Header Ads

আমার মামাতো বোন মিলি

bengali sex stories , Bengali Choti, Bengali Sex Bangla Choti, Bangla Sex Story, Bengali Panu, Bangla Panu
bengali sex stories , Bengali Choti, Bengali Sex Bangla Choti, Bangla Sex Story, Bengali Panu, Bangla Panu

আমি তখন ক্লাস ইলেভেনে পড়ি. বড় মামার বাড়িতে বেড়াতে গিয়েছি. আমি মা আর বরদা. সে দিন ছিলো শিবরাত্রি. মামাদের দুটো রূম. বাইরের রূমে বড় খাট পাতা. ওখানেই রাতে সবাই ঘুমায়. ভিতরের রূমে মামা ও মামি ঘুমায়. রাতে যখন ঘুমোতে গেলাম তখন রাত ১০ টা বাজে.
প্রথমে বরদা, তারপর আমি, তারপর “মিলি “– আমার মামাতো বোন, তারপর লিলিদি – মিলির দিদি, তারপর আমার মা . ঘুম আসচ্ছিলো না. সবাই ঘুমিয়ে পরেছে. অনেকখন পর যখন ঘুম আসছে তখন দেখি মিলি আমার গায়ের উপর হাত দিলো, তারপর একদম কাছে চলে এলো.
তারপর আমার ঘুমটা ভেঙ্গে গেলো. মিলির হাতটা আস্তে আস্তে আমার শরীরের নীচের দিকে যাচ্ছে. আমার শরীরের মধ্যে যেন কম্পন উঠতে লাগলো. ওর হাতটা আমার প্যান্টের নীচ দিয়ে গিয়ে আমার নুনুটায় পৌছালো.
আমি তখন সব বুঝতাম. মাঝে মাঝে খেঁচে মালও বেড় করতাম কিন্তু কোনো মেয়েকে চুদি নি.

নুনুতে হাত পরাতে নুনুটা শক্ত হয়ে গেলো. তখন ছোট তাই ভয় হচ্ছিলো. চুপ করে রইলাম. মনে হলো ঘুমের ঘোরে মিলি এমন করছে.
মিলি নুনুটাকে নাড়াতে লাগলো. আমার তখন সাহস হলো.
আমি খানিকটা এগিয়ে গিয়ে মিলির গায়ে হাত দিলাম. ওর জামাটা উপরের দিকে তুলে ওর দুধে হাত দিলাম. আস্তে আস্তে মাই দুটো টিপছি. জড়িয়ে ধরেছি, চুমু খাচ্ছি, আর মাই দুটো মনের আনন্দে টিপছি. কী করবো ভেবে পাচ্ছিলাম না. এই ভাবেই কিছুক্ষন চললো.
মিলি আম্‌র প্যান্টের বোতাম খুলে দিলো আর নিজের প্যান্টিটাও খুলে নিলো.
ওর বাম পা টা আমার কোমরের উপর রাখলো. আমার ডান পা টা ওর দু পায়ের মাঝখান দিয়ে টেনে নিলো.
আমার বাঁড়াটা ওর গুদের কাছে চলে এলো. আমার ধনটা তখন শক্ত হয়ে লাফাচ্ছে. আমি কিছুতেই ঢুকাতে পারছি না. মিলি আমার বাঁড়াটা ধরে ওর গুদের মুখে নিয়ে নিজের কোমর টাকে ঠেলে দিলো. আমার নুনুর খানিকটা ওর গুদের মধ্যে ঢুকে গেলো. আমি একটু জোরে চাপ দিতেই বাঁড়াটা ঢুকে গেলো ওর গুদের মধ্যে. আমি এবার আমার বাঁড়াটাকে আস্তে আস্তে ওর গুদের মধ্যে ঢুকাচ্ছি আর বেড় করছি. খানিকখন এই ভাবে করার পর আমার ডান পায়ের পাতাটা খাটের উপর চেপে কোমর টাকে একটু তুলে যেই চাপ দিলাম অমনি পুরো বাঁড়াটা মিলির গুদের মধ্যে ঢুকে গেলো.
খুব মজা পেলাম. এই ভাবে কয়েক বার চোদার পর মিলি আমার নুনুটাকে ওর গুদ দিয়ে চেপে চেপে ধরতে লাগলো আর ওর বাঁ পা টা দিয়ে আমার কোমরটাকে চেপে চেপে ধরতে লাগলো.
আমার শরীরটার মধ্যে একটা শিহরন অনুভব করলাম. আমার বাঁড়াটা কেঁপে কেঁপে বীর্য ফেলতে শুরু করলো. গুদের মধ্যে বীর্য ফেলার সময় যে সুখ পেলাম তা মনের মধ্যে গেঁথে গেলো.

