নিখুত ভাবে।
অতনু আবার মুখটা ওর গুদের ওপর নামালো। চন্দ্রিমা ভাবলো আবার বুঝি চুমু দেবে। কিন্তু এবার চাটতে আরম্ভ করলো। মালতি ওর গুদে একটা মতে চাটন দিয়েছিল। তাতে একই সাথে ও শিউরে উঠেছিল আবার ওর শরীর ঘিন ঘিন করে উঠছিল নোংরা জায়গায় মুখ দেবার জন্যে। আজ অতনু ওর গুদে মুখ দিতেই ও আর কিছু ভাবতে পারল না। একেকটা চাটনে ওর যৌন উত্তেজনা লাফিয়ে লাফিয়ে বাড়ছিল। ও মাথা এদিক ওদিক করে অস্থির হয়ে উঠতে লাগলো। এবারে অতনু লম্বা লম্বা চাটন দিচ্ছে। পোঁদের ফুটোর ওপর থেকে শুরু করে গুদের অপরের বালের জমি পর্যন্ত। জিভটা তুলে নিয়ে গিয়ে আবার পোঁদের ফুটোর ওপর থেকে শুরু করছে। মালতি সত্যি বলেছিল এটা যেন চোদনের থেকেও ভালো, বেশি আরামের। ওর ভিতরে একটা জলস্তম্ভ তৈরী হয়েছে। প্রত্যেকটা চাটনে ওটা আরও বড় হচ্ছিল। একটা অস্থিরতা ওর শরীরে তৈরী হয়েছে। ওর জল খসবে। নিজেকে সত্যি নতুন করে পেল চন্দ্রিমা। সূদীপ ওকে চুদেও শান্ত করতে পারে না। জল কদাচিত খসে। আজ ছেলেটা ওকে ছানাছানি করেই অতলান্ত সুখ দিচ্ছে। দানাটার ওপর জিভ রেখেছে। ওখানে থেকে সরাচ্ছে না। জিভটাটা দিয়ে চাটছে দানাটা। চন্দ্রিমা নিজের অজান্তে হাত দিয়ে ওর মাথা চেপে ধরেছে। গুদটা ওর মুখে আরও বেশি করে চেপে ধরছে। কোমর উচু করে করে। জিভ দিয়ে দানাটাকে আদর করতে লাগলো। বাঁ দিকে, ডান দিকে ঘুরিয়ে ঘুরিয়ে। ওর হবে, হবে। আরও জোরে চেপে ধরল ওর মুখটা। চুলের মুঠিতে করে। চন্দ্রিমা যেন নিজের গুদ দিয়ে ওর মুখ চুদতে লাগলো। ভিতরের জলস্তম্ভ ভেঙ্গে পড়ল। গুল জল ছেড়ে দিল। চন্দ্রিমা হাঁফিয়ে গেছে। লম্বা লম্বা দম ছেড়ে শান্ত হতে লাগলো। গুদের রস বেয়ে পড়ল। পোঁদের ফুটোর ওপরে দিয়ে গড়িয়ে গেল। খানিকটা বোধহয় ফুটোতে ঢুকেও গেল। দম ছেড়ে দিচ্ছে ফস ফস করে। ওর বুক ওঠা নামা করতে লাগলো। জীবনের আরও একটা নতুন দিক ও জানলো। গুদ চাটানো। আস্তে আস্তে চন্দ্রিমা শান্ত হলো।
অতনুর মাথা ধরে গুদ থেকে ওকে তুলে দিল চন্দ্রিমা। মুখ ওঠাবার আগে ওর গুদে আর একটা চাটন দিয়ে গুদের রস গুদের ওপর থেকে মুছে দিল। চন্দ্রিমা শেষের চাটনে লজ্জা পেল। অতনু চন্দ্রিমার গুদ থেকে মুখ তুলে ওর দিক চাইল। দারুন তৃপ্ত দেখাচ্ছে ওকে। ও চন্দ্রিমার বুকের ওপর দিয়ে ওর মুখের কাছে এগিয়ে গেল। গিয়ে ওর ঠোঁটে একটা চুমু দিল। নিজের গুদের রসের স্বাদ পেল অতনুর মুখ থেকে। জীবনে প্রথমবার। বেশ খানিকক্ষণ চুমু খেয়ে অতনু ওকে ওর ঠোঁট ছেড়ে বলল, “এবার আপনাকে চুদবো। রাজি তো?”
