Header Ads

পর্ণস্টার রুমার আত্মকথা - পর্ব এক



হ্যালো বন্ধুরা,

আমি রুমা, তোমাদের সেক্সি পর্ণস্টার রুমা, আজ আমি তোমাদের সেই না বলা কথা গুলো বলবো, যেগুলো বলার জন্য আমার মন হাঁসফাঁস করলেও সমাজের চক্ষুলজ্জার ভয়ে কোনদিন বলতে পারিনি, আসলে ছোট থেকেই আমি দেখতে খুবই সুন্দরী ছিলাম, যখন আমার বয়েস ৩/৪ বছর তখন থেকেই পুরুষদের কালো কালো হাতগুলো আদর করবার নামে আমার মাংসল শরীর ধরে খাবলা খাবলি করত, কখনো কাকু জেঠুরা যখন আমাকে কোলে বসিয়ে আদর করতো শরীরের নিচ থেকে কেমন যেন একটা শক্ত কিছু আমার হিসু করবার যায়গাতেও খোঁচা দিত, ছোট হলেও মেয়ে তো, এতো খোঁচাখুঁচি করলে আমি কি করে ভালো থাকি বলোতো? ফলে যা হবার তাই হলো? তিন চার বছর বয়েস থেকে খোঁচাখুঁচি খাওয়া রুমা যখন দশ বছর বয়েসে পা দিল, তখন থেকেই নিজের শরীর যে অন্যকে অস্থির করে দেয় সেটা আমি ভালোই বুঝতে পেরেছিলাম।

কিন্তু তখনও তো আমি ছোট ছিলাম, তাই এর পর কি সেটা বুঝতে পারছিলাম না, কেবল এর ওর খোঁচা খেয়েই বড় হতে লাগলাম, বুঝতে পারলাম সেইদিন যেদিন আমার ১০ বছরের জন্মদিন ছিল। ওইদিন প্রথম আমার হাল্কা কোয়া ছাড়ান মাই চুষতে চুষতে আমার ১৮ বছরের মাসতুত দাদা আমার বুক থেকে দুধ বের করে দিয়েছিল আর প্যানটি পড়া অবস্থাতেই আমার গুদ চটকে আমার গুদের জল প্রথমবারের জন্য খসিয়ে দিয়েছিল। খুব জানতে ইচ্ছে করছে? কি হয়েছিল? বলবো বলবো। সব বলবো, লজ্জার মাথা খেয়ে আজ যখন তোমাদের সব বলতে শুরু করেছি তখন সব বলবো, আমার জীবনের সব অন্ধকারময় জীবনকে যৌবনের সাগরে ভাসিয়ে নিয়ে যাওয়ার সব কথা আজ আমি তোমাদের সবাইকে জানাবো। কিভাবে আমার বিয়ের আগে আমাকে আমার মাসতুত দাদা আর আমার জন্মদাতা বাবা যৌনদাসীতে পরিনত করেছিল আর বিয়ের পড়ে আমার নিজের স্বামী তার সতী স্বাদ্ধি বউকে আমার স্বইচ্ছায় নিজের ব্যবসা বাড়ানোর জন্য হট কলগার্লে পরিনত করেছিল সব বলবো।

কারণ আজ আমি কারুর একার নই। আজ আমি সবার। লুকিয়ে লুকিয়ে চোদন খেতে খেতে আজ আমি রক্তের স্বাদ পাওয়া বাঘিনী, এখন আর আমার ৬ ইঞ্চির ভারতীয় বাঁড়ায় সুখ আসে না। তাই নিজের ইচ্ছায় আমি পর্ণগ্রাফির রঙিন ইন্ডাস্ট্রি জয়েন করেছি, সাদা কালো আট ইঞ্চি দশ ইঞ্চি বারো ইঞ্চির বাঁড়াগুলো উচিয়ে থাকে আমার গুদ পোঁদ আর মুখে ঢোকবার জন্য, আমিও চাই আমার গোটা শরীরের সমস্ত অঙ্গ নানান দেশের নানান্ন বাঁড়ার ফ্যাদায় ভরে থাকুক। তাই ছোট্ট রুমা কিভাবে পর্ণস্টার রুমাতে পরিনত হলো সেই জার্নিই আমি তোমাদের কাছে শেয়ার করবো বলে আজ চোদন এক্সপ্রেস ব্লগে কলম ধরলাম, আমার এই কাহিনী জানার পড়ে  ভারত আর বাংলাদেশের আরও মেয়েরা মাগিতে পরিনত হতে পর্ণ ইন্ডাস্ট্রি জয়েন করে ভারত ও বাংলাদেশের মুখ পর্ণ ইন্ডাস্ট্রিতে উজ্জ্বল করে সেটাই আমার আসল লক্ষ। তাহলে বন্ধুরা কমেন্টের মাধ্যমে জানাও তোমরা কি শুনতে চাও আমার এই সেক্সি জার্নির কথা?