পরের দিন আমরা চুপ করে শুয়ে রইলাম যতখন না সবাই ঘুমিয়ে পরে. চুপ করে শুয়ে শুধু মিলির দুধের বোঁটাটা আস্তে আস্তে আঙ্গুল দিয়ে রগ্রাচ্ছি. মিলিও আমার বাঁড়াটাকে নাড়াচ্ছে. যখন বুঝতে পারলাম সবাই ঘুমিয়ে পরেছে, আমরা নিজেরাই নিজেদের প্যান্ট খুলে ফেললাম.
হাতের দুই কনূতে ভর দিয়ে, ওর পা দুটো ফাঁক করে, একদম সোজা হয়ে গায়ের উপর উঠে পড়লাম. আমার বাঁড়াটা মিলির গুদের উপর স্পর্স করলো. মিলি হাত দিয়ে আমার বাঁড়াটা ধরে ওর গুদের ফুটোর উপর একটু ঘসলো, তারপর নুনুর মাথাটা রাখলো ওর গুদের ফুটোর মুখে.
আমি একটা চাপ দিলাম আর বাড়ার মাথাটা ওর গুদে ঢুকে গেলো. এবার ঠিক মতন পজিসন নিয়ে ঠাপ দিতেই বাঁড়াটা পুরো ঢুকে গেলো.
তারপর ঠাপাতে শুরু করলাম. আজ ঢুকানোর সময় গুদটা পিচলা ছিলো, তাই প্রথম ঠেকাই নুনুটা গুদে ঢোকাতে বেড় করতে আরাম লাগছিলো.
কিছুক্ষন চোদার পর আমার দু হাত ওর পীঠের নিচে দিয়ে জড়িয়ে ধরে কিস করতে করতে চুদতে লাগলাম. একটু পরই পচ পচ করে শব্দ হতে লাগলো. নিস্তব্দ রাত. শব্দটা জোরে শোনা যাচ্ছিলো. কী করি ? খুব আস্তে আস্তে পুরো ল্যাওড়াটা গুদের মধ্যে ঢোকাচ্ছি আর বেড় করছি. যেই নুনুর মাথাটা গুদের মধ্যে ঢুকছে আর শব্দ হচ্ছে. ধনটাকে গুদের মধ্যে পুরোটা ঢুকিয়ে সেটে চুপ করে শুয়ে আচ্ছি. গরম হয়ে আচ্ছি, ল্যাওড়াটা গুদে ঢোকানো, অথচ চুদতে পারছি না. ল্যাওড়াটা গুদের মধ্যে দিয়ে শুয়ে আচ্ছি আর ছট্ ফট্ করছি. ছট ফট করাতে ল্যাওড়াটা একটু ঢুকছে আর বেরোচ্ছে কিন্তু আওয়াজ হচ্ছে না. এইবার বাঁড়াটা অল্প করে গুদের থেকে বেড় করছি আর ঢুকিয়ে দিচ্ছি. খুব জোরে ওকে জড়িয়ে ধরে ওই ভাবে চুদতে লাগলাম.

হঠাত দেখি মিলির দিদি লিলিদি নরছে. আমাদের দিকে ফিরে শুয়েছে. চোদা বন্ধ করে চুপ করে রইলাম. একটু পরে আবার চুদতে লাগলাম.
মিলি আমাকে জড়িয়ে ধরে নীচ থেকে পাছাটা উপরের দিকে ঠেলে ঠেলে দিতে লাগলো. আমার বাঁড়াটাকে গুদ দিয়ে চেপে ধরলো আর পা দুটো কোমরের উপর দিয়ে জড়িয়ে ধরলো. আমি গায়ের জোরে ওর গুদের মধ্যে আমার বাঁড়াটা চালাতে থাকলাম.
ওর গুদের চাপে আমি আর থাকতে পারলাম না. বীর্য তিরিক তিরিক করে বেরোতে লাগলো. পুরো মালটা মিলির গুদে ঢেলে দিলাম. ক্লান্ত হয়ে ওর উপরই শুয়ে রইলাম কিছুক্ষন.
পরের দিন সকলে লিলিদি আমাকে বল্লো “কালকে কী হয়েছে রে? ঘুমোস নি ? কী রকম শব্ধ হোচ্ছিলো ?” সব যদি জানা জানি হয়ে যায়? লিলিদিকে বললাম প্লীজ় কাওকে কিছু বোলো না. লিলিদি আমাকে বল্লো “এসব ঠিক না.তোরা ভাই বোন .” আমি মিলিকে এই কথা গুলো আর বললাম না, যদি ও আর আমাকে চুদতে না দেয় ?
বরদা বাড়ি চলে গেলো. আমি ও মা কয়েক দিন থাকবো.