ওর কথা শুনে চন্দ্রিমার বুক আবার ধরফর করে উঠলো। সেই রাম চোদন। মুখে কিছু বলতে পারল না। নীরব থেকে বুঝিয়ে দিল। চন্দ্রিমার ওপর থেকেই চন্দ্রিমার মাথার একপাশে দুটো বালিশ রাখল (একটার ওপর অন্যটা) যাতে চন্দ্রিমা ওই বালিশে আধশোয়া হলে ওর নিজের গুদটা দেখতে পারে। দুটো বালিশ থাকাতে উচু হয়ে রইলো। অতনু নেমে গেল ওর বুক থেকে।
অতনু বলল, “বালিশে মাথা রেখে নিচের দিক দেখুন। আপনার গুদে কেমন করে আমার ধোন ঢোকাই।” একটু থেমে আবার বলল, “সত্যি আপনার গুদ দারুন। এর তুলনা হয় না। রসের স্বাদ অমৃতের মতো। আর গুদ থেকে রসের ঝরনা বইছে। আমার কোনো অসুবিধা হবে না আপনার গুদের রস পেতে। ঈশ্বর আপনাকে তৈরী করার সময় অনেক সময় দিয়েছিলেন, নাহলে এমন গুদ হয়?” নিজের প্রশংসা শুনে খুশি হলো। কিছু বলল না।
অতনু ওর দুই পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে আছে। ওর গুদে একটা আঙ্গুল ঢোকাল। বের করে চন্দ্রিমাকে দেখালো। তারপরে অতনু বলল, “দেখুন কেমন ভিজে আছে আপনার রসে।” চোখ নিচু করলো চন্দ্রিমা, লজ্জা পেয়ে। অতনু যা যা করছে, প্রায় সবই ওর কাছে নতুন। তাই বেশির ভাগ সময় লজ্জা পেয়ে যায়।
অতনু চন্দ্রিমার পা দুটো দুই হাত দিয়ে ফাঁক করে ধরল। একটু মুড়ে দিয়ে চন্দ্রিমার বুকের কাছে তুলে দিল। চন্দ্রিমা দেখল ওর গুদের মুখ হাঁ করলো। অতনু বলল, “পা দুটো আপনি একটু এইভাবে ধরে রাখুন, নাহলে আমার ধোন ঢোকাতে অসুবিধা হবে। আর তাছাড়া আপনি দেখতে পাবেন না কি ভাবে ওটা ঢুকে যায়”।
অতনু ছেড়ে দিল ওর পা। চন্দ্রিমা ওর পা দুটো দুই হাত দিয়ে ফাঁক করে আগের মতো ধরে রাখল। উত্তেজনায় ও কাঁপতে লাগলো। চন্দ্রিমাকে বলল, “চোখ সরাবেন না বা বন্ধ করবেন না। যে ভাবে তাকিয়ে আছেন সেইভাবেই থাকুন। দেখুন কেমন চুদি আপনাকে। উপভোগ করুন। লজ্জা পাবেন না। লজ্জা পেলে অনেক সময় চুপ করে থাকতে হয়, অনেক জিনিস হারাতে হয়। আসুন, উপভোগ করুন। আওয়াজ করুন মুখে। কথা বলুন। আমাকে ভালো চুদতে উত্সাহ দিন।”ভাষণ শেষ করে হাঁটুতে ভর করে দাড়ালো। চন্দ্রিমা প্রথমবারের মতো ওর ধোন দেখতে পেল। বাহ!! এত বড়। খোকাই-এর হাতের মুঠির মতো বড় ওর মুন্ডিটা। লাল লাল। তবে ধোনের মুন্ডি খোলা থাকে বলে মনে হলো না। ওটা বড় হলে চামড়া নেমে গিয়ে মুন্ডি বেরিয়ে যায়। সব সময় খোলা থাকলে ওটা ঘসা খেয়ে খেয়ে আর লাল থাকত না। চন্দ্রিমা অপলকে ওর ধোনের দিক তাকিয়ে আছে। কত লম্বা। সাত থেকে আট ইঞ্চি তো হবেই। এক দম টানটান হয়ে আছে। বেশ ভালো রকমের মত। একটা ছোট লাঠি! এই ধোনটা নিজের গুদে নিয়েছে ভেবেই নিজেকে গর্বিত মনে করলো। তখন না দেখে নিয়েছে, ভালো করেছে। দেখলে খুব ভয় পেয়ে যেত। হয়ত নিতেও চাইত না। মদন রস এসে ওর মুন্ডিটাকে ভিজিয়ে দিয়েছে। অতনু মুন্ডিতে হাত দিল। আঙ্গুল দিয়ে রসটা ভালো করে ধোনের মুন্দিটাতে মাখিয়ে পিচ্ছিল করে দিল। আঙ্গুলটা সরাতেই মদন রস ল্যালপ্যাল করে ছড়ালো। একটু চন্দ্রিমার থাইয়ের ওপর পড়ল। অতনু হাতটা চন্দ্রিমার থাইয়ে মুছে নিল। ঠান্ডা ঠান্ডা লাগলো। ধোনের ডগাটা এখন চকচক করছে। চন্দ্রিমার আর ধৈর্য্য থাকছে না। একটু আগে জল খসলেও গুদে আবার রস কাটছে। কেন যে এখনো চুদছে না! অতনু নিচু হয়ে আবার গুদে একটা চুমু খেল। তারপরে অদ্ভুত একটা কান্ড করলো। গুদে হাত রেখে সেটা নিজের মাথা ঠেকিয়ে প্রনাম করলো যে ভাবে ফুটবলাররা মাঠে নামার আগে মাঠকে প্রনাম করে। আরে করে কি? এ যে গুদে নমস্কার। চন্দ্রিমাকে জিজ্ঞাসা করলো, “ঢোকাই? রেডি তো?”
চন্দ্রিমা চোখের পাতা দুটো বন্ধ করেই আবার খুলল। যেন বলল ঢোকাও। অতনু মুন্ডিটা ওর গুদের মুখে রেখে বলল, “দেখুন কেমন করে ধোন ঢুকছে।” বলে আস্তে আস্তে ঢোকাতে লাগলো। চন্দ্রিমা দেখছে ওর ধোনটা ধীরে ধীরে ওর গুদ চিরে গুদের ভিতরে তলিয়ে যাচ্ছে। এক বার জল খসাতে বেশি কষ্ট হলো না ঢোকাতে। চেপে চেপে ঢুকে যেতে লাগলো। গুদের ফুটোর চামড়া সরিয়ে সরিয়ে বাঁড়াটা ঢুকে যাচ্ছে। ওর গরম গুদ। বাড়া ঢোকার সাথে সাথে আরও যেন রস বেরোতে লাগলো। চন্দ্রিমার দারুন লাগছে। বাল না থাকার জন্যে পরিস্কার দেখতে পাচ্ছে। ওর গুদ ভরে যাচ্ছে। প্রায় সবটা ধোন ঢুকে গেল। প্রায় দিন পনেরর বাদে গুদে ধোন ঢুকলো। মনে হলো গুদ আবার চওরা হলো। এটার সাথে এখনো অভ্যস্ত হয়ে ওঠে নি। মুন্ডিটা যে আরও বেশি গভীরে ঢুকেছে আগের বারের থেকে! ধোনটা সম্পূর্ণ ঢুকিয়ে দিল। অতনুর বিচি দুটো চন্দ্রিমার দুই থাইয়ে পোঁদের ওপর এসে লাগলো। অতনু ধোনটা ঢুকিয়ে দিয়ে থামল। চন্দ্রিমা মুখের দিক তাকিয়ে হাসলো। চন্দ্রিমা একটু হেসে ওর হাসির জবাব দিল। অতনু এবারে ওর ওপর শুয়ে পড়ল। পরে ওকে চুমু খেতে লাগলো ওর ঠোঁটে। ওর ঠোঁটে যে কি পেয়েছে!! চন্দ্রিমার ভালো লাগছে। গুদ টাইট হয়ে রয়েছে অতনুর বাড়াতে। অনুভূতিটা ভালো লাগছে। উপভোগও করছে। ওর ঠোঁট থেকে মুখ তুলে অতনু জিজ্ঞাসা করলো, “কেমন লাগছে?”