রাতে সুতে গিয়ে দেখি মিলি তারপর লিলিদি তারপর মা তারপর আমি.
মনটা খারাপ হয়ে গেলো. শুয়ে আচ্ছি কিন্তু ঘুম এলো না. কী করবো ভেবে পাচ্ছিলাম না.
এদিকে বাঁড়াটা শক্ত হয়ে টন টন করছে চোদার জন্য. অনেকখন কেটে গেলো. সাহস করে উঠে মিলির গায়ে হাত দিলাম. ও আমার হাতটা ধরলো. ঘুমের ভান করে লিলিদিকে একটু ঠেলে সরিয়ে দিলো.
আমি আস্তে আস্তে ওর প্যান্টটা খুলে নিলাম. তারপর আমি আমার প্যান্টটা খুলে সোজা মিলির গায়ের উপর শুয়ে পড়লাম.
মনে মনে ভাবলম লিলিদিতো জেনে গেচ্ছে, তাছাড়া কাওকে কিছু বলেনি, তাই একটু সাহস হলো.

দেরি না করে বাঁড়াটা ওর গুদে ঢুকিয়ে দিতে গিয়ে আমার ব্যাথা লাগছে, মিলিরও কস্ট হচ্ছে. সুকনো হয়ে আছে গুদটা.
ওর দু পায়ের ফাঁকে বসে আমার বাঁড়াটার মুখে থুতু লাগিয়ে বাঁড়াটাকে গুদের ফুটোর মধ্যে লাগিয়ে আস্তে করে চাপ দিলাম. আমার বড় ল্যাওড়াটা গুদের মধ্যে ঢুকে গেলো. আর লাগলো না.
হতু জিযর বসে বোসই ঠাপাতে লাগলাম. আকট পরই গুদটা পিচ্চাল হয়ে গেলো. আমি চুদতে লাগলাম. আজকে আর থামলাম না. দিদি যদি উঠে পরে তবে আর চোদা হবে না. জোরে জোরে ঠাপাতে লাগলাম.
মিলি বললো আস্তে আস্তে করো নয়তো বীর্য বেড়িয়ে যাবে. এদিকে আমার বীর্য বেরোবার অতিক্রম. আমি ওর মুখে হাত রেখে চুপ করালাম. আর থাকতে পারছিলাম না ওর গরম গুদের স্পর্সে. জোরে জোরে আমার বাঁড়াটা ওর গুদের মধ্যে ঢোকাচ্ছি আর বেড় করছি.
চার পাঁচ বার ঠাপানোর পরে মাল বেড় হতে লাগলো.
নুনুটা লাফানোর সঙ্গে সঙ্গে মিলি আমার নুনুটাকে গুদ দিয়ে টাইট করে চেপে ধরলো. মনে হলো মিলি আমার ধনের মালটা চুষে নিচ্ছে. সব মাল ওর গুদে ঢেলে দিলাম. উতে নিজের জায়গায় চলে গেলাম. ঘুমিয়ে পড়লাম.
কতখন যে ঘুমিয়ে চ্ছিলাম জানিনা. হঠাত পায়ে টান লেগে ঘুম ভেঙ্গে গেলো. দেখি মিলি আমাকে ডাকছে. আমি উঠে ওর কাছে আসলাম. ও আমাকে বাইরের বারান্দাতে নিয়ে এলো.
দেওয়ালে হেলান দিয়ে দাড়িয়ে পা দুটো ফাঁক করে আমাকে কাছে টেনে নিলো. আমার প্যান্টটা নামিয়ে ধনে হাত দিতেই আমার ধনটা দাড়িয়ে শক্ত হয়ে গেলো. আমার বাঁড়াটাকে ওর গুদের মধ্যে ঢোকাতে চাইলো.
তিন দিনেই চোদার কায়দা বুঝে ফেলেছি,কোথায় কী ভাবে ধন গুদের ভেতরে ঢুকবে.
তাই দাড়িয়ে ল্যাওড়াটা গুদের মধ্যে দিতে কোনো অসুবিধাই হলো না. দাড়িয়ে দারিয়েই চুদতে লাগলাম.