চন্দ্রিমার চোদার সময় কথা শোনার বা বলার অভ্যাস নেই। তাও বলল, “জানি না”।
“তারমানে আপনার ভালো লাগছে না। তাহলে বের করে নিই?” তবে বের করার চেষ্টা করলো না।
“আমি কি তাই বলেছি”।
“তা বলেন নি ঠিকই, কিন্তু কেমন লাগছে সেটাও বলেন নি।”
আস্তে করে চন্দ্রিমা বলল , “ভালো”।
“শুধু ভালো?”
“খুব ভালো। হয়েছে?” বলেই চন্দ্রিমা ওর গলা জড়িয়ে ধরল। আর দুই পা দিয়ে ওর কোমর। একটু পরে অতনু জিজ্ঞাসা করলো, “এইবার চুদি আপনাকে ?”চন্দ্রিমা কিছু বলল না। ওর গলা ছেড়ে দিল, পা নামিয়ে নিল। অতনু ওর শরীর থেকে নিজের শরীর তুলে নিল। দুই হাত রাখাল চন্দ্রিমার দুই দিকে। ধোন টেনে বের করলো। চন্দ্রিমা নিজের গুদের দিকে তাকিয়ে আছে। দেখল মত ধোনটা আস্তে আস্তে বের হচ্ছে। ওর গুদের রসে ভিজে আছে। চোদার আগেই যা রস বের হয়েছে!! চকচক করছে ওটা। মুন্ডিটা ভেতরে রেখেই আবার ঠেলে ঢুকিয়ে দিল। শুন্যস্থান পূর্ণ হলো। ধোনটা ভেতরে থাকলে গুদের মধ্যে আর কোনো জায়গা ফাঁকা থাকে না। যেন ওই ধোনের মাপেই চন্দ্রিমার গুদটা তৈরী। খুব ঢিমে তালে চুদতে লাগলো। চন্দ্রিমার চোখ বন্ধ হয়ে আসছে। এত বড় ধোনের চোদন এত নিশ্চিন্তে কোনো দিন খায় নি ও। মুন্ডিটা চন্দ্রিমা দেখতে পাচ্ছে না। ধোনটা ঢুকছে বেরোচ্ছে মুন্ডিটা গুদের ভিতরে রেখে। প্রতিটা ঠাপেই চন্দ্রিমা দারুন সুখ পেতে লাগলো। গুদের রস ঝরছে। রসের ঝরনা!! ছেলেটা বলেছে ঠিক কথা। ঝরনার মতো ঝরে চলেছে ওর গুদের রস। ওর যে এত রস ছিল সেটা ও জানত না। অতনু একটু একটু করে চোদার গতি বাড়াচ্ছে। চন্দ্রিমা এখন শুধু চোদন খাচ্ছে না। এতে অংশ গ্রহনও করছে। নিজের কোমর তুলে দিচ্ছে যখন অতনুর বাঁড়া ওর গুদে ঢুকছে যাতে সম্পূর্ণ ধোনটা গুদস্থ হয়। চন্দ্রিমা ইচ্ছা করে মাঝে মাঝে গুদ দিয়ে ওর ধোন কামড়ে ধরছে। তখন অতনু ওর মুখের দিকে তাকিয়েছে। লজ্জা পেয়ে নিজের নজর ওর থেকে সরায় নি চন্দ্রিমা। এখন ভালো গতিতে চুদছে। ইতিমধ্যেই ওর মধ্যে সেই চাঙ্গর তৈরী হতে শুরু করেছে। খুব অশান্তি, অস্থির লাগে। এটা একমাত্র চুদে ও ভেঙ্গে দিতে পারে। এইভাবটা কেটে গেলে ওর দারুন লাগে। আনন্দের পরম মুহুর্তে আছি বলে মনে করে ও। সুখের স্বর্গে উঠে যায়। ছেলেটা ওকে আবার চুদে স্বর্গে তুলে দেবে । এখন জোরে জোরে চুদে চলছে। ওর মুখ দিয়ে আওয়াজ বেরোচ্ছে। গোঙানির আওয়াজ। আহাহ ……… আহাহ … এইরকম করে চলছে। নিজের সুখের জানান দিচ্ছে অতনু কে। সূদীপের সাথে কখনো আওয়াজ বের হয় নি। ওখানে নিয়ম মেনে চোদাচুদি। যেন একটা কর্তব্য পালন করা। চোদনটা ও উপভোগ করতে পারত না। যেন একটা সামাজিক রীতি, না পালন করলেও পাঁচ জনে পাঁচ কথা বলবে তাই ওরা করে। কিন্তু এখন অতনুর ধোন যে গতিতে ঢুকছে বেরোচ্ছে তাতে ও আওয়াজ না করে পারে নি। নিজের নখ অতনুর পিঠে বসিয়ে দিয়ে নিজের সুখের জানান দিচ্ছে। ধোন গুদে যাতায়াত করে পচাত পচাত আওয়াজ সৃষ্টি করছে। সারা ঘরময় ওই আওয়াজ। কিন্তু চন্দ্রিমা সেটা শুনতে পারছে না। এমনকি নিজে যে মুখ থেকে গোঙানির আওয়াজ করছে সেটাও বুঝতে পারছে না। ও আজ চোদন উপভোগ করছে। এখন বেশ জোরে জোরে ওকে ঠাপিয়ে চলেছে অতনু। জোরে জোরে ঠাপের সাথে ওর মুখ থেকে আওয়াজও যেন আরও জোরে বের হতে লাগলো। প্রতিটা ঠাপের সাথে সাথে অতনু ধোনের ওপর অংশ চন্দ্রিমার গুদের ওপরের অংশের সাথে ধাক্কা খাচ্ছে। আর ওর বিচি দুটো চন্দ্রিমার পোঁদে বাড়ি মারছে। চন্দ্রিমা এইরকম আজি প্রথম পেল। সূদীপের বিচি গুটিয়ে ওর ধোনের নিচে থাকত। এভাবে পোঁদের ওপর বাড়ি মারত না কখনো। দারুন লাগছে ওর। দুজনের শরীরের মাঝে দিয়ে ও নিজের গুদটা দেখতে পায় যখন অতনু ঠাপ দেবার জন্যে ওর শরীরটা তুলে ধরে। চন্দ্রিমার মনে হচ্ছে যে ওর গুদে ফেনা তৈরী হচ্ছে। ফচফচ আওয়াজ হচ্ছে।
ঠাপ খেতে খেতে ওর অবস্থা খারাপ হয়ে যাচ্ছে। ওর জল খসে যাবার লগ্ন এসে গেছে। ওর শরীর ধনুকের মতো বেঁকে গেছে। ভিতরের চাঙ্গরটা ভাঙছে। জল খসে যাচ্ছে। আহা আহা আহা … কি সুখ কি সুখ!! ছেলেটা বুঝতে পেরে দুদ্দার করে ধোন চালাতে লাগলো। একটা চিত্কার দিয়ে চন্দ্রিমা থেমে গেল। নিচে শুয়ে হাপাচ্ছে। ছেলেটাও মুখ থেকে গু গু গু করে আওয়াজ করতে লাগলো। ওরও হয়ে এসেছে। চন্দ্রিমার গুদের জল ওর ধোনকে নতুন করে ভিজিয়ে দিল।
গরম গুদে বেশি সময় চুদতে পারল না। ওর গুদের ভিতরে বীর্য ফেলে দিচ্ছে। চোদা থামালো না। যত সময় বীর্য বেরোতে থাকলো তত সময় ও ঠাপিয়ে যেতে থাকলো। বির্য্য পতন শেষ হয়ে গেলে চন্দ্রিমার গুদের ভিতরে ধোনটা রেখে ওর ওপর শুয়ে পড়ল। দুজনেই কামারশালার হাপরের মতো হাপাচ্ছে। চন্দ্রিমা ওর দিকে তাকিয়ে আছে। নিজের ওপর শুয়ে আছে বলে ওর মাথার চুল শুধু দেখতে পেল। এত সুখ ও কখনো পায় নি। নিজে থেকে অতনুর মাথা ধরে ওর মুখটা তুলে অতনুর ঠোঁটে একটা চুমু দিল। ধন্যবাদ এইরকম সুখ দেবার জন্যে। চুমু দিয়ে এটা বোঝাবার চেষ্টা করলো অতনুকে। নিজের কৃতজ্ঞতা জানাল।