মিলি যেন আজ খেপে গেছে. আমাকে শক্ত করে ধরে কোমর টাকে বেকিয়ে বেকিয়ে তলঠাপ দিচ্ছে. আমারও মজা লেগে গেলো. আমিও জোরে জোরে ঠাপাচ্ছি. তাড়াতাড়ি ঢুকছে আর বেড় হচ্ছে.
একটু পরেই মিলি আমাকে এমন ভাবে শরীর দিয়ে আর গুদ দিয়ে আমার ধনটাকে চেপে ধরলো যে আমি আর নড়তে পারছিলাম না. আমি চুপ হয়ে গেলাম.
ও নিজেই নিজের কোমর দোলাতে লাগলো., আর গুদ দিয়ে রস পড়তে লাগলো. তারপর শরীরটাকে আলগা করলো. আমার তখনো মাল বের হয় নি. আমি ওক ছাড়লাম না. চুদতে থাকলাম. একটু পরেই আমার মাল বেড়িয়ে গেলো. পা দিয়ে মাল আর রস গড়াচ্ছে. বাথরূমে গিয়এ পরিস্কার হয়ে শুয়ে পড়লাম.

আরও দুদিন এইভাবেই আনন্দে কেটে গেলো. এবার বাড়ি ফেরার পালা. খুব কস্ট হচ্ছিলো চলে আসব বলে. মিলিও খুব কাঁদলো.
ছুটি হলেই মা কে মামা বাড়ি যাবার জন্য তোসামদ করতাম. মাকে পটিয়ে ঠিক চলে যেতাম মিলির কাছে. মিলিও আমাদের বাড়িতে আসতো.এদের দেখা হলেই চোদা চুদি করতাম.
এ ভাবেই তিন বছর পার হয়ে গেলো. প্রতিবরের মতো এবছরও মামার বাড়িতে গেলাম কালী পূজার সময়. সব আত্মীয়স্বজন এসেছে. এই প্রথম আমার মামাতো দাদা ও ওদের বন্ধুদের সাথে সিধ্ধী খেলাম সান্ধ্যা বেলায়. শরীরটা বেস হালকা লাগছিলো. সময়টা বেস ভালই কাটলো.
রাতে দোতালায় দিদিমার ঘরের খাটে চার জন সুশুলো. মিলি শুলো একদম ধারে, জানলার পাসে. মেঝেতেও অনেকে শুয়েছে. ওই ঘরে একটা ছোট চৌকী মতো পাতা হয়ে ছিলো.
তখন রাত একটা বাজে. সবাই শুতে এলো. সবাই ক্লান্ত, তাই কিছুক্ষনের মধ্যেই ঘুমিয়ে পড়লো সবাই.

আমার ঘুম ভেঙ্গে গেলো, আমি আল্ত করে মসারিটা তুলে মিলির গায়ে হাত বুলালাম. মিলি উঠে মাকে সরিয়ে দিতে চাইলো এবং বললো “ অনেক লোক ঘরে, কেও যদি উঠে যায়”?
আমি কোন কথা না বলে ওকে টিপটে লাগলাম. নিচে মেঝেতে বসে. জামাটা তুলে দুদুটা চুষতে লাগলাম. ওর গুদের ফুটোর উপর হাত বোলালাম.
ওর প্যান্ট খুলে দিলাম. তারপর ওর উপরে উঠে ওর গুদের ফুটোর মধ্যে আমার ল্যাওড়াটা ঢুকিয়ে নারতে আরম্ভ করলাম. কোনো শব্দ যাতে না হয় সই ভাবেই চুদতে লাগলাম. ঠাপাতে ঠাপাতে আমার মাল বের হওয়ার সময় ঠাপানো বন্ধ করে দিলাম. মিলি বলেছে মাল না ফেলতে. আবার চুদতে লাগলাম…. আবার বাঁধা… আবার ঢুকাচ্ছি আর বেড় করছি, মিলি আমার বাঁড়াটা চাপতে শুরু করলো.

আমি ঠাপানো বন্ধ করলাম কিন্তু ও ওর গুদ দিয়ে আমার বাঁড়াটা চেপে চেপে কোমর দোলাতে লাগলো. আমি বললাম “আমার কিন্তু মাল বেড়িয়ে যাবে”.
ও থামছে না দেখে আমিও ওর তালে তালে কোমর দোলাতে লাগলাম. ওর সাথে সাথে আমারও বীর্য বেড়িয়ে গেলো.মিলির গুদ ভরে গেলো আমার মালে. বালিসের ঢাকনা দিয়ে আমার মাল ও ওর রস মুছে নিলাম.

কোন মন্তব্য নেই

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