একটু জিরিয়ে নেবার পরে অতনু বলল, “আপনার গুদ থেকে আমার ধোনটা বের করে দিন না?” আবদার করলো। কারণ অতনু ওর শরীর থেকে উঠলে এমনিতেই ওর ধোন বেরিয়ে যেত। চন্দ্রিমা নিজের বাঁ হাতটা নিয়ে গেল ওর ধোন ধরতে। ধোনটা ধরল। ওদের দুজনের কাম রসে ওর ধোনটা সিক্ত। পিচ্ছিল মতো হয়ে রয়েছে। তাও চন্দ্রিমা ওটাকে ছাড়ল না। টেনে বের করে দিল নিজের গুদ থেকে। বের করার পরে দেখল ওর অর্ধ শক্ত ধোনটা। এই অবস্থাতেও ওটা সূদীপের ধোনের থেকে অনেক বড়। অতনু ওর পাশে শুয়ে পড়ল।
চন্দ্রিমা দেখল ওর গুদ থেকে গলগল করে অতনুর বীর্য বেরিয়ে আসছে। বাঁ হাত গুদের নিচে রেখে বীর্যের বিছানার চাদরের ওপরে পতন ঠেকালো। ওর দিকে তাকিয়ে চন্দ্রিমা জানতে চাইল, “বাথরুম কোথায়?”অতনু এটাচ বাথরুম দেখিয়ে দিল। ও গুদে হাত রেখে চলে গেল বাথরুমে। দরজা বন্ধ করে বসে পড়ল। বীর্য ওর গুদ থেকে বেরিয়ে মেঝেতে পড়তে লাগলো। ওর পেচ্ছাব পেয়েছে। পেচ্ছাব করতে লাগলো। সেই শ হ হ হ …… আওয়াজ হতে লাগলো। বীর্য গুদের মুখ থেকে ধুয়ে গেল খানিকটা। চন্দ্রিমা ভেবেছিল দরজা বন্ধ তাই আওয়াজ বাইরে বেরোবে না। কিন্তু অতনু সেই হিসি করার শব্দ শুনতে পেল। ওর হিসি খুব জোরে শব্দ করে হচ্ছে। শুনে একটু মুচকি হাসলো।
চন্দ্রিমা নিজেকে ভালো করে পরিস্কার করলো। গুদ জল দিয়ে, তারপরে সাবান দিয়ে ধুয়ে নিল। এখন ওর মন ফুরফুর করছে। সত্যি দুর্দান্ত একটা চোদন খেয়েছে। সূদীপ একবারই ওকে ভালো করে করতে পরে না, তিন চার মাস অন্তরেও। ছেলেটা এই সময়ের মধ্যেই ওর দুবার জল খসিয়ে দিল!! ক্ষমতা আছে। পরিস্কার হতেই চন্দ্রিমার লজ্জা পেতে লাগলো। ওই রকম একটা চোদন আর শরীরে জল পরাতে ও এখন স্বাভাবিক পরিস্থিতিতে ও এসেছে। মেঘের ওপর থেকে যেন মাটিতে নামল। বাথরুমে ঢোকার সময় গুদে হাত দিয়ে চলে এসেছিল। এখন বাথরুম থেকে উলঙ্গ হয়ে বেরোতে লজ্জা পাচ্ছে। বাথরুমে অন্য কিছু নেই যেটা ও পরে বেরোতে পারে। বাথরুম থেকে ও গলা বের করে বলল, “আমার জামা কাপড় গুলো একটু দেবে?”
“কেন কি হলো? নিজে নিয়ে নিতে পারছেন না?”
“আমার লজ্জা করছে?”
“এই আপনাদের বুঝি না… এত সময় গুদ তুলে তুলে চোদন খেলেন এখন আবার লজ্জা করছে!!”
ওর কথা শুনে চন্দ্রিমার লজ্জা বেড়ে গেল। আবার অনুরোধ করলো, “দাও না, প্লিজ।”
“আমি পারব না। নিজে নিয়ে নিন।” বেশ ঝাঁঝের সাথে উত্তর দিল।
চন্দ্রিমা বুঝে গেল ও দেবে না। একটু সময় মিশেই বুঝতে চেষ্টা করছে ওর চরিত্র। ও নেংটো হয়ে বাথরুম থেকে বেরোতে চাইছে না। তাকিয়ে দেখল বাথরুমের ভিতরে শুধু মাত্র একটা গামছা রয়েছে। ওটা দিয়ে ও শরীর ঢাকার চেষ্টা করলো। গামছাটা বড় ছিল না। ভালো করে ঢাকতে পারছে না। কোমরে একটু জড়িয়ে মাই দুটো ঢাকলো। কোমর জড়িয়ে দেখল একটা পায়ের বাইরের দিক দেখা যাচ্ছে কোমর থেকে পায়ের পাতা পর্যন্ত। সেটা ঢাকতে গেলে আবার মাই ঢাকতে পারছে না।
অবশেষে মাই দুটো ঢেকে, পায়ের অংশটা বের করে ও বাথরুম থেকে বেরোলো। চন্দ্রিমা জানেও না এই পোশাকে কি অসম্ভব সেক্সি লাগছিল ওকে। মাই-এর ওপর পাতলা গামছা সেটা গুদ পর্যন্ত চলে গেছে। ঘরে যথেষ্ট আলো থাকার জন্যে ওর সব কিছু আবছা করে দেখা গেল। ঢাকা থাকা সত্ত্বেও। ও বেরোতেই ওর দিকে নজর গেল অতনুর। দেখেই ও হাসতে শুরু করলো। চন্দ্রিমা বিরাম্বানায় পড়ল। অতনু খাট থেকে উঠে ওর কাছে গেল। চন্দ্রিমা ভয় পেল। কি করবে? গামছা খুলে দেবে না তো? ওর আশংকা ঠিক হলো। অতনু টান মেরে ওর গামছা খুলে দিল। ওর মাই-এ হাত রাখে একটু টিপে দিল। যে জায়গায় দাঁত বসিয়ে দাগ করেছিল, সেইখানেও।
“আঃ ব্যথা।” চন্দ্রিমা হালকা করে চেঁচিয়ে উঠলো।
“ওটা আমার সাথের আপনার যে সম্পর্ক তার নিশান। এই চিহ্নটা সারা জীবন আপনার শরীরে থেকে যাবে। বাড়ি গিয়ে ভালো করে ওষুধ লাগিয়ে নেবেন। আমার এখানে নেই, তাহলে আমি নিজেই লাগিয়ে দিতাম”
বলে ওর সামনে মাটিতে বসে পড়ল। দুই চোখ ভরে ওকে দেখছে। গুদের জায়গায় ওর চোখ আটকে গেছে। চন্দ্রিমা ওর দৃষ্টি দেখে লজ্জা পেল। চন্দ্রিমা জিজ্ঞাসা করলো, “কি দেখছ?”
“আপনার গুদ, আঃ কি দারুন দেখতে!!” বলে হাত বাড়িয়ে গুদের ওপরে লেগে থাকা একটা জলবিন্দু ছুঁলো। আঙ্গুলের ডগাতে সেই জলের ফোঁটাটা। নিজের মুখে দিয়ে দিল। চন্দ্রিমা ওর কান্ডকারখানা দেখে হেসেই ফেলল।
অতনু বলল, “প্লিজ, পোশাক পরে নেবেন না। আপনি বিছানায় শুয়ে থাকুন। আমি বাথরুম থেকে হিসি করে আসছি। আর লজ্জা করলে ওই চাদরটা দিয়ে ঢেকে নিন। ওটা কালই পরিস্কার করেছি।”
চন্দ্রিমার হাত ধরে ওকে খাটে বসিয়ে বাথরুমে চলে গেল অতনু। একটু বসে থেকে চন্দ্রিমা বিছানায় উঠে চাদরটা টেনে নিল বুক পর্যন্ত। ওর হাত দুটো নগ্ন। যে বালিশ দুটোতে আধশোয়া করে ওকে চুদ্ছিল সেই বালিশে ও ঠেস দিয়ে রইলো। একটু পরে অতনু বাথরুম থেকে বেরিয়ে এলো। একদম উলঙ্গ। ওর ধোনটা এরমধ্যে আবার শক্ত হয়ে গেছে।
ওটার দিকে তাকাতেই চন্দ্রিমাকে বলল , “আপনার যা সুন্দর চেহারা, সেটা দেখে ওর আর ঠিক থাকে কি করে? তাই উঠে দাঁড়িয়ে আপনাকে সেলাম করছে।” ওর কথা শুনে খিল খিল করে হেসে উঠলো চন্দ্রিমা।
চন্দ্রিমা পাশে কোল বালিশটা মাথায় রেখে অতনু শুয়ে পড়ল। ওকে জড়িয়ে ধরল অতনু। ওকে ধরতেই অতনুর ধোনটা চন্দ্রিমার গায়ে ঠেকলো। চন্দ্রিমা কে যেন খোঁচা দিল। চন্দ্রিমার অস্বস্তি হলো। চন্দ্রিমা বলল, “প্লিজ, ওটা সরাও।”
“আপনি ওটা কে হাত দিয়ে ধরে রাখুন। একটু আদর করুন তাহলে ও মাথা নামিয়ে নেবে। ওটা ভালবাসার কাঙ্গাল!”
চন্দ্রিমা ওর কথায় কান না দিয়ে ওকে বলল, “এবার যেতে হবে তো?”
“চোদন হয়ে গেল সঙ্গে সঙ্গেই চলে যাবেন? শুধু চোদনের জন্যেই বুঝি এসেছিলেন? এখনো অনেক সময় বাকি স্কুল শেষ হতে। আপনাকে আমি পৌছে দিয়ে আসব।”
সত্যি হলেও অতনুর কথা শুনে চন্দ্রিমা লজ্জা পেল। যদিও মালতির কাছে এরকম কথা অনেকবার শুনেছে, তাও অতনুর মুখ থেকে ওর শুনতে অদ্ভুত লাগে। কি অবলীলায় কথা গুলো বলে!! অতনু ওর থেকে অনেক ছোট। ওর থেকে চোদন খায়, কারণ অতনুর চোদার ক্ষমতা আছে। ওকে চোদন দিয়ে তুষ্ট করতে পারে। প্রথমবার অর্ধেক চোদনের সময়ই চন্দ্রিমা টের পেয়েছিল। কি আখাম্বা বাঁড়া!! ওর চোদন ভালো লাগলেও ওর কাছে থেকে খিস্তি শুনতে ও অভ্যস্ত নয়। ওর সাথে খিস্তি করতেও পারবে না চন্দ্রিমা। বেশি বন্ধনে জড়াতে চায় না। শুধু ওকে চুদলেই ও খুশি থাকবে। শারীরিক সম্পর্কই শেষ হবে, কোনো মানসিক হবে না। চন্দ্রিমার মতো ঘরের বউয়েরা কখনো গ্যারাজে কাজ করা ছেলেকে পাত্তা দেয় না। নিজেদের আনন্দের জন্যে ওদের ব্যবহার করতে পারে। তাতে ওরা একটু আনন্দ পেল তো পেল। কিন্তু ওরা গ্যারাজে কাজ করা ছেলেদের আনন্দ দিতে পারবে না।
“আমাকে জড়িয়ে ধরে শুয়ে থাকুন না!” অতনু চন্দ্রিমা কে বলল। চন্দ্রিমা ওকে বাঁ হাত দিয়ে জড়িয়ে ধরল। ওর মাই অতনুর শরীরে লেগে থাকলো।
“কেমন লাগলো চুদিয়ে?”
“নোংরা নোংরা কথা বল কেন ?”
“কোনটা নোংরা কথা?”
“যেটা এখনি বললে?”
“ওহঃ!! ওগুলো কে আপনি নোংরা বলেন? তাহলে যেটা একটু আগে আমার সাথে করলেন সেটাও একটা নোংরা কাজ। ওইভাবে ভাববেন না। চোদাটা খাওয়া, শোয়া, দেখার মতো অন্য একটা কাজ। হাত, পা , নাক , কান বললে কিছু মনে করেন না, আর ধোন বা গুদ বললেই লজ্জা পান। আরে বাবা, ও দুটোও তো শরীরেরই অংশ।”
“তাও, তুমি এগুলো আমাকে বল না। লজ্জা করে।”
“আমি বলব। শুনতে শুনতে আপনার লজ্জা কেটে যাবে”।
চন্দ্রিমার খুব একটা ভালো দিন গেল। ওকে চুদে খুব আনন্দ দিয়েছে। সময় মতো ওকে পার্কের সামনে নামিয়ে দিয়ে গিয়েছিল। আবার পরের বৃহস্পতিবার ওকে এই পার্কটার সামনে থেকে নিয়ে যাবে। চন্দ্রিমার মনে হচ্ছে এক সপ্তাহ অনেক দিন। অতনু ওকে যে সুখ দিয়েছে সেটার কোনো তুলনা হয় না। চন্দ্রিমা পায়ে পায়ে হেঁটে স্কুলের দিকে এগিয়ে গেল।

কোন মন্তব্য নেই

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